প্রমাণ দেখুন, মোবাইল দিয়ে বাংলা আটিকেল লিখে ইনকাম করেছি। আপনিও করতে পারবেন

Posted on

আজকে আমি আপনাদের বাংলা আটিকেল লিখে ইনকাম দেখাবো। প্রেমেন্ট পাওয়ার প্রমানও দেখাবো। এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। চাইলে আপনিও আমার মতো মোবাইল দিয়ে বাংলা আটিকেল লিখে ইনকাম করতে পারবেন।

আপনারা হয়তো জানেন, বাংলা আটিকেল লিখে ইনকাম করা যায়। মোবাইল দিয়ে বাংলা আটিকেল লিখে ইনকাম করা যায়, আপনারা অনেকেই তা জানেন না। আজকে আমি আপনাদের লাইভ ইনকাম এর প্রমাণ দেখাবো।

নিচে দেখুন বাংলা আটিকেল লিখে ইনকাম। নিচের প্রেমেন্ট এর প্রমাণ স্ক্রিনশট দেওয়া হল:

উপরের দুইটাই স্ক্রিনশট লক্ষ্য করুন এখানে আমি আমার অ্যাকাউন্ট থেকে দেখিয়েছি। এখন আমি আমার মোবাইলের টাকা পাঠানোর স্ক্রিনশট দেখাবো। মোবাইলে টাকা পাঠানো স্ক্রিনশট নিচে লক্ষ্য করুন:

উপরে দেখেছেন আমি দুইটা স্ক্রিনশট দিয়েছি অর্থাৎ আর্নিং প্রোগ্রাম থেকে আমি দুইবার টাকা তুলেছি।  চাইলে আপনিও মোবাইল দিয়ে এই কাজটি করে টাকা ইনকাম করতে পারবেন।

দেখতেই পারতেছেন, এটা হচ্ছে বাংলা আটিকেল লিখে ইনকামের প্রমান। বাংলা আটিকেল লিখে যে টাকা পাওয়া যায়। এটা তার প্রেমেন্ট প্রোফ। আপনারা চাইলেও এ কাজটি করতে পারবেন।

মোবাইল দিয়ে বাংলা আটিকেল লিখে ইনকাম করতে কোন বিষয়ে আটিকেল লিখতে হবে?

কোনো বিষয় নিয়ে বিস্তারিত আটিকেল লিখতে গিলে আগে আপনাকে সে বিষয়ে ভালোভাবে জানতে হবে। তারপর আপনি সে বিষয়ে আটিকেল লিখতে পারবেন।

এই উয়েবসইট থেকে বাংলা আটিকেল লিখে ইনকাম করতে চাইলে প্রথমে আপনি এই উয়েবসইট এর আটিকেল লেখার ক্যাটাগরিগুলো দেখে আসেন। তারপর এই ক্যাটাগরি গুলো সম্পর্কে আগে জেনে নিন। ক্যাটাগরিগুলোতে আর্টিকেল লিখতে আপনি বিভিন্ন উয়েবসইট এ এই ক্যাটাগরির আটিকেল গুলো পড়েন। 

এছাড়াও এই ক্যাটাগরি সম্পর্কে আপনি ইউটিউব ভিডিও দেখতে পারেন। অথবা এই ক্যাটাগরির ইউটিউব ভিডিও আপনি আটিকেলে কনভার্ট করে blog.websoriful.com উয়েবসইট এ প্রকাশ করতে পারেন। 

আমি কিভাবে আটিকেল লিখি:

প্রথমে আমি blog.websoriful.com উয়েবসইট এর আটিকেল লেখার ক্যাটাগরি গুলো দেখেছি। তারপর এই উয়েবসইট এর সমস্ত নিয়মনীতি পড়েছি। এরপর এই উয়েবসইট এর অন্যদের আটিকেল চেক করেছি। এর ফলে অন্যরা কিভাবে আটিকেল লিখে এটা বুঝতে পেরেছি।

আমি সাধারণত ইউটিউব ভিডিও দেখে ইউটিউবের ভিডিওকে আটিকেল এ কনভার্ট করে এই উয়েবসইট এ প্রকাশ করেছি। 

ভিডিওকে আটিকেল এ কনভার্ট করলে কি এপ্রোভ করা হয়??

হ্যা, আপনি ভিডিওকে আটিকেল এ কনভার্ট করে এই উয়েবসইট থেকে ইনকাম করতে পারবেন। এই উয়েবসইট এর এডমিনের সাথে আমি এ বিষয়ে জানতে যোগাযোগ করেছিলাম। এবং তিনি বলেছেন  ভিডিওকে  আর্টিকেল এ কনভার্ট করে এই উয়েবসইট এ প্রকাশ করতে পারবেন।

কিভাবে একাউন্ট করবো?

এই উয়েবসইট এ মোবাইল দিয়ে বাংলা আটিকেল লিখে ইনকাম করতে চাইলে প্রথমে আপনাকে একাউন্ট করতে হবে। একাউন্ট করতে নিচের লিঙ্ক ব্যবহার করেন। https://blog.websoriful.com/ref/mdminhajislam

উপরের লিঙ্কের মাধ্যমে একাউন্ট করার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ৫ টাকা বোনাস।  একাউন্টের রেজিস্টেশন মেনুবার খুঁজে বের করতে আপনাকে অবশ্যই ওয়েবসাইটের  উপরে দেখতে হবে

টাকা ইনকামের কত উপায় আছে?

এই উয়েবসইট থেকে টাকা ইনকাম এর ৩টা প্রদ্ধতি আছে। 

১। বাংলা আটিকেল লিখে

২। আপনার লেখা আটিকেল এর ভিউ এর মাধ্যমে

৩। রেফারেল লিংক এর মাধ্যমে।

এই সম্পর্কে বিস্তারিত জানতে websoriful উয়েবসইট দেখতে পারেন।  

কিভাবে এবং কত টাকা হলে তোলা যাবে?

প্রথমবার একাউন্ট করলেই আপনি পেয়ে যাবেন ৫টাকা বোনাস। এখানে ২০টাকা হলেই টাকা তুলতে পারবেন। অর্থাৎ টাকা তুলতে হলে আপনাকে একটা বা ২টা আটিকেল লিখতে হবে।

এখান থেকে বিভিন্ন উপায়ে টাকা তুলতে পারবেন। যথা: বিকাশ, নগদ, রকেট

আর আপনি যদি ইন্ডিয়া বা অন্যদেশের হয়ে থাকেন তাহলে Paytm, PayPal, Payoneer দিয়ে টাকা তুলতে পারবেন।

নোট: আপনি যদি ইন্ডিয়া  থাকেন তাহলে টাকাকে ভারতীয় মুদ্রায় কনভার্ট করে তা আপনাকে দেওয়া হবে  আপনার একাউন্ট এ।

ভালোলাগলে সাথেই থাকুন। ধন্যবাদ

বিশেষ দ্রষ্টব্য: আমার উয়েবসইট এর একজন ইউজারের আটিকেল। আমার উয়েবসইটে লেখেছিল। তার অনুমতি নিয়ে এখানে প্রকাশ করা হয়েছে।

The post প্রমাণ দেখুন, মোবাইল দিয়ে বাংলা আটিকেল লিখে ইনকাম করেছি। আপনিও করতে পারবেন appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.