পাবজি ও ফ্রি ফায়ার গেম বন্ধ হয়েছে আজ অনেক দিন ধরেই । আসলে বন্ধ বললে ভুল হবে , বাংলাদেশ টেলিযোগাযোগ মন্ত্রণালয় থেকে সকল সিম অপারেটরদের নির্দেশনা দিয়েছে যে , আপনাদের নেটওয়ার্কে যদি পাবজি ও ফ্রি ফায়ার গেম চলে তাহলে তা সাথে ব্লক করার জন্য বলা হয়েছে । এই জন্য পাবজি ও ফ্রি ফায়ার গেম বন্ধের পরেও কিছু সিমে খেলা যাচ্ছিলো । কিন্তু এখন তা পুরোপুরি ভাবে ব্লক/বন্ধ করতে সক্ষম হয়েছে বাংলাদেশ ।

তাই বলে কি কমে এসেছে গেমিং ? আপনি যদি মনে করেন কমেছে তাহলে আপনার ধারণা ভুল । গেম বন্ধ করার পর গেমিং চাহিদা আরো বৃদ্ধি পেয়েছে । শিশু কিশোর সহ প্রাপ্তবয়সীরাও খেলে চলেছে এই ক্ষতিকর গেম । কিন্তু কিভাবে চলছে এই গেম ?

গেম ব্যান হওয়ার পর সকল বয়সী মানুষ ভিপিএন ব্যবহার করে এই গেমটি খেলতে সক্ষম হচ্ছে । কিন্তু সমস্যা হচ্ছে ভিপিএন এর মাধ্যমে খেললে গেম অনেক ল্যাগ করছে এবং Ping খুব High থাকছে । আর আজ আমি আপনাদের সাথে এমন একটি ভিপিএন শেয়ার করবো যার মাধ্যমে আপনি অনায়াসে low ping এ gameplay করতে পারবেন ।

  1. PREMIUM DNS CHANGER

 

DOWNLOAD

 

 

 

2. 1111 PREMIUM UNLOCKED

 

DOWNLOAD

 

 

 

 

তো দেখুন আমার PUBG GLOBAL  এ ping 92 থাকছে এবং ম্যাচ শুরু হলে 50-70 এমন বা আপনার নেটওয়ার্ক কাভারেজ ভালো হলে 4০/6০ ping পাবেন তো বন্ধুরা আশাকরি আপনাদের ভালো লেগেছে । আর ভালো লাগলে আপনার মতামত জানিয়ে দিন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করে তাদেরও সাহায্য করুন ।

 

ধন্যবাদ

The post পাব্জি ও ফ্রী ফায়ার এর পিং সমস্যার সমাধান ও গেম এ ডুকার সময় লোডিং এর সমাধান নিয়ে নিন। বেস্ট ২টী ভিভিএন এর মুডেড ভারশন। NO BAN GURANTEED” UPDATE appeared first on Trickbd.com.

Source: