কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি দারুণ একটি ডোমেইন হোস্টিং অফার।
ব্ল্যাক ফ্রাইডে ২০২১ উপলক্ষে Hosterplan দিচ্ছে cPanel Hosting, DirectAdmin Hosting এবং Singapore Location  NVMe SSD Hosting (cPanel) এর প্রথম বছর অর্ডারে ৭০% ডিসকাউন্ট আর প্রতিটি হোস্টিং প্যাকেজের সাথে এক বছরের জন্য .com, .net বা .xyz ডোমেইন পাবেন একদমই ফ্রী। অর্থাৎ ৭০% ডিসকাউন্ট + ফ্রী ডোমেইন।

black-friday-domain-hosting-offer-2021

তার আগে জেনে নেই HosterPlan সম্পর্কে

Hosterplan একটি NVMe SSD  এবং ক্লাউড স্টোরেজ বেজড প্রিমিয়াম ওয়েব হোস্টিং কোম্পানি। যাদের রয়েছে Hoastadvice এর ২০২১ সালের “Top 10 Shared Hosting” এ্যাওয়ার্ড। এছাড়া তারা পুপলার ডোমেইন এক্সটেনশন .XYZ ডোমেইন অথরিটি দ্বারা সার্টিফাইড রেজিস্ট্রার। আন্তর্জাতিক মার্কেটে HosterPlan সুনামের সাথে সার্ভিস দিচ্ছে।

এবার অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেই চলুন

ব্ল্যাক ফ্রাইডে ২০২১ উপলক্ষে Hosterplan এর এই অফারে আপনারা যেকোনো ওয়েব হোস্টিং এ পাবেন ৭০% পর্যন্ত ডিসকাউন্ট আর সাথে ১ বছরের জন্য ডোমেইন ফ্রী তো আছেই।
কোনো কুপন কোড আপনাকে এ্যাপলাই করতে হবেনা। সরাসরি অর্ডার লিংকে ক্লিক করে অর্ডার করলে অটোমেটিক প্রোমো কোড এ্যাপলাই হয়ে যাবে।
এই অফারটি চলবে আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত।
একজন গ্রাহক যেকোনো একটি প্যাকেজ অফার চলাকালীন সময়ে একবারই নিতে পারবেন। অর্থাৎ একই Hosting প্যাকেজ একবারের বেশি অফারে অর্ডার করতে পারবেননা।

অফারের আরও বিস্তারিত জেনে নিন এই লিংকে ক্লিক করে –  Black Friday Domain Hosting Offer

কিভাবে অর্ডার করবেন অফারে একটি হোস্টিং প্যাকেজ সাথে ফ্রি ডোমেইন নিবেন তা দেখে নিন এই ভিডিও তে

আশা করি আপনাদের ভালো লেগেছে। যদি কোনো ভুল ত্রুটি থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। কোনো পরামর্শ বা প্রশ্ন থাকলে কমেন্ট করতে ভুলবেননা।
ধন্যবাদ…

The post ফ্রি .Com, .Net এবং .Xyz ডোমেইন এক বছরের জন্য ? এছাড়া ৭০% ডিসকাউন্টে NVMe SSD Hosting সেই সাথে appeared first on Trickbd.com.

Source: