HomeAll Postদেখে নিন দুনিয়া কাঁপানো মাস্ট ওয়াচ কোরিয়ান মুভি Miracle In Cell No. 7 ‌| মুভিটা দেখে কান্নাকাটি করলে আমার দোষ নেই | সাথে থাকছে রিভিউ, গুগল ড্রাইভ ডাউনলোড লিংক, হাই স্পিড ডাইরেক্ট ডাউনলোড লিংক আর বাংলা সাবটাইটেল।
Advertice Space with sell

Contact With facebook

দেখে নিন দুনিয়া কাঁপানো মাস্ট ওয়াচ কোরিয়ান মুভি Miracle In Cell No. 7 ‌| মুভিটা দেখে কান্নাকাটি করলে আমার দোষ নেই | সাথে থাকছে রিভিউ, গুগল ড্রাইভ ডাউনলোড লিংক, হাই স্পিড ডাইরেক্ট ডাউনলোড লিংক আর বাংলা সাবটাইটেল।

Movie:- Miracle In Cell No-7(2013)
Genre:-Drama,Comedy
IMDb:-8.2/10
Personal:-10/10
৯৫% গুগোল ইউজার এই মুভিটি পছন্দ করেছে।

বাবা-মেয়ে।একজন রাজার রাজকন্যা।এর থেকে নিকটতম সম্পর্ক আর কি আছে এই পৃথিবীতে।ছেলের চাইতে একজন মেয়ের সবথেকে কাছের বন্দুটি বোধহয় তার বাবা। পরম ভালোবাসায় বাবা তার সন্তানদের দেখাশুনা করলেও মেয়েটাই মনে হয় অন্য রকম একটা জায়গা করে নেয় বাবাদের বুকে।জন্ম হবার পর থেকেই বাবা জানেন লিঙ্গগত কারনে তাকে চাইলেও কাছে রাখা যাবে নাহ।তাইতো এই সনের সময়ের মাঝে বাবাদের যুদ্ধটা চলে তার মেয়েদের সব চাহিদার সমাধানে অগ্রাধিকার ভাবে। যদিও আমাদের সমাজে মেয়েরা অবহেলিত তাও সেকালে। এখন সব বাবারাই যত্নবান উভয় লিঙ্গের প্রতি। তাইতো মৃত্যুর পূর্ব অবধি বাবা-মেয়ে-ছেলে সম্পর্কগুলি পরম ভালোবাসায়/মমতায়/নির্ভরশীলতার পরিপূর্ন জন্ম-জন্মান্তরের সম্পর্ক।

কিছু মুভি/মুভির উক্তি এতোটাই বাস্তব সম্মত হয় যে দেখবার পর কান্নার জোয়ারে ভেসে লেখতো গেলে সত্যিই এক্সপ্লেনেশান করা কষ্টসাধ্য হয়ে যায়। কোন শব্দটা ব্যবহার করবো কোনটা আপনাদের বুঝাতে পারবে আমার আবেগ কবলিত মনের কথাগুলো তা সত্যিই ডিফিক্যাল্ট হয়ে পরে।Ode To My Father এর পর কোরিয়ান আরেকটা মাষ্টারপিস এই Miracle In Cell No-7।যতটা কেঁদেছিলাম Ode To My Father দেখে ঠিক ততটাই সস্তাভাবে চোখের জ্বল ফেলা লাগছে।হয়তো অনেকের ই দেখা প্রিয় একটি ছবি তারপরেও যেনো কেউ বাকি না থাকে সেই চেষ্টা।

কি ছিলো নাহ গল্পে,,একজন মায়ের অনুপস্থিতিতে একটা মধ্যবিত্ত বাবার তার রাজকন্যাটাকে সুখি করতে/হাসি ফুটাতে প্রতিনিয়ত যুদ্ধ করবার প্রয়াস।SailorMoon Bag টা গিফট না দিতে পেরেও হাজারো মিথ্যে আশ্বাসে বেঁচে থাকার সুদীর্ঘ নি:শ্বাস। দোষী না হয়েও মোষ্টিমেয় সমাজের খারাপ লোকদের কবলে মধ্যবিত্ত বা গরিব লোক/বাবাদের দোষী হয়ে জেলে যাওয়া। জেলের মাঝে ভিন্ন অপরাধিগুলোর বন্ধুসুলভ আচরন। ডিটেক্টিভ দের ভালোবাসা। সর্বপোরি একজন বাবার তার রাজকন্যাটাকে নিরাপদ রাখতে জিবনের শেষ বাজিটা। আরও কতো আনন্দ-ফুর্তি,সুখ-দু:খের প্রতিচ্ছবি যেনো প্রতিটা সিন ই উপহার হিসেবে পাচ্ছিলাম। আর মুগ্ধ হয়ে দেখছিলাম।

মুগ্ধ হবো ই বা না কেনো। বাবা-মেয়ের এতো ন্যাচারাল অভিনয়, অঙ্গভঙ্গি, ডাইরেকশান, ব্যাকটোন, কনসেপ্ট সব ই তো মুগ্ধ করবার মতো ছিলো। মেয়েটার অভিনয় তো পুরাই চোখ ভিজিয়ে দিচ্ছিলো। তবে চেহারাটা অনেকটা সেই BajrangiBhaijaan এর মুন্নির মতোই কিউটের একটা পুটলা ছিলো। খুব মায়া লাগছে। ইশ,,আমার ও যদি একটা…

পুলিশ কে বলা বাচ্চাটির একটি কথা।মেয়ে:-জনাব,আমি সত্যিই বাবাকে ছেড়ে দূরে কোথাও যেতে চাই নাহ।আপনি কি আমাকে অ্যারেষ্ট করে বাবার সাথে রাখতে পারেন নাহ?

এই মুভিটি মোষ্ট পপুলার এক্ট্রেস,বেষ্ট এক্টর,সাপোর্টিং এক্টর,বেষ্ট প্লানিং,ফিল্ম,স্ক্রিনপ্লেসহ সর্বমোট ২১টি নমিনেশানে ১২টি পুরস্কার নিজের সংগ্রহে নেয়।

কোরিয়ান ইন্ডাষ্ট্রির হাইয়েষ্ট-গ্রোসিং অলটাইম সিনেমার একটি।যার টোটাল বক্সঅফিস কালেকশান ৮০.৩মিলিয়ন ইউ এস ডলার।রিলিজের ৪৬দিনে যার ভিউ হয়েছিলো ১২মিলিয়ন বার।এবং টোটাল ১০মিলিয়ন টিকিট বিক্রির ১০টি সিনেমার ৮নাম্বারে এটি।

Download Link

Google Drive Link
Direct Link
Bangla Subtitle Link

আমাদের টেলিগ্রাম চ্যানেলে ৪০০+ মুভি আপলোড করা আছে যা আপনি সরাসরি ডাউনলোড করতে পারবেন। নতুন নতুন সব মুভি পেতে আর মুভি সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন। আমাদের টেলিগ্রাম চ্যানেল লিংকঃ Telegram Join Link

আপনার যদি কোন প্রকার মুভি রিকুয়েস্ট থাকে অথবা আমাদের সাইট সম্পর্কে কোন সাজেশন থাকে তাহলে আপনি আমাদের ফেসবুক গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন অথবা আমাদের টেলিগ্রাম গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন। ৩০ মিনিটের মধ্যেই আপনি ডাইরেক্ট ডাউনলোড লিংক পেয়ে যাবেন।
আমাদের ফেসবুক গ্রুপ লিংকঃ
Facebook Group Join Link
আমাদের টেলিগ্রাম গ্রুপ জয়েন লিংকঃ Telegram Group Join Link

The post দেখে নিন দুনিয়া কাঁপানো মাস্ট ওয়াচ কোরিয়ান মুভি Miracle In Cell No. 7 ‌| মুভিটা দেখে কান্নাকাটি করলে আমার দোষ নেই | সাথে থাকছে রিভিউ, গুগল ড্রাইভ ডাউনলোড লিংক, হাই স্পিড ডাইরেক্ট ডাউনলোড লিংক আর বাংলা সাবটাইটেল। appeared first on Trickbd.com.

Source:

About Author (1877)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version