নিয়ে আসলাম Anime ও Manga দেখার ও ডাউনলোড করার Ultimate App! (All in One) সাথে আছে আরো অনেক ফিচার!

Posted on

Hello Everyone,

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। এই পোস্টে আম এমন একটি App এর কথা বলবো যেখানে আপনি Anime, Manga, Webtoon সহ বিভিন্ন Comics সব একজায়গায় পাবেন। Anime দেখা + ডাউনলোড করা সহ Manga/webtoon/comics পড়া + ডাউনলোড সব করতে পারবেন। Internationally এই App এতটাই জনপ্রিয় যে সারা পৃথিবীতে অনেক মানুষের কাছেই এটা ১ নাম্বার App বিশেষ করে Manga পড়ার জন্যে।

এই App এর অনেক ফিচার আছে। সব বলবো।

কিন্তু তার আগে App এর নাম ও লিংক দিয়ে দেই।

✔App Name : Aniyomi

✔App Link : Github

এবার এর ফিচারস গুলো নিয়ে কথা বলা যাকঃ

🔥১) এই App এ আপনাদের সব আলাদা আলাদা করে Category দিয়ে দেওয়া হয়েছে। Anime এর জন্যে আলাদা আর Manga- র জন্যে আলাদা Category দেওয়া আছে। তাই আপনাকে Confusion এ পড়তে হবে না।

🔥২) এতে যে ডাউনলোডের অপশনটি দেওয়া আছে তা অন্য এপগুলোতে সচরাচর দেখা যায় না।

🔥৩) এখানে আপনাকে Anime বা Manga দেখার আগে কিছু Extension ডাউনলোড করে নিতে হবে। চিন্তা করবেন না। এগুলো ১ এম্বি বা তারও কম। অনেক ছোট সাইজের Extensions। আপনি চাইলে বাছাই করে কয়েকটা Extension ডাউনলোড করে রাখতে পারেন। সেগুলোতেই আপনি আপনার পছন্দের Anime আর Manga পেয়ে যাবেন। এই Extension গুলোও আলাদা আলাদা Category তে দেওয়া আছে। Anime ও Mangar জন্যে আলাদা আলাদা ভাবে Extension গুলো দেওয়া আছে। তাই এ নিয়েও আপনাকে চিন্তা করতে হবে না।

🔥৪) এখানে আপনি আলাদা আলাদা জায়গায় সার্চ দিতে পারবেন। হ্যাঁ আপনি প্রত্যেকটা আলাদা আলাদা Extension এর সার্চ রেজাল্ট পাবেন। তাই আপনার যদি একটা Extension এর রেজাল্টে গিয়ে দেখেন সেটা কাজ করছে না, তবে আপনাকে এ নিয়ে চিন্তা করতে হবে না। আরো অনেক আলাদা আলাদা সার্চ রেজাল্ট আপনি পাবেন।

🔥৫) Dubbed Anime যাদের প্রিয় তাদেরও কোনো সমস্যা হবে না। কারন এখানে Dubbed Anime Streaming ও Downloading দুটোই করতে পারবেন।

🔥৬) Manga পড়ার সময় আপনি ৫ রকমের Option পাবেন আপনি কিভাবে পড়তে চান সেভাবে পড়ার জন্যে। উপরে নিচে স্ক্রল করে, ডানে বামে ট্যাপ করে নানা ভাবে পড়তে পারবেন যেভাবে আপনার ইচ্ছা।

🔥৭) এ ফিচারটি সবার জন্যেই কাজের। আমি কথা বলছি Library এর। ধরুন, আপনি সার্চ দিতে গিয়ে অন্য কোনো ভালো Anime বা Manga পেয়ে গেলেন যা আপনি পড়ে দেখবেন বা আপনার সার্চকৃত Anime বা Manga পড়ে দেখবেন। কিন্তু আবার গিয়ে সার্চ করে প্যারা নেওয়ার থেকে ভালো আপনি Library তে Save করে রাখতে পারবেন। এর ফলে বারে বারে গিয়ে সার্চ দিতে হবে না। বলে রাখি, এখানেও আপনি Anime ও Manga এর জন্যে আলাদা আলাদা Category পেয়ে যাবেন।

🔥৮) Manga পড়ার ক্ষেত্রে প্রচুর Option পাবেন। আপনি যেন Relax করে Manga/Webtoon পড়তে পারেন তার সব ফিচার এখানে দেওয়া আছে। Setting এ গিয়ে সেগুলো চেক বা চেঞ্জ করতে পারবেন।

🔥৯) আপনি চাইলে Volume Button দিয়েও স্ক্রল করে Manga পড়তে পারবেন। শুধু তাই নয়, এমন অনেক ফিচার এই App এ দেওয়া আছে।

🔥১০) আরো একটি ভালো ফিচার হচ্ছে আপনি Sd Card বা Memory Card এ ফাইলগুলো ডাউনলোড করে রাখতে পারবেন। এই ফিচার বেশিরভাগ App এই দেওয়া থাকে না। এক্ষেত্রে এই App অন্যগুলোর থেকে এগিয়ে আছে।

🔥১১) এর আগের পোস্টে আমি যে Myanimelist App টির কথা বলেছিলাম, সেই App এর সাথেও Connect করে আপনি আপনার Anime/Manga গুলো Track করে রাখতে পারবেন। যদি myanimelist আপনার পছন্দ না হয় তবুও সমস্যা নেই। এখানে মোট ৫টা app দেওয়া আছে যেগুলোর মাধ্যমে আপনি আপনার Anime/Manga Track করে রাখতে পারবেন।

🔥১২) Extension ও File সবগুলোই নিয়মিত Update করা হয়। তাই এ নিয়ে চিন্তা করতে হবে না আপনাকে।

🔥১৩) এখানে Security এরও ব্যবস্থা আছে। কোনো Content Hide করার Option ও এখানে আছে।

🔥১৪) সবচেয়ে বেস্ট ফিচারগুলোর মধ্যে একটি হচ্ছে এখানে আপনি Backup করে রাখতে পারবেন সবকিছু। আপনি যদি Uninstall করে পুনরায় Install করেন তবে Backup & Restore Option পাবেন যেখানে আগের সবকিছু Restore করতে পারবেন।

🔥১৫) Theme পালটানো ও Langscape/portrait Mode এরও Option আছে।

🔥১৬) Library কেও ইচ্ছামতো Manage করতে পারবেন।

🔥১৭) আপনি চাইলে Mx player বা অন্য কোনো External Player দিয়ে Anime দেখবে পারবেন। যদিও  Default Player দেওয়া আছে। তবুও Change করার Option আছে।

🔥১৮) বিভিন্ন Comics ও পড়তে পারবেন। যারা Marvel comics এর Fan তারো এখানে Marvel এর অনেক Comics পেয়ে যাবেন। শুধু তাই নয়, এছাড়াও অনেক Comics ই এখানে আপনারা পাবেন। শুধু Extension গুলো ডাউনলোড করে নিয়েন।

এছাড়াও আরো অনেক ফিচার আছে যা বলতে গেলে একটা বই লেখা হয়ে যাবে 😅😅

যা যা বললাম তার প্রমানস্বরুপ কিছু স্ক্রিনশটসঃ

অবশেষে বলবো, এই এপ্লিকেশনটি অনেক কাজের৷ বিশেষ করে যারা Manga/webtoon লাভার তাদের জন্যে এটা সব থেকে বেস্ট এপ্লিকেশন।  এটা আমার কথা নয়, আপনি চাইলে Google এ গিয়ে দেখতে পারেন। মূলত Tachiyomi App এর উপর Based করে এই App টি Develop করা হয়েছে। কিছু ফিচার Experimental আবার কিছু ফিচার আগের থেকে অনেক উন্নত করা হয়েছে। Regularly এর আপডেট আসছে। আরো নতুন নতুন ভালো ভালো ফিচার এড হবে। Tachiyomi থেকে এটাকে আমি বেশি প্রাধান্য দিব। কারন এখানে আপনি Anime ও Manga দুটোই একসাথে দেখতে ও ডাউনলোড করতে পারবেন। যারা Anime streaming এর জন্যে ভালো App খুজছেন আশা করি এটা তাদের কাজে দিবে। না দিলেও পরের পোস্টে আপনারা পেয়ে যাবেন Best Anime Streaming App গুলোর লিস্ট।

তাই দেখা হচ্ছে পরের পোস্টে।
এখনের মতো বিদায় নিচ্ছি।
ধন্যবাদ।
This is 4HS4N
Logging Out…..

The post নিয়ে আসলাম Anime ও Manga দেখার ও ডাউনলোড করার Ultimate App! (All in One) সাথে আছে আরো অনেক ফিচার! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.