HomeAll Postনিয়ে নিন Amazon Prime Videos এর ৩০ দিনের ফ্রি ট্রায়াল!! (With fake MasterCard)
Advertice Space with sell

Contact With facebook

নিয়ে নিন Amazon Prime Videos এর ৩০ দিনের ফ্রি ট্রায়াল!! (With fake MasterCard)

আসসালামু আলাইকুম ভাই ব্রাদার্স!

আশা করি সকলেই ভাল আছেন। এর আগের পোস্টে আমি দেখিয়েছিলাম কীভাবে আপনারা আপনার জিমেইল একাউন্টে একটা ফেক মাস্টারকার্ড Add করতে পারেন সেই উপায়।ঐ পোস্টটি যারা মিস করেছেন তারা এখানে ক্লিক করে পোস্টটি দেখে আসতে পারেন

তো ঐ পোস্টে অনেকেই কমেন্ট করতেছিলেন  নেটফ্লিক্সের ট্রায়াল টা ইউজ করার ব্যাপারে। তো আমি অনেক চেষ্টা করেও নেটফ্লিক্সের একটা চুল ও ছিড়তে পারিনাই এখন পর্যন্ত! কিন্তু এইদিকে Amazon Prime Video এর অবস্থা কোপা কাইত! 🤣

তো চলুন শুরু করি যেভাবে আপনারা Amazon Prime 30 দিনের জন্য ফ্রি তে ব্যবহার করবেন! ★ তো আমাদেরকে প্রথমেই যে লিংকটি ব্রাউজ করতে হবে সেটি হচ্ছে amazon.cu.uk  এই লিংকটি ব্রাউজার ট্যাবে লিখে ওপেন করুন অথবা ব্রাউজার থেকেই যদি পোস্ট টা পড়ে থাকেন তাহলে এখানে ক্লিক করুন। ক্লিক করার পর নিচের মতো ইন্টারফেস আসলে “Create an account ” এখানে ক্লিক করুন।

এবার এখানে আপনার নাম আর ইমেইল দিয়ে “Verify E-mail ” এ ক্লিক করুন।

এবার আপনার ইমেইলে একটা কোড যাবে সেই কোডটি নিচের বক্সে বসিয়ে “Verify ” এ ক্লিক করুন।   ভেরিফাই করার পর আপনাকে ফোন নাম্বার Add করতে বলা হবে। এখানে আপনি আপনার নাম্বার টি দিয়ে “Add Mobile Number ” এ ক্লিক করুন। এবার আপনার নাম্বারে একটি কোড যাবে সেই কোডটি সংগ্রহ করে নিচের বক্সে বসিয়ে দিন এবং “Create your Amazon account ” এখানে ক্লিক করুন।(Gmail বা yahoo mail দিয়ে সাইন আপ করলে ফোন ভেরিফিকেশন লাগবেনা।)🤔 উপরে বাম কর্ণারে থাকা থ্রি ডট মেনুতে ক্লিক করুন। ক্লিক অন “Try Prime ” এবার ” Start free trial now”  এখানে ক্লিক করুন। ক্লিক করার পর আমাদেরকে কার্ড ডিটেইলস দিতে বলা হবে তো এইখানে আমাদের কে যে কাজটি করতে হবে সেটি হচ্ছে আমাদেরকে namso-gen.com এ গিয়ে Bin Box এ 512726 দিয়ে Generate এ ক্লিক করার মাধ্যমে কার্ড ডিটেইলস জেনারেট করতে হবে।  তো আমি প্রথম কার্ড ডিটেইলস দিয়েই করতেছি। কার্ড ডিটেইলস দেওয়ার পর  ” Add your card ” এখানে ক্লিক করুন। এবার এখানে আপনারা আপনাদের ঠিকানা ও পোস্ট কোড ও মোবাইল নাম্বার দিয়ে “Use this address”  এখানে ক্লিক করবেন। *(শেষের বক্সে United Kingdom সিলেক্ট করা থাকবে অবশ্যই যে দেশে অবস্থান করছেন সেই দেশটি এখানে সিলেক্ট করে দিবেন। আমি বাংলাদেশে অবস্থান করছি যেহেতু তাই বাংলাদেশ দিলাম। দেখুন কার্ড  Add হয়ে গেছে! এবার “Try Prime Free “এখানে ক্লিক করুন। আহা!

Welcome to Amazon Prime 😍   ওয়েবসাইটে কাজ শেষ!  এবার PlayStore থেকে “Amazon Prime Video” এই App টি ডাউনলোড করুন অতঃপর Open it.

সদ্য যে একাউন্টটি খুললেন সেই একাউউন্টিতে সাইন ইন করুন।

United Kingdom এর জন্য available ভিডিওগুলো এখানে দেখতে পাবেন। 😍

কিন্তু ভাই আমরা তো United Kingdom available ভিডিও দেখার জন্য বাটপারি করিনাই!🤣

আসেন এইবার বাংলাদেশের জন্য Available ভিডিও গুলো নিয়ে আসার জন্য amazonprimevideo.com এই লিংকে ক্লিক করি। নিচের মতো ইন্টারফেস আসলে “Start your free trial ” এখানে ক্লিক করুন।

এবার সাইন ইন করুন৷

এইবার নিচের দিকে দেখুন United Kingdom সিলেক্ট করা থাকবে। এখানে ক্লিক করে বাংলাদেশ সিলেক্ট করে ” Update location”  এ ক্লিক করবেন।

ইয়ো ইয়ো! কাজ শেষ ভাই। এবার Amazon Prime Video app এ গিয়ে রিফ্রেশ করুন।  দেখুন বাংলাদেশের জন্য Available Video গুলো এসে গেছে!

 

আশা করছি পোস্ট টা আপনাদের কাছে পুরাই জোস লেগেছে। কমেন্ট করতে ভুইলেন না ভাই।

★কোনো সমস্যা ফেস করলে কমেন্টে বিস্তারিত লিখুন  অথবা Facebook Group এ স্ক্রিনশটসহ বিস্তারিত  পোস্ট করতে পারেন।

অথবা এখানে ক্লিক করে আমার ইউটিউব চ্যানেল থেকে  ভিডিওটি দেখে নিতে পারেন। (এরকম নিত্য নতুন  TiPS & TRiCKS পেতে আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন।)

আজ এই পর্যন্তই আবারও কথা হবে অন্য কোনো পোস্টে ইনশাআল্লাহ। 😍 ভাল থাকুন, সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

The post নিয়ে নিন Amazon Prime Videos এর ৩০ দিনের ফ্রি ট্রায়াল!! (With fake MasterCard) appeared first on Trickbd.com.

Source:

About Author (1567)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version