পরিচিত হয়ে নিন কিছু ইউটিউব ভিডিও ডাউনলোডিং সাইট সম্পকে

Posted on

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি । যাই হোক আমি কথা বেশি বাড়াতে চাই না । সরাসরি পোস্টের কথাতে চলে আসতে চায় ।

অনেকেই হয়তো পোস্টের টাইটেল দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদের সাথে কিছু ইউটিউব ভিডিও ডাউনলোডিং সাইট নিয়ে আলোচনা করতে যাচ্ছি । আশা করি সকলে আমার পোস্ট পড়বেন । পোস্ট ভালো লাগলে কমেন্ট করবেন ।

ইউটিউব ভিডিও ডাউনলোডিং সাইট :-

আমরা জানি যে ইউটিউব থেকে কোন ভিডিও মেমোরিতে সেভ করা যায় না কিন্তু ইউটিউবে রেখে দেওয়া যায় এবং পরবতীতে সেটি বিনামূল্যে দেখা যায় । এজন্য ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আমরা ভিন্ন ভিন্ন সাইট ব্যাবহার করি । এরকম অনেক সাইট রয়েছে । তবে এর মধ্য থেকে কিছু সাইট নিয়ে আমি আজকে আলোচনা করব । এরকম কিছু ইউটিউব ভিডিও ডাউনলোডিং সাইট হলো :-y2mate.com , genyt.net, loverbd.com , 2yxa.mobi

১। y2mate.com :- প্রথমে যদি এরকম সাইটের আলোচনা করি তবে প্রথমেই বলব “y2mate.com” -এর কথা । এটি ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য সবচেয়ে ভালো সাইট । এটি বহুল জনপ্রিয়ও বটে । এই সাইট থেকে সহজেই যে কোন ভিডিও সাচ করা যায় ও ফোনের ধারনক্ষমতা অনুযায়ী কনভাট করে ডাউনলোড করা যায় । বেশির ভাগ মানুষ ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য এই সাইট ব্যাবহার করে থাকে ।

২। genyt.net :- ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য এটি আরও একটি জনপ্রিয় সাইট । এই সাইট থেকে ইউটিউবের যে কোন ভিডিও সহজেই ডাইনলোড করতে পারেন । যে কোন সাইযে যখন তখন কনভাট করতে পারবেন । যখন তখন কনভাট ও যে কোন ভিডিও যে কোন পরিমাপে কনভাট করা যায় বলে এটি একটি জনপ্রিয় সাইট হয়ে উঠেছে । শুধু তাই নয় ইউটিউবের যে কোন ভিডিও -এর লিংক কপি করে এখানে সাচ করতে পারবেন । এতে করে আপনি নিদিষ্ট ভিডিওটি সহজেই ডাউনলোড করতে পারবেন ।

৩। Loverbd.com :- ৩জিপি ভিডিও ডাউনলোডের জন্য এটি একটি জনপ্রিয় সাইট । এটি বাংলাদেশি সাইট । এতে আপনি ইউটিউব ভিডিও সাচ করতে পারবেন কিন্তু লিংক সাবমিট করতে পারবেন না । নেই কনভাট সুবিধা । কিন্তু এডমিন যে সকল ভিডিও আপলোড দেয় সে সকল ভিডিও এমপি4,3জিপি,অডিও হিসাবে ডাউনলোড করতে পারবেন । জাভা মোবাইল ইউজারদের জন্য এটি জনপ্রিয় সাইট ।

৪। 2yxa.mobi :- ভিডিও ডাউনলোডের আরও একটি জনপ্রিয় সাইটের নাম এটি । এই সাইট থেকে ইউটিউব ভিডিও সাচ করা যায় এবং লিংক সাবমিট করা যায় । যে কোন সাইযে কনভাট করা যায় ইউটিউব ভিডিও । শুধু তাই নয় শব্দ (ভলিউম) কমানো এবং বাড়ানো যায় ডাউনলোডের আগে থেকে । শুধু তাই নয় একটি ভিডিওকে নিদিষ্ট পরিমাণে কেটে কেটে অথাৎ পাট আকারে ডাউনলোড করা যায় ।

তো এই ছিল আমার আজকের পোস্ট । যে কোন প্রয়োজনে আমাকে মেইল দিতে পারেন । আমার মেইল :-[email protected]

The post পরিচিত হয়ে নিন কিছু ইউটিউব ভিডিও ডাউনলোডিং সাইট সম্পকে appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *