দেখে নিন ভার্সিটি লাইফ নিয়ে বানানো হিন্দি ওয়েব সিরিজ Hostel Daze

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।

গতকাল রিলিজ হলো জনপ্রিয় ইন্ডিয়ান ওয়েব সিরিজ Hostel Daze এর দ্বিতীয় সিজন। আজকে আমি আপনাদের জন্য প্রথম সিজনের রিভিউ সহ দ্বিতীয় সিজনের লিংক নিয়ে হাজির হয়েছি। আর একটি কথা শুরুতেই বলে রাখি। অনেকেই আছেন বিকল্প লিংক গুলো ট্রাই না করেই শুধু একটা লিংক ট্রাই করে কমেন্ট করে বসেন লিংক কাজ করছে না। তাদেরকে বলছি, দয়া করে সব লিংক ট্রাই করুন এবং পুরো পোস্ট এবং ডাউনলোডের নিয়মাবলি সম্পূর্ণ না পড়েই ডাউনলোড করতে যাবেন না।   তো চলুন শুরু করা যাক।

Web Series: Hostel Daze

 

 

Genre: Comedy, Drama

Imdb rating: 8.6/10

Personal rating: 9/10

Season 1

“ভার্সিটির হল লাইফ ক্যারিয়ার বানাক না বানাক,মেমোরিজ ঠিকই বানায়।”

ভার্সিটি লাইফ- একজনের মানুষের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। ভার্সিটি লাইফের ৪ বছরে মানুষ যা পায় যা পরবর্তী সময়ে শত চাইলেও পাওয়া যায় না। বন্ধুদের সাথে একসাথে রাত জাগা, ট্যুরে যাওয়া, কার্ড খেলা রাত জেগে,মুভি দেখা,আড্ডা দেওয়া প্রতিটি জিনিস যেন ভার্সিটির লাইফের অবিচ্ছেদ্য অংশ। ডায়লগ গুলো বেশ মজাদার। সিরিজে কয়েকটা নতুন জিনিস শিখতে পারবেন যেমন- GPL, DOPA !! সবার জীবনের বিশ্ববিদ্যালয়ের সময়ের সোনালী স্মৃতিগুলোকে নাড়িয়ে দেওয়ার কাজ টা ভালোভাবেই করেছে TVF এর নির্মিত আরও একটি অসাধারণ কাজ “Hostel Daze”.

৪ বন্ধুর হোস্টেল লাইফ কে ঘিরে সিরিজের গল্প। প্রথম দিন র্যাগ খাওয়া,রুম এলোটিং প্রব্লেম, লুকিয়েগিং, বার্থডে নিয়ে হইচই, প্রথম প্রেম, পরীক্ষার প্যারা সবকিছুই সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে সিরিজটিতে। সিরিজটি দেখার সময় প্রত্যেক ভার্সিটির স্টুডেন্ট যেন নিজেকে রিলেট করতে পারবে।

রাঘব সব্বুর এর ডিরেকশন এ এর আগে দেখেছিলাম ” কোটা ফ্যাক্টরি ” যেটা কোচিং এর সময়টাকে মনে করিয়ে দিয়েছিল।[কোটা ফ্যাক্টরি সিরিজের রিভিউ ও লিংক অন্য একদিন দিবো]  প্রত্যেকের অভিনয় ও বেশ এঞ্জয় করবেন। ডায়ালগ গুলোও বেশ উপভোগ্য।

করোনাকালীন এই লকডাউনে বিশ্ববিদ্যালয় জীবনের কথা মনে পড়ছে? হল লাইফের কথা মনে পড়ছে? বন্ধুদের মনে পড়ছে?? তাহলে দেখে ফেলুন “Hostel Daze Season 1″।  নস্টালজিক করে দিবে ।

 

Season 1 এর ট্রেইলার

 

 

Season 2

 

 

 

প্রথম সিজনের পর মুক্তি পেয়েছে টিভিএফ এর হোস্টেল ডেজ এর দ্বিতীয় সিজন। প্রথম সিজনে জুনিয়র থাকা প্রধান চরিত্র গুলো এখন সিনিয়র হয়ে গেছে। তাদের হোস্টেল লাইফে বিভিন্ন ধরণের ঘটনা ঘটে। যার মধ্যে রোমান্টিক সম্পর্ক থেকে শুরু করে বন্ধুত্বের অটুট বন্ধন কে তোলে ধরা হয়েছে।তবে কখনো কখনো বন্ধুত্বে ভাঙন দেখা দেওয়ার মতো পরিস্থিতি ও সৃষ্টি হয়েছে।বন্ধুত্বের বন্ধনে থেকে তারা সিনিয়র হিসেবে তাদের হোস্টেল লাইফ কীভাবে অতিবাহিত করে এবং কী কী ঘটনা ঘটে তা এই সিজনে তুলে ধরা হয়েছে।

প্রথম এপিসোড এ কিছুটা কমেডি ছিলো। তবে দ্বিতীয় এপিসোড সব থেকে বেশি হাস্যকর ছিলো। এই সিজনে সব থেকে বেশি হাসার মতো দৃশ্য দ্বিতীয় সিজনে রয়েছে। প্রথম এপিসোডের মতো কমেডির ক্ষেত্রে তৃতীয় এপিসোড ও একই ধরণের ছিলো। প্রথম তিন এপিসোডে কমেডির সাথে ড্রামা ও ছিলো।সব থেকে যেই বিষয় টা বিস্ময়কর লেগেছে সেটা হলো এই সিজনের চতুর্থ এপিসোড।

চতুর্থ এপিসোডে কমেডি থেকে ইমোশন এবং সিরিয়াস ভাব বেশি ছিলো। তবে শেষের দিকে কিছু কমেডি ছিলো।প্রথম তিন এপিসোড থেকে চতুর্থ এপিসোড ইমোশনাল ভাবে তুলে ধতা হয়েছে। এই মিনি সিরিজের দ্বিতীয় সিজনে বন্ধুদের মধ্যে গড়ে উঠা ভালোবাসা, রাগ,অভিমান ইত্যাদি বিষয় গুলোকে সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে।

দ্বিতীয় সিজনে সব থেকে ভালো অভিনয় করেছে ঝাটু চরিত্রে অভিনয় করা নিখিল ভিজয়। তার কমেডি টাইমিং অসাধারণ ছিলো।এবং প্রথম সিজন দেখার পর তার কাছে থেকে প্রত্যাশাও অনেক ছিলো। আমার মতে তিনি সেই প্রত্যাশা পূর্ণ করতে পেরেছেন। তার যে অঙ্গভঙ্গি এবং ভাষা তা কমেডির জন্য পার্ফেক্ট ছিলো। অঙ্কিত পান্ডে রূপে আদর্শ গৌরবও অভিনয়ের দিক দিয়ে ভালো ছিলো। তাকে বিভিন্ন সময় তার বন্ধুদের টিপস দিতে দেখা যায় এবং তার বন্ধুরাও তাকে অনেক সময় টিপস দিতে থাকে।

ঝাটু চরিত্রের তুলনায় অঙ্কিত পান্ডে চরিত্র ততটা হাস্যকর ছিলো না।বলতে গেলে মিক্সড চরিত্র ছিলো।কখনো আবেগি আবার কখনো কমেডি । একেক সময় একেক ধরণের ভাব ছিলো তার অভিনয়ে। বাকি অভিনেতা-অভিনেত্রী রাও ভালো ছিলেন। দ্বিতীয় সিজনে কিছু নতুন চরিত্রের আগমন ও ঘটেছে।  যারা এখনো দেখেন নাই তাদের দেখা উচিত।

 

Season 2 এর ট্রেইলার

 

Season 1 Download Links

480p (430 MB) : 

Direct Download Link

Google Drive-1

Google Drive-2

720p (1.1 GB) : 

Direct Download Link

Google Drive

1080p (2.1 GB):  

Direct Download Link

Google Drive-1

Google Drive-2

Season 2 Download Links

480p (790 MB): 

Direct Download Link

Google Drive-1

Google Drive-2

720p (1.4 GB) :

Direct Download Link

Google Drive-1

Google Drive-2

1080p (3.5 GB): 

Direct Download Link

Google Drive-1

Google Drive-2

[কোনো ডাউনলোড লিংক কাজ না করলে বিকল্প সার্ভার (যেমন Google Drive-1, 2)  ট্রাই করবেন]

( .zip ফাইলের ক্ষেত্রে  ZArchiver  এপ দিয়ে এক্সট্র্যাক্ট করে নিন । এরপর ও না বুঝলে এই লিংকে ক্লিক করে পোস্টটি দেখে নিন। পিসির জন্য WinRar সফটওয়্যার ব্যবহার করতে পারেন )

ডাউনলোড করার জন্য যেসব লিংকে গুগল একাউন্টে লগিন করার প্রয়োজন পড়ে সেক্ষেত্রে গুগল একাউন্টে লগিন করে নিবেন। এরপর গুগল ড্রাইভ থেকে ডাউনলোড করে নিবেন। কোনো ডাউনলোড লিংকে ডাউনলোড অপশনে ক্লিক করার পর অন্য কোনো লিংক বা পেইজে নিয়ে গেলে আবার ব্যাক করে আগের পেইজে এসে অর্থাৎ ডাউনলোড পেইজে এসে পুনরায় ডাউনলোড এ ক্লিক  করবেন।  আর যাদের গুগল একাউন্টে লগিন করলে ড্রাইভ হ্যাক হওয়ার ভয় আছে তারা  এই লিংকে ক্লিক করে পোস্টটি পড়ে নিবেন। আশা করছি ভয় কেটে যাবে। আমি ইউজারদের কথা বিবেচনা করেই লিংক দিয়ে থাকি। কাজেই কোনো হ্যাকিং লিংক প্রোভাইড করার প্রশ্নই আসে না।

[Links Credit: Mlwbd, Mlsbd, Freedrivemovies, GDTot]

 

ঘুরে আসতে পারেন আমাদের সাইটঃ Tipsnewsbd

 

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

The post দেখে নিন ভার্সিটি লাইফ নিয়ে বানানো হিন্দি ওয়েব সিরিজ Hostel Daze appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *