HomeBasic Postফেসবুক হ্যাকিং (With Termux). হ্যাক হওয়ার পর আর ২-৭ দিন অপেক্ষা করতে হবেনা।ফ্রি ফায়ার গ্যামারদের জন্য থাকছে ডায়মন্ড অফার!
Advertice Space with sell

Contact With facebook

ফেসবুক হ্যাকিং (With Termux). হ্যাক হওয়ার পর আর ২-৭ দিন অপেক্ষা করতে হবেনা।ফ্রি ফায়ার গ্যামারদের জন্য থাকছে ডায়মন্ড অফার!

হ্যালো ভাই ব্রাদার্স,  আশা করছি ভাল আছেন সকলেই।

ট্রিকবিডিতে ইতোমধ্যে ফেসবুক হ্যাকিং নিয়ে বেশ কয়েকটি পোস্ট করা হয়ে গেছে। কিন্তু উক্ত পোস্টগুলোতে দেওয়া টুলগুলোর ক্ষেত্রে যে ব্যাপারটা খেয়াল করলাম সেটা হচ্ছে হ্যাক হওয়ার পর Hacked একাউন্টে লগিন করার জন্য ২/৩/ এমনকি ৭ দিন পর্যন্ত ওয়েট করার কথা বলা হচ্ছে।

আজকে আমি যে টুলটি এখানে শেয়ার করব সেটি ইউজ করে হ্যাকিং করলে সর্বোচ্চ ২৪ ঘন্টা অপেক্ষা করতে হবে।তাহলেই আপনারা হ্যাক হওয়া একাউন্টে লগিন করতে পারবেন।এছাড়াও কিছু কিছু একাউন্টের ক্ষেত্রে হ্যাক হওয়ার সাথে সাথেই লগিন করতে পারবেন। আসুন এক নজরে এই টুলের ফিচার গুলো দেখে নেই যেসব ফিচার ইতোমধ্যে প্রদত্ত টুলগুলোতে নেই।

  1. হ্যাক হওয়া একাউন্টের Id number, Password, Account full name প্রদর্শন।
  2. হ্যাক হওয়া একাউন্টে  লগিন করার জন্য প্রয়োজনীয় সময় প্রদর্শন  ।
  3. Hacked Account এ লগিন করার জন্য প্রয়োজনীয় সময় : সর্বোচ্চ ২৪ ঘন্টা।কিছু কিছু একাউন্টে হ্যাক হওয়ার পর সাথে সাথেই লগিন করার সুবিধা।

অনুরোধ :

আমার প্রদত্ত টুলটি কেউ খারাপ উদ্দেশ্যে ব্যবহার করবেন না।আমরা চাইলেই এই হ্যাকিং টা কে স্ট্রং পাসওয়ার্ড সেট করার মিশন হিসেবে ব্যবহার করতে পারি। একটা একাউন্ট হ্যাক হওয়ার পর দয়া করে মানুষের ব্যক্তিগত কোনো তথ্য হাতিয়ে নেওয়া থেকে বিরত থাকার অনুরোধ করছি  । Hacked একাউন্টে লগিন করার পর আমরা সেই একাউন্ট থেকে সর্বোচ্চ একটি পোস্ট করব। পোস্টটি হবে এরকম

” আপনার একাউন্টের পাসওয়ার্ড খুবই দূর্বল হওয়ার কারনে আপনার একাউন্টটি হ্যাক হয়েছে।দয়া করে একটি শক্তিশালী পাসওয়ার্ড সেট করে নিন।”

টুলটিকে যদি আমরা এইভাবে ব্যাবহার করি তাহলে কিন্তু এটা আমাদের একটা মিশন হয়ে যাচ্ছে যে মিশনের উদ্দেশ্য হচ্ছে মানুষকে স্ট্রং পাসওয়ার্ড সেট করতে বাধ্য করা। যা সকলের জন্যেই মঙ্গলজনক।

তো চলুন শুরু করি……

প্রথমত এই টুলটি রান করার জন্য আপনার প্রয়োজন হবে Termux app, PlayStore এ গিয়ে এই নামে সার্চ করলেই পেয়ে যাবেন। অথবা এই লিংকে ক্লিক করেও ডাউনলোড করতে পারেন।

Termux app টি ডাউনলোড হয়ে গেলে ওপেন করুন। এবার আমাদেরকে কিছু প্যাকেজ ইন্সটল করতে হবে আমার প্রদত্ত টুলটি রান করার জন্য।

তাই নিচের স্টেপগুলো ফলো করুন।

 

pkg update

 

pkg upgrade

 

pkg install python2

 

এবার নিচের মতো আসলে Y লিখে এন্টার করুন। 

 

pip2 install requests mechanize

 

pkg install git

 

নিচের স্ক্রিনশট এর মতো আসলে আবারও Y লিখে এন্টার করুন।

 

 

https://github.com/sakhawat26/fbclone

 

ls

 

ls command দিলে দেখতে পাবেন fbclone নামে একটা টুল ইন্সটল হয়ে গেছে। এবার কমান্ড দিন cd fbclone তাহলে টুলটি ওপেন হবে।

 

আবারও ls কমান্ড দিন। তাহলে টুলের ভেতরে থাকা ক্লোনার স্ক্রিপ্টটি দেখতে পাবেন szCloner নামে।

 

এই স্ক্রিপ্টটি রান করানোর জন্য এবার python2 szCloner লিখে এন্টার করুন।

 

এবার স্ক্রিপ্ট রান হওয়া শুরু হবে।

নিচের মতো আসলে এখানে User name হিসেবে Sakhawat26 লিখে এন্টার করুন।

 

পাসওয়ার্ডের জায়গায় 1926 লিখে এন্টার করুন।

 

এবার এখানে একটা নতুন ফেক একাউন্ট ইনফরমেশন দিয়ে লগিন করুন।কেননা যেকোনো সময় চেকপয়েন্টে চলে যেতে পারে।

 

>

 

লগিন সাকসেসফুল হলে বক্সের মধ্যে আপনার ফেক একাউন্টের  ফুল নাম এবং নিচে আইডি নাম্বার দেখতে পাবেন। হ্যাকিং শুরু করার জন্য 1 লিখে এন্টার করুন।

 

 

আমরা যেহেতু পাব্লিক আইডির ফ্রেন্ডলিস্ট থেকে হ্যাক করব তাই 2 লিখে এন্টার করুন।

 

 

এবার Termux app টি মিনিমাইজ করে একটি এরকম ফেসবুক একাউন্ট খুজে বের করুন যেই একাউন্টের ফ্রেন্ডলিস্ট পাব্লিক করা আছে। ঐ একাউন্টের লিংকটি কপি করে নিন।

 

>

 

লিংক কপি করা হয়ে গেলে এই লিংকে https://commentpicker.com/find-facebook-id.php যান এবং প্রোফাইলটি নিউমেরিক আইডি নাম্বারটি বের করে কপি করে নিন। (কিছু কিছু একাউন্টের লিংকের শেষে দেখবেন আগে থেকেই আইডি নাম্বারটি আছে। সেক্ষেত্রে এই প্রসেসটির দরকার নেই)।

 

 

এবার Termux app এ ফিরে এসে আইডি নাম্বারটি পেস্ট করে দিয়ে এন্টার করুন।

 

 

আইডি নাম্বার দিয়ে এন্টার করার পর এখানে উক্ত আইডির নাম,এবং তার ফ্রেন্ডলিস্টে থাকা এক্টিভ আইডি সংখ্যা দেখতে পাবেন। এবার হ্যাকিং শুরু হয়ে যাবে আপনার কাজ শুধু অপেক্ষা করা।

 

দেখুন ১ মিনিটের মধ্যেই একটা একাউন্ট এর লগিন ইনফরমেশন আমরা দেখতে পাচ্ছি। বামে দেখতে পাচ্ছেন After 24 Hr লিখা আছে।অর্থাৎ আমরা ২৪ ঘন্টা পর এই আইডিতে লগিন করতে পারব। কিছু কিছু আইডিতে After 24 Hr এর জায়গায় Login now দেখতে পাবেন৷ এরকম আইডি গুলোতে আমরা হ্যাক হওয়ার সাথে সাথেই লগিন করতে পারব।

 

প্রসেসটা একটু লেন্দি তাই প্রসেস কমপ্লিট হওয়া পর্যন্ত অপেক্ষা করবেন।


একটা অন্যতম সমস্যা হচ্ছে ফেক একাউন্টটি চেকপয়েন্ট এ চলে যায়।এক্ষেত্রে আমাদের প্রয়োজন পরে আনলিমিটেড ফেসবুক একাউন্ট খোলার।সেটা নিয়ে খুব শীঘ্রই পোস্ট আসবে। আগেই পেতে নিচের লিংকে দেওয়া ফেসবুক গ্রুপে জয়েন করতে পারেন।


আশা করছি পোস্ট আপনাদের ভাল লাগবে। আর হ্যা অবশ্যই খারাপ কাজে ব্যবহার করবেন না এই টুলটি।

কোনো সমস্যা হলে বিস্তারিতভাবে কমেন্টবক্সে লিখুন অথবা ট্রিকবিডি মেম্বারদের জন্যে ডেডিকেটেড ফেসবুক গ্রুপে জয়েন করে স্ক্রিনশটসহ পোস্ট করুন।


 ফেসবুক গ্রুপে 


এবার FreeFire গ্যামারদের ডায়মন্ড অফারে আসি। প্রথমেই বলে রাখছি এটা কোনো প্রমোশনাল বিজ্ঞাপন নয়। শুধুমাত্র ট্রিকবিডি মেম্বারদেরকে একটু এক্সট্রা সুবিধা দেওয়ার প্রয়াস মাত্র। (মূল্য দেখলেই বুুুুুঝতে পারার  কথা)।

তাছাড়া আমি শুধুমাত্র প্রথমবারই টপ আপ করে দিব।দ্বিতীয়বার কেউ পাবেননা। টপ আপ করার জন্য আপনাদেরকে শুধুমাত্র আপনার প্লেয়ার আইডি ইনবক্সে দিতে হবে,সাথে ডিসকাউন্ট ফি বিকাশ করে দিতে হবে।

180     💎      130tk
556     💎      360tk
933     💎      600tk
1905   💎    1100tk
4030   💎    2300tk
10360 💎    5100tk

FB Messenger

Facebook


আবারও কথা হবে অন্য কোনো পোস্টে ততদিন পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

The post ফেসবুক হ্যাকিং (With Termux). হ্যাক হওয়ার পর আর ২-৭ দিন অপেক্ষা করতে হবেনা।ফ্রি ফায়ার গ্যামারদের জন্য থাকছে ডায়মন্ড অফার! appeared first on Trickbd.com.

Source:

About Author (2345)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version