প্রতিদিন ইনকাম করুন ১-৫ ডলার! টাকা খরচ করলেও ইনকাম না করলেও ইনকাম!

Posted on

আসসালামু আলাইকুম বন্ধুরা। আজকে খুব আকর্ষনীয় একটি পোষ্ট নিয়ে হাজির হলাম আমি Sayef Sadman! আজকে কথা বলবো GoldRush নিয়ে। GoldRush একটি ইনকাম সাইট, হাজার হাজার মানুষ এখান থেকে ইনকাম করে নিচ্ছে প্রতিদিন ১ ডলার থেকে ১০ ডলার।

GoldRush এ অনেক গুলো লেভেল আছে। লেভেল ০ থেকে লেভেল ৪ পর্যন্ত। আর এখানে ইনকামের মূল কাজ হলো ভিডিও দেখা। কম্পানি ইউটিউবে এবং ফেইসবুকের সাথে লিংক করে কাজ করে থাকে। আপনাদের মূল কাজ হলো ২-৯ মিনিটের ভিডিওগুলো দেখা! খুবই সিম্পল কাজ! তো নিচে লেভেল সমূহ পূর্নাঙ তথ্য তুলে ধরা হলো!

Level 0
লেভেল ০ তে আপনাকে কোন টাকা ব্যায় করতে হবে না। লেভেল ০ তে আপনি প্রতিদিন ৯ টা করে টাস্ক পাবেন। আর রেজিষ্টার করার পরই লাষ্টের টাস্কটা পূরন করলেই পাবেন ২ ডলার! আর প্রতিটা ভিডিও দেখার জন্য আপনি পাবেন $0.10 (১০ টাকা)

Level 1
লেভেল ১ এ উঠতে হলে আপনাকে $23 ব্যায় করতে হবে। আর লেভেল ১ এ আপনি পাবেন ১০ টাস্ক মানে ১০ টা ভিডিও। আপনার প্রতিদিনের আয় ১ ডলার, মাসিক আয় ৩০ ডলার।

Level 2
লেভেল ২ এ উঠতে হলে আপনাকে খরচ করতে হবে ১২৩ ডলার। আর মাসিক আয় হবে ১৮০ ডলার। প্রতিটা টাস্কের জন্য পাবেন $0.30 (প্রায় ৩০ টাকা)

Level 3
লেভেল ৩ এ উঠতে হলে আপনাকে খরচ করতে হবে ৩১০ ডলার। মাসিক আয় হবে ৪৫০ ডলার, প্রতিটা টাস্ক/ ভিডিও এর জন্য পাবেন ০.৫০ ডলার (৫০ টাকা প্রায়)

Level 4
লেভেল ৪ এ উঠতে হলে আপনাকে খরচ করতে হবে ৮৫০ ডলার। আপনার মাসিক আয় হবে ১৫০০ ডলার, প্রতিটা টাস্ক/ভিডিও এর জন্য পাবেন ০.৫০ ডলার (৫০ টাকা প্রায়)

তো কিভাবে একাউন্ট করবেন এবং কাজ করবেন তা নিয়ে এবার আলোচনা করা যাক। প্রথমে ওয়েবসাইটটিতে সাইন আপ করতে হবে। সাইন আপ করার জন্য নিচের লিংকে প্রবেশ করুন।
Click Here To SignUp
এবার ফর্ম পূরন করার পালা। নিচের স্কিনসর্টের মতো সকল তথ্য দিন।

সবার প্রথম ঘরে আপনার ফোন নাম্বারটা দিবেন, দ্বিতীয় ঘরে ক্যাপচাটা ঠিক ঠাক মতো দিবেন, ৩য় এবং ৪র্থ ঘরে একটা পাসওয়ার্ড দিবেন আর সবার শেষ কিছু দিতে হবে না যা আছে তাই থাকবে।

সাইন আপ হয়ে গেলে আপনার নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করে নিন। এবার আয় করার পালা। কিভাবে কাজ করবেন ধাপে ধাপে আমি দেখিয়ে দিচ্ছি।

নিচে দেখুন myTask নামের একটা অপশন আছে ওটা তে ক্লিক করুন।

 

এখানে আপনি প্রতিদিন ১০ টা টাস্ক পাবেন। প্রতিটা টাস্কের ডান পাশে দেখুন ফেইসবুক আইকন আছে সব গুলো তে ফেইসবুক আইকন ক্লিক করে এক্সেপ্ট করে দিন।

দেখুন এরকম পেইজটি খালি হয়ে যাবে। সবগুলো টাস্ক চলে গেছে নিচে দেখুন On mission নামে একটা অপশন আছে ঐখানে। ওখানে ক্লিক করুন।

বা পাশে দেখুন  Jump task নামে একটা অপশন আছে ওটাতে ক্লিক করুন, সাথে সাথে আপনাকে ফেইসবুক এপ থেকে ভিডিও সিলেক্ট হয়ে যাবে ঐ ভিডিওওটি পুরোটা আপনাকে দেখতে হবে তাহলে আপনি পাবেন ১০ সেন্ট মানে ১০ টাকা প্রায়।

ভিডিওটি পুরোটা দেখা হয়ে গেলে আবার ব্যাকে চলে আসুন।

এই পেজে আসার পর পেজটি নিচে টান দিয়ে একবার রিলোড করে নিন।

রিলোড করার পর পরই টাস্কের ডান পাশে দেখতে পাবেন সাবমিট অপশন চলে এসেছে এবার সাবমিট অপশনে ক্লিক করুন, সাথে সাথে আপনার একাউন্টে ১০ সেন্ট যোগ হয়ে যাবে। সব গুলো টাস্কই আপনাকে এভাবে কম্পলিট করতে হবে আর প্রতিদিন আপনি ১০ টা করে টাস্ক পাবেন আর প্রতিদিন আপনার আয় হবে ১ ডলার প্রায়। ব্যালেন্স দেখতে নিচে My অপশনে ক্লিক করলেই উপরে দেখতে পারবেন।

 

ওয়েবসাইটটি খুব বিস্যস্ত একটা সাইট, এখানে প্রতিদিনের পেমেন্ট তারা প্রতিদিনই দিয়ে দেয়। এখান থেকে পেমেন্ট নিতে হলে আপনাকে বাইনান্স এর মাধ্যমে ডলারটা রিসিভ করতে হবে এবং বাইনান্স থেকেই আপনি বিকাশ, রকেট, নগদে টাকা তুলতে পারবেন! এখন আয় করতে থাকুন পরবর্তি পোষ্টে আমি পেমেন্ট সম্পর্কে সম্পুর্ন গাইডলাইন দিবো। বাইনান্স কিভাবে ভেরিফাই করতে হয় এখান থেকে কিভাবে পেমেন্ট নিতে হয় আর বাইনান্স থেকে কিভাবে বিকাশ, নগদ, রকেটে কিভাবে টাকা নিতে হয় সম্পুর্নটা আমি পরবর্তি পোষ্টে দেখাবো। ততক্ষন ভালোই থাকেন আর পাসে থাকবেন, আসসালামু আলাইকুম!

The post প্রতিদিন ইনকাম করুন ১-৫ ডলার! টাকা খরচ করলেও ইনকাম না করলেও ইনকাম! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *