HomeBasic Postদেখে নিন সদ্য রিলিজ হওয়া Laxmii ওরফে Laxmii BOMB মুভি | সাথে মুভি রিভিউ আর ডাউনলোড লিঙ্ক
Advertice Space with sell

Contact With facebook

দেখে নিন সদ্য রিলিজ হওয়া Laxmii ওরফে Laxmii BOMB মুভি | সাথে মুভি রিভিউ আর ডাউনলোড লিঙ্ক

Laxmii (2020)
Industry: Bollywood
Language: Hindi
Director: Raghava Lawrence
Cast: Akshay Kumar, Kiara Advani, Sharad Kelkar, Rajesh Sharma etc.

লাক্সমি, বা লক্ষ্মী, অক্ষয় কুমারের লেটেস্ট ছবি, আজকে সন্ধ্যায় রিলিজ পেয়েছে। এটি যে সাউথের কাঞ্চনা মুভিটির রিমেক, সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এখন কথা হচ্ছে, রিমেক হিসাবে লক্ষ্মী মুভিটি কতটুকু উৎরেছে?

ওয়েল, বলতে বাধ্য হচ্ছি, উৎরে যাওয়ার বদলে মুভিটি মুখ থুবড়ে পড়েছে, বেশ কয়েকটি কারণে। প্রথমত (এবং প্রধানত), নর্থের মাস মুভিতে সাউথের মাস মুভির ফ্লেভার নিয়ে আসা। পুরো মুভিতে বেশিরভাগ ক্যারেকটারের এক্সপ্রেশন, ডায়লগ ডেলিভারি দেখে মনে হবে অভিনেতা-অভিনেত্রীরা চোখ বন্ধ করে সাউথের অভিনেতা-অভিনেত্রীদের কপি করে গিয়েছেন।

এই ধারণাটা আরও পাকাপোক্ত হয়েছে অভিনেত্রী অশ্বিনী কালসেকারকে দেখে, কোনও ধরনের নিজস্বতা ছাড়া মনে হয়েছে ইনি কাঞ্চনা মুভির সেই ভাবির চরিত্রটিকে কপি করে গেছেন। অবশ্য, অ্যাক্টরদের দোষ দিয়ে কতটুকু লাভ আছে কে জানে, কারণ মুভির ডায়লগ শুনে মনে হয়েছে যেন সাউথের কোনো মুভির হিন্দি ডাব শুনছি।

এক্সপ্রেশন দিতে গিয়ে অতি এক্সপ্রেশন, কমেডি করতে গিয়ে অতিরিক্ত ভাঁড়ামো; রাঘব লরেন্সের আরেকটু বুঝেশুনে স্ক্রিপ্ট লেখা উচিত ছিলো মনে হয়, বলিউডের উপযোগী করে, কারণ গভীরতা বলে কোনো বস্তু কোনো ক্যারেক্টারে খুব একটা ছিলো না!

মুভির সিনেমাটোগ্রাফি খুবই মাঝারি মানের, ভিএফএক্স মাঝারির মধ্যেও মাঝারি মানের। ইম্প্রেসিভ কিছু না।
গল্প নিয়ে কিছু বলছি না, যেহেতু সবাই জানেন। কিন্তু মুভিটা দেখে মনে হলো, ভালো পটেনশিয়ালটি-ওয়ালা একটা গল্পকে যেন গলা টিপে মেরে ফেলে দেয়া হয়েছে।

মুভিতে দুটো ভালো দিক বলি। এক, কিন্নর চরিত্রে অক্ষয় কুমারের পারফরম্যান্স। অলরেডি বাম ভোলে গানটাতে সবাই দেখেছেন অক্ষয় কুমারের নাচ, আই গ্যেস। ঠিক একই লেভেলে মুভিতেও অভিনয় করে গেছেন অক্ষয় কুমার। “সাবলীল” শব্দটাই বোধহয় এক্ষেত্রে ব্যবহার করা ঠিক হবে। হি ইজ গুড, ইনডিড!

দ্বিতীয়ত, শরদ কেলকারের অভিনয়। শরদ কেলকার লক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন, অ্যান্ড ইয়েস, হি স্টোল দ্য শো! এই লোকটাকে আমার বলিউডের অন্যতম আন্ডাররেটেড অভিনেতা মনে হয়। আই থিংক, এনার আরেকটু ভালো কাজ পাওয়া এবং করা উচিত।

যাই হোক, এই দুটো ভালো দিক কোনোভাবেই মুভিকে তুলতে পারেনি। সাউথের কাঞ্চনা বলিউডের লক্ষ্মী হতে গিয়ে জগাখিচুড়ি পাকিয়ে গিয়েছে। মুভিটা হলে আসলে কি হতো বলতে পারছি না, হয়ত অক্ষয়ের স্টারডমের ধাক্কায় উৎরে গেলেও যেতে পারতো।

Download Link

720p Download Link: Click Here To Download

1080p Download Link: Click Here To Download

⭐⭐⭐⭐⭐⭐⭐⭐⭐⭐⭐⭐⭐⭐⭐

আপনার যদি কোন প্রকার মুভি রিকুয়েস্ট থাকে তাহলে আপনি আমাদের ফেসবুক গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন অথবা আমাদের টেলিগ্রাম গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন। আমাদের ফেসবুক গ্রুপ লিংকঃ Facebook Group Join Link
আমাদের টেলিগ্রাম গ্রুপ জয়েন লিংকঃ Telegram Group Join Link

The post দেখে নিন সদ্য রিলিজ হওয়া Laxmii ওরফে Laxmii BOMB মুভি | সাথে মুভি রিভিউ আর ডাউনলোড লিঙ্ক appeared first on Trickbd.com.

Source:

About Author (2215)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version