দেখুন জনপ্রিয় অ্যানিমেটেড মুভি The Boss Baby হিন্দি ডাবিং ও বাংলা সাবটাইটেল এ!

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।

অ্যানিমেটেড মুভি। অনেকেই কার্টুন বলে তাচ্ছিল্য করতে স্বাচ্ছন্দবোধ করেন। একটা সময়ে এই মুভিগুলোকে দর্শকেরা তেমন একটা পাত্তা দিতেন না। শিশুতোষ কনটেন্ট হিসেবে কেউ তেমন সিরিয়াসলিও নিতো না।

তবে কালের বিবর্তনে, শিশুদের সাথে এই মুভি জনরা মুগ্ধ করেছে সব বয়সী দর্শকদের। এটা এমনই এক জনরা যেখানে প্রায় প্রত্যেকটা মুভিতেই হাস্যরসের ছলে কোনো না কোনোভাবে জীবনবোধ তুলে ধরা হয়। দেখা শেষে যে তৃপ্তিটা পাওয়া যায়, মূলত সেটার লোভেই সিনেমা দেখা। এমনকি এসব মুভি অস্কার ও পেয়েছে, অস্কার নমিনেশন ও পেয়েছে।

আমি আজকে এমনই এক কার্টুন বা এনিমেটেড মুভি The Boss Baby এর রিভিউ এবং হিন্দি ডাবিং সহ ডুয়াল অডিও ও বাংলা সাবটাইটেলের ডাউনলোড লিংক দিবো।

অনেকেই আছেন বিকল্প লিংক গুলো ট্রাই না করেই শুধু একটা লিংক ট্রাই করে কমেন্ট করে বসেন লিংক কাজ করছে না। তাদেরকে বলছি, দয়া করে সব লিংক ট্রাই করুন এবং পুরো পোস্ট এবং ডাউনলোডের নিয়মাবলি সম্পূর্ণ না পড়েই ডাউনলোড করতে যাবেন না।

তো চলুন শুরু করা যাক।


The Boss Baby (2017)

Genre: Family, Comedy, Action

Imdb Rating: 6.3/10

Personal Rating: 8/10

Director: Tom McGrath.

Budget: $125 million.

Box Office: $528 million.

ড্রিমওয়ার্কস এনিমেশনের আর সব মুভির মতোই বস বেবি একটা মাস্টারপিস। আপনি যদি এনিমেশন মুভি লাভার হয়ে থাকেন তাহলে বস বেবি দেখে থাকবেন। কারন এইটা মিস করার মতো না। সে যাই হোক,মুভির কাহিনি তে আসা যাক।

টিম,৭ বছর বয়সী মা-বাবার একমাত্র সন্তান। দুরন্ত, প্রান চঞ্চল, কল্পনাবিলাসী এক বালক। (এই বয়সে যা হয় আর কি!)
সব কিছু সাভাবিক ভাবেই চলছিল, একদিন টিমকে ঘুম পারিয়ে দেয়ার সময় ওর মা-বাবা ওকে জিজ্ঞেস করে ও একটা বেবি ব্রাদার সম্পর্কে কেমন ফিল করে? টিমের উত্তর ছিল “No thanks, I am enough ” (আজিব ছেলে বটে )

 

 

 

ও হ্যাঁ বলা হয়নি তখন টিমের মা প্রেগন্যান্ট ছিল। তো ছেলের উত্তর শুনে মা-বাবা দুজনেই কিছুটা চমকে যায় বৈকি!
তো আর সব দিনের মতই একদিন সকালে টিম তার দুরন্তপনার মাঝে খেয়াল করে Unusual একটা ব্যাপার। একটা ছোট্ট বাচ্চা উইথ কমপ্লিট ড্রেসাপ উপরন্তু হাতে একটা ব্রিফকেস নিয়ে তাদের বাড়িতে আসতে থাকে।(মুভির এই সিন টা আমার কাছে বেস্ট লাগছে)। তো সেই বাচ্চাটাকে টিমের মা-বাবা ওর ছোট ভাই বলে পরিচয় করিয়ে দেয়। ব্যাপার টা টিমের মোটেও ভালো লাগে না,তার ওপরে টেড নামক বাচ্চাটা টিমের সাথে অদ্ভূত ব্যবহার শুরু করলে টিমের অনুসন্ধানি মন এর রহস্য উদঘাটনে লেগে পড়ে। আর অন্যদিকে বস বেবিও তার আসা মিশনে কাজ করতে লেগে পড়ে ।

 

 

 

এক কথায় অসাধারণ একটা মুভি। না দেখে থাকলে দেখে নিতে পারেন। দেড় ঘন্টা সময় এমনেই পেরিয়ে যাবে। মুভিটা just wow লেগেছে। এবারের অস্কার এওয়ার্ডেও নমিনেটেড হয়েছিল এই এনিমেশন মুভিটি। নতুন এবং অসাধারণ কাহিনী নিয়ে নির্মিত এই মুভি। মুভিটি দুটো বার্তা বহন করে,

  • নিজের সন্তানদের প্রতি যথেষ্ট সময় দেওয়া।
  • দুই ভাইয়ের শৈশবকাল ও তাদের গভীর সম্পর্ক, যাকে এক অসাধারণ এডভেঞ্চার রূপে উপস্থাপন করা হয়েছে।

Trailer

Download Links (Dual Audio Hindi Dubbed)

480p (314 MB):

Download Link Here

Server 2

720p (844 MB): 

Download Link Here

Server 2

1080p (2.8 GB):

Download Link Here

Server 2


The Boss Baby 2: Family Business (2021)

 

 

Genre: Family, Comedy, Action

Imdb Rating: 5.9/10

Personal Rating: 8/10

Director: Tom McGrath.

 

শৈশব – আমাদের জীবনের শুরুর দিকের সময় । জীবনের কোনো না কোন পর্যায়ে গিয়ে আমাদের মনে হয় যে হয়তো সেটাই ছিল জীবনের বেস্ট সময় । কিন্তু বর্তমানে কয়জন শিশু তার শৈশবকে উপভোগ করতে পারছে ? এখনকার সময় শিক্ষা অর্জনের জন্য শিশুদের ছোটবেলা থেকেই দেয়া হয় স্কুলে । ছোটবেলা থেকেই তাদের ভিতরে ঢুকিয়ে দেয়া হয় লেখা পড়ার চাপ , বাসায়ও তাদেরকে হোমওয়ার্ক এবং লেখা পড়া নিয়ে ব্যাস্ত রাখা হয় । ফলস্বরূপ তৈরি হয় মা – বাবার সাথে দূরত্ব , অপরিপূর্ণ থেকে যায় শৈশব । পৃথিবীর সব জায়গায়ই এটা একটা কমন সমস্যা এমনকি আমাদের দেশের কেজি স্কুল গুলোতেও একই ধারা বিদ্যমান । এই বিষয়টিকেই একটু ভিন্নভাবে উপলব্ধি করাবে মুভিটি ।

 

 

 

 

Family Bussiness এও পাবেন চমৎকার অ্যানিমেশন । সেই সাথে মুভির কালার গ্রেডিং/মিক্সিং আমার কাছে দারুন লেগেছে । ডায়ালগ ডেলিভারি দুর্দান্ত ছিল । হিউমার গুলোও ভালো লেগেছে । তবে মুভির ক্যারেক্টার বিল্ড আপে কিছুটা ঘাটতি মনে হয়েছে আমার কাছে । নতুন চরিত্রগুলো মনে জায়গা করে নিতে পারে নি ততটা ।

The Boss Baby মুভির অনেক অনেক দিন পরের কথা । টেড এবং টিম দুই ভাইই এখন অনেক বড় । টিম বিয়ে করেছে এবং তার দুটি মেয়েও আছে । অপরদিকে টেড তার ক্যারিয়ার নিয়ে ব্যাস্ত ছিল এবং প্রচুর টাকাও কামিয়েছে । কিন্তু ব্যাস্ততার কারণে সময় দিতে পারেনি পরিবারকে । দুই ভাইয়ের মাঝে যেনো এসে পড়েছে অদৃশ্য দেয়াল । এখন দুই ভাইয়ের সম্পর্ক কোথায় যাবে ?

 

 

 

ঘটনাচক্রে দেখা যায় টিমের ছোট মেয়েও বেবিকর্প, ঠিক যেমনটা টেড তার ছোট্ট বেলায় ছিলো। সে নাকি একটা মিশন নিয়ে এসেছে, যাতে টেড এর সাহায্য লাগবে। কিন্তু কি সেই মিশন? টেড কিভাবে সাহায্য করবে তাকে? এই মিশন দিয়ে কি টিম-টেড দুই ভাইয়ের সেই পুরানো জুটি ফিরে আসবে? আর নতুন Boss বেবি এর ভিতর কিভাবে আসবে ? – এসব প্রশ্নের উত্তর দিবে The Boss Baby : Family Bussiness মুভিটি ।

 

Trailer

 

Download Links (With Bangla Subtitle)

480p (470 MB):

Direct Download Link

Google Drive

MEGA

720p (830 MB):

Direct Download Link

Google Drive-1

Google Drive-2

MEGA

1080p (1.5 GB):

Direct Download Link

Google Drive

MEGA

Bangla Subtitle:

For Web-DL Print

For Web-Rip Print

[ যে প্রিন্টে মুভিটি ডাউনলোড করবেন তা মুভির রিনেইমে-ই দেয়া থাকবে। সে অনুযায়ী বাংলা সাবটাইটেল ডাউনলোড করে উপভোগ করুন]

বাংলা সাবটাইটেল দিয়ে মুভি দেখার নিয়ম জানতে ট্রিকবিডির এই পোস্টটি পড়ে নিন।


The Boss Baby: Back In Business Series (2018)

 

 

এই সিরিজের বাংলা সাবটাইটেল নেই। তাই যারা দেখতে ইচ্ছুক তারা ইংরেজী সাবটাইটেলে দেখে নিবেন ।ইংরেজী সাবটাইটেল ভিডিওর সাথে ইনকোড করা আছে। আর বলে রাখি, এই সিরিজ না দেখলে যে মুভি বুঝতে পারবেন না এমন কোনো কথা নেই। সিরিজটি দেখলেও চলবে না দেখলেও চলবে। মুভি বুঝতে পারবেন ঠিকমতোই। তবে যারা দেখার ইচ্ছা রাখেন তাদের জন্য নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।

 

Download Links

Season 1: 

Google Drive

MEGA

Season 2:

Google Drive

MEGA

Season 3:

Google Drive

MEGA

Season 4:

Google Drive

( .zip ফাইলের ক্ষেত্রে  ZArchiver  এপ দিয়ে এক্সট্র্যাক্ট করে নিন । এরপর ও না বুঝলে এই লিংকে ক্লিক করে পোস্টটি দেখে নিন। পিসির জন্য WinRar সফটওয়্যার ব্যবহার করতে পারেন )

 

ডাউনলোড করার জন্য যেসব লিংকে গুগল একাউন্টে লগিন করার প্রয়োজন পড়ে সেক্ষেত্রে গুগল একাউন্টে লগিন করে নিবেন। এরপর গুগল ড্রাইভে ফাইলটি নিয়ে সেখান থেকে ডাউনলোড করে নিবেন। কোনো ডাউনলোড লিংকে ডাউনলোড অপশনে ক্লিক করার পর অন্য কোনো লিংক বা পেইজে নিয়ে গেলে আবার ব্যাক করে আগের পেইজে এসে অর্থাৎ ডাউনলোড পেইজে এসে পুনরায় ডাউনলোড এ ক্লিক  করবেন।  আর যাদের গুগল একাউন্টে লগিন করলে ড্রাইভ হ্যাক হওয়ার ভয় আছে তারা  এই লিংকে ক্লিক করে পোস্টটি পড়ে নিবেন। আশা করছি ভয় কেটে যাবে। আমি ইউজারদের কথা বিবেচনা করেই লিংক দিয়ে থাকি। কাজেই কোনো হ্যাকিং লিংক প্রোভাইড করার প্রশ্নই আসে না।

[Links Credit: Mlwbd, Freedrivemovies, GDTot]

ঘুরে আসতে পারেন আমাদের সাইটঃ Tipsnewsbd

 

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

The post দেখুন জনপ্রিয় অ্যানিমেটেড মুভি The Boss Baby হিন্দি ডাবিং ও বাংলা সাবটাইটেল এ! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *