HomeAll Postনিজের ওয়েবসাইট এ আনলিমিটেড ট্রাফিক নিন কোনো প্রকার ঝামেলা ছাড়াই
Advertice Space with sell

Contact With facebook

নিজের ওয়েবসাইট এ আনলিমিটেড ট্রাফিক নিন কোনো প্রকার ঝামেলা ছাড়াই

কেমন আছেন সবাই ? আশা করছি ভালো আছেন ।

যখন কেউ একজন একটা ওয়েবসাইট লঞ্চ করে তখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ কি জানেন ? আমি আশা করছি অধিকাংশই বুঝতে পেরেছেন আমি কোন বিষয়কে বোঝাতে চাচ্ছি । আর সেটা হচ্ছে ভিজিটর বা ট্রাফিক পাওয়ার বিষয়টা । আমি আজকে আপনাদেরকে দেখাবো কিভাবে একটা নতুন ওয়েবসাইট শুরু করার পর ট্রাফিক নিতে পারবেন । তবে আপনি যদি এর মাঝে অ্যাডসেন্স পেয়ে থাকেন তাহলে এই টুল ব্যবহার করার সম্পূর্ণ দায়দায়িত্ব আপনার ।

এখন ওয়েবসাইট বানানো , হোস্টিং করা , ম্যানেজ করা সবকিছুই এখন মামুলি ব্যাপার হয়ে দাঁড়িয়েছে । এই কারনে গত ৩/৪ বছরে দেশে এবং দেশের বাইরে ওয়েবসাইটের সংখ্যা ব্যাপক বেড়েছে । এই অবস্থায় রিয়েল ভিজিটর পাওয়া একটু কষ্টকর । তো চলুন আজকের টিউন শুরু করা যাক…

১। আমরা ফ্রি তে আমাদের ওয়েবসাইটে ভিজিটর নিব । সেক্ষেত্রে অন্যান্য ওয়েবসাইটের মতো এই অ্যাপ এ কোন পয়েন্ট বা ক্রেডিট লাগবে না । প্রথমে আমাদের লাগবে ট্রাফিক বট নামে একটা অ্যাপ ।

DOWNLOAD TRAFFIC BOT

 

২। ইন্সটল করে ওপেন করেই আমরা ভিজিটর জেনারেট করবো না । তার আগে সেটিং সম্পর্কে জেনে নিব ।

Referrer — এখানে আপনি যদি faceboook.com সেট করেন তাহলে ভিজিটরগুলো সব ফেসবুক থেকে রিডাইরেক্ট হয়ে আপনার সাইট এ যাচ্ছে বলে আপনার ওয়েবসাইট ডিটেক্ট করবে ।

User Agent — এটার মানে হল এখান থেকে যে ভিজিটর যাবে সেটা কোন ব্রাউজার এর বেশ ধরে যাবে । এখানে আপনি যেকোনোটা দিতে পারেন । তবে Random সিলেক্ট করা বেটার ।

৩। সেটিং কাস্টমাইজ করা শেষ হলে এবার আগের জায়গায় চলে আসুন । এবার বক্স এ নিজের সাইটের ইউআরএল দিন । দিয়ে START এ ক্লিক করেন ।

কাজ শেষ । ভিজিটর যেতে শুরু করেছে ।

 

DOWNLOAD FACEBOOK TOOLKIT

The post নিজের ওয়েবসাইট এ আনলিমিটেড ট্রাফিক নিন কোনো প্রকার ঝামেলা ছাড়াই appeared first on Trickbd.com.

Source:

About Author (1877)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version