HomeAll Postফ্রিল্যান্সিং এ এখন রিমোট জবের সুযোগ রয়েছে, Hurry UP !!!
Advertice Space with sell

Contact With facebook

ফ্রিল্যান্সিং এ এখন রিমোট জবের সুযোগ রয়েছে, Hurry UP !!!

Howdy Everyone,

বর্তমানে বেশিরভাগ প্রো লেভেলের ফ্রিল্যান্সাররা দেখা যায় মার্কেটপ্লেসে কাজ করে না।
রেগুলার জবও করে না। তাহলে তারা কোথায় কাজ করে? এই বেশির ভাগ ফ্রিল্যান্সাররা সাধারণত রিমোট জব করে।

আবার অনেকে শুরুই করে রিমোট জব দিয়ে। রেগুলার জবের মতই পুরা প্রসেস, কিন্তু কাজটা করা যায় নিজের পছন্দ মত কোন জায়গা থেকে।এমনকি এই রিমোট জব গুলোতে ইনস্যুরেন্স, বোনাস, ছুটি সবই থাকে।
ভালো কোম্পানি গুলো কাজ করার জন্য ডিভাইসও পাঠিয়ে দেয়🔥

এই রিমোট জব গুলো কই পাওয়া যাবে তাই তো? রেগুলার জব বা রিমোট, সবার আগে বলতে হবে লিঙ্কডইনের নাম। এটা হল প্রফেসোশানালদের নেটোওয়ার্ক। নিজের প্রোফাইল ভালো হলে বিভিন্ন কোম্পানি জবে এপ্লাই করার জন্য ইনভাইটেশন দিবে।জব সার্চ করার জন্য দারুণ সব ফিচার রয়েছে। সহজে রিমোট বা রেগুলার জব খুঁজে নেওয়া যাবে।

 

✅নিচে কয়েকটি রিমোট জব খুঁজে নেওয়ার প্লাটফর্মের নাম দিচ্ছি। এগুলোর বাহিরেও অনেক রয়েছে। এগুলো নিয়ে ঘাটাঘাটি করলে আশা করি নিজে নিজেই বাকি গুলো খুঁজে নিতে পারবেন।

 

 

🔰কিছু টিপস দিয়ে দিচ্ছি, যেমন আপনি কানাডার কোন কোম্পানিতে রিমোট জব করতে চাচ্ছেন, তাহলে গুগলে Remote Jobs in Canada লিখে সার্চ  করতে পারেন।

আবার আপনার স্কিল রয়েছে ওয়ার্ডপ্রেসের উপর, তাহলে আপনি সার্চ করতে পারেন WordPress Remote Job লিখে। এভাবে নিজের পছন্দ মত রিমোট জব খুঁজে নিতে পারেন।

☠যে কোন জবের জন্যই নিজের একটা সিভির দরকার হয়। সুন্দর করে প্রফেশনাল একটা সিভি তৈরি করুন।

এক্সপেরিয়েন্সড কাউকে দেখিয়ে ফিডব্যাক নিতে পারেন। নিজের ফিল্ডের এক্সপার্টদের সিভি গুলো দেখতে পারেন।তাহলে তাদের কি কি স্কিল রয়েছে, তা সম্পর্কেও আইডিয়া পেয়ে যাবেন এবং নিজের স্কিল ঝালাই করে নিতে পারবেন।

যেহেতু অনলাইনে কাজ করেন, তাই অনলাইন প্রেজেন্স খুবি গুরুত্বপূর্ণ। আপনার নিজের ফিল্ডের কোন একটা নেটওয়ার্কে সময় দিন।নিজের প্রোফাইলকে সাজান যেন তা অফিসের কর্মচারি নিয়োগকারীকে দেখাতে পারেন।

Covid-19 ইফেক্টে এখন অনেক গুলো কোম্পানিই রিমোটলি কাজ করে। পরিস্থিতি কখন স্বাভাবিক হয় কেউ জানে না। অনেক গুলো কোম্পানিরিমোটলিই কন্টিনিউ করার প্ল্যান করেছে।

অনলাইনে ফ্রিল্যান্সিং করার অভিজ্ঞতা থাকুক আর না থাকুক, একটু চেষ্টা করলে ভালো মানের একটা রিমোট জব পেয়ে যেতে পারেন।



সুস্থ থাকুন আর freelancing-এ ব্যস্ত থাকুন

BYE!

The post ফ্রিল্যান্সিং এ এখন রিমোট জবের সুযোগ রয়েছে, Hurry UP !!! appeared first on Trickbd.com.

Source:

About Author (1838)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version