ফ্রিতে পাই কয়েন মাইন করে কোটিপতি হবার সুযোগ আপনার সামনে | প্রতিদিন ১০-২০ সেকেন্ড সময় দিলেই হবে

Posted on

 

অনেক তো পই পই করলেন, এখন পাই দেখুন।

পাই কয়েন অক্টোবরে লিস্টেড হতে চলেছে। ১পাই = ৫০০০ টাকা পর্যন্ত হতে পারে। তাই এখন ফ্রিতে কয়েন নিয়ে নিন। কোনো ইনভেস্ট করার দরকার নাই।

কোটিপতি, লাখপতি কে না হতে চায়🙂 যদি সুযোগ দেই কাজে লাগাতে পারবেন?

হাস্যকর মনে হয়? তাহলে শুনুন😊

২০০৯ সালে যখন Bitcoin প্রথম আসে তখন প্রতি ঘন্টায় ৫০ টা bitcoin মাইনিং করে ইনকাম করা যেতো😀 সবাই ফেক মনে করছিলো, বর্তমানে ১ টা bitcoin এর দাম কত যানেন? ৪০ হাজার ডলার🙂 কিছুদিন আগে ৬৩ হাজার ডলার ছিলো মাত্র ১ টা বিটকয়েন🙂 অথচ ২০০৯ সালে প্রতি ঘন্টায় মানুষ ৫০ টা বিটলয়েন ইনকাম করতো,, যারা কাজ করছিলো তারা এখন কোন পর্যায়ে গেছে একটু ভেবে দেখেন!! কোটিপতি 🤑 ২০১১ সালো Litcoin যখন মাইনিং করা যেতো প্রতিদিন ১০০ টা কয়েন ইনকাম করা যেতো বর্তমানে প্রতি কয়েনের দাম ৩০০ ডলার। ২০১৪ সালে ইথারিয়াম প্রতিদিন ৩০ টা ইনকাম করা যেতো বর্তমানে ১ টা ইথারিয়েমের মূল্য ৪০০০ ডলার। ১ ডলার ৮৭ টাকা হলে ক্যালকুলেটর এ হিসাব করে দেখেন কত মূল্য হতে পারে 🙂

এখন আসি আসল deal এ

Pi Network ☺

২০১৯ সালে থেকে এই কয়েনটি সবাই মাইনিং করে ইনকাম করেতেছে, তার মধ্যে আমিও একজন, পুরো পৃথিবী থেকে ২১ মিলিয়ন মানুষ এই Pi Network এর সাথে কাজ করতেছে 🙂 ধারনা করা হচ্ছে এটার শুরুর কিছুদিনের মধ্যে প্রাইস ১০০ ডলারের কাছাকাছি হবে এবং ভবিষ্যতে bitcoin কেউ ছাড়িয়ে যেতে না পারলে ও কাছাকাছি হবে, অভিজ্ঞরা এটাই বলতেছেন, কারণ এইটা ফোন থেকে কাজ করে।

আবার অনেকেই এটাকে ফেক মনে করতেছেন যেমনটি bitcoin, litcoin, ethereum এর ক্ষেত্রেও ঘটেছিলো🙂

তবে যাইহোক প্রতি 24 ঘন্টা পরপর ২-৩ সেকেন্ডের সামান্য কাজ করে কারোর টাইম নষ্ট হবে না এটা স্বাভাবিক 🙂

Play store ( প্লে স্টোর লিংক → https://hpl.pw/FfI ) এ গিয়ে Pi Network নামের apps টি ডাউনলোড করুন এবং  মোবাইল  নাম্বার দিয়ে লগিন করুন, মনে রাখবেন আপনার NID Card না থাকলে পিতা মাতার টা ব্যবহার করতে পারবেন তবে, 1st  name and last name a NID CARD এর নাম একদম র্নিভূল ভাবে দিতে হবে (English)যদি কোন ভুল হয় তাহলে ১৪ দিন এর মধ্যে Change করতে পারবেন, আর নাম্বার টা ভেরিফাই করতে হবে এই জন্য আপনার সিম থেকে তাদের কে একটা কোড SMS করে পাঠাতে হবে।

⚠ দয়া করে কেউ এখন এইটাই কোনো ইনভেস্ট করবেন না, বা পাই কয়েন কিনবেন না।
এইটা বেটা রান হয়েছে, সামনের মাসে লিস্টেড হবার কথা। যদি লিস্টেড হয় এর পর একাউন্ট ভেরিফাই কইরেন + যাবতীয় যা করতে হয় পরে। তবে কোনো টাকা লেন দেন করবেন না এখনই।

সাইনআপ করার সময় অবশ্যই invitation কোড 👉 ahtasnim দিবেন। এই কোড দিলে এক পাই বোনাস পাবেন। আর এই এ্যাপে সাইনআপ করতে রেফার কোড অবশ্যই লাগবে, রেফার কোড ছাড়া সাইনআপ করা যায় না।

অথবা ডিরেক্ট লিংক – https://hpl.pw/lgw

পোস্টটির তথ্য বিভিন্ন সূত্র হতে সংগৃহীত

The post ফ্রিতে পাই কয়েন মাইন করে কোটিপতি হবার সুযোগ আপনার সামনে | প্রতিদিন ১০-২০ সেকেন্ড সময় দিলেই হবে appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *