ফ্রীতে Mrwhosetheboss এর Iphone 13 Giveaway তে অংশগ্রহণ করেন এবং ফ্রীতে জিতে নিন আইফোন ১৩ বা এর সমমূল্যের টাকা

Posted on

Giveaway by MRWHOSETHEBOSS



MRWHOSETHEBOSS


Giveaway আপনারা যারা ইউটিউব, ফেসবুক সহ অনেক ধরনের প্ল্যাটফর্ম এর মধ্যে আছেন তারা এই শব্দটির সাথে পরিচিত আছেন। বিভিন্ন সেলিব্রেটি, ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর তাদের প্রমোশন এর জন্য এইসব করে থাকে। এটি হল মূলত আপনাদের মাগনা জিনিসপত্র দেয়া। এতে তাদের কিছু প্রচার হয়। Mrwhosetheboss এই ইউটিউব চ্যানেল এর সাথে আশা করি কমবেশি সকলেই যুক্ত আছেন এবং পরিচিত। যারা বিভিন্ন টেক রিভিউ, মোবাইল রিভিউ, মোবাইল কম্পেরিজন এইসব দেখেন তারা এই চ্যানেল চিনবেন। আসল কথায় আসি সে আজকে announce করেছে সে ১০ টি আইফোন ১৩ এর Giveaway করবে যা একদম ইন্টারন্যাশনাল। এই Giveaway তে সকলেই পার্টিসিপেট করতে পারবেন। আপনি যদি winner হন এবং সে যদি তার আইফোন আমাদের দেশে শিপ ও করতে না পারে তবে টেনশন এর কোনো কারণ নেই কারণ তার সমমূল্যের টাকা সে আপনাকে দিয়ে দিবে বলেছে।

এই Giveaway তে কিভাবে পার্টিসিপেট করবেন সেটি বলে দেই….

HOW TO PARTICIPATE



With Reffer
Without Reffer
উপরের যেকোন একটি লিংক এর মধ্যে ক্লিক করুন এবং সেখানে ৫-৬ টির মত টাস্ক আছে এগুলো কমপ্লিট করলেই হবে, আপনি জিতলে আপনাকে জিমেইল করা হবে। (এনাউন্স করবে আজ থেকে ২০ দিন পরে) giveaway এর টাস্ক কমপ্লিট করার জন্য ব্যাবহার করা হয়েছে gleam.io , এটি একটি জনপ্রিয় ওয়েবসাইট। বিভিন্ন ধরনের Giveaway এবং বিভিন্ন Airdrop এর পার্টিসিপেট করার জন্য এটি ব্যাবহার করা হয়। এই ওয়েবসাইটে আপনাকে আপনার জিমেইল দিয়ে লগইন করতে হবে এবং কিছু পারমিশন দিতে হবে। চিন্তা কইরেন না আপনার আইডি কিছু হবে না, আমি এখানে অনেকদিন ধরেই Airdrop এর পার্টিসিপেট করি l (যদি সন্দেহ থেকে তবে সেকেন্ডারি মেইল ইউজ করেন)।
Task গুলো একদম সহজ এবং সেগুলো হল
– টুইটার এ ফলো করা
– ইনস্টাগ্রাম ভিজিট করা
– ফেসবুক ভিজিট করা
– ইউটিউব ভিজিট করা
ব্যাস আর কোনো কাজ নেই, এগুলো করতে আপনার ২ মিনিট ও সময় লাগবে না। আপনার বন্ধু বান্ধব দের রেফার করে আপনার জেতার চান্স বাড়িয়ে নিতে পারেন।
আশা করি হাজার হাজার মানুষদের মধ্যে আমাদের দেশ থেকে কেউ উইন হবে।

The post ফ্রীতে Mrwhosetheboss এর Iphone 13 Giveaway তে অংশগ্রহণ করেন এবং ফ্রীতে জিতে নিন আইফোন ১৩ বা এর সমমূল্যের টাকা appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *