বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ মোবাইলে দেখবেন যেভাবে

Posted on

আসসালামু ওয়ালাইকুম। আশা করছি আপনারা ভালো আছেন। এই পোস্টে আমি আলোচনা করব কিভাবে আপনি খুব সহজে Bangladesh vs Australia এর T20 International ম্যাচগুলো লাইভ দেখবেন।

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া ম্যাচগুলো অনেক উত্তেজনক হচ্ছে। এই সিরিজের খেলাগুলো আপনি চাইলে টেলিভিশনে উপভোগ করতে পারেন। কিন্তু, যদি কখনো বাইরে থাকে তাহলে কিভাবে লাইভ দেখবে?? এর সহজ সমাধান হলো মোবাইলে লাইভ দেখা।

আপনি যদি গুগলে গিয়ে Ban Vs Aus Live লিখে সার্চ করেন তাহলে Live streaming এর লিংক তো পাবেনই না আর যদি পেয়েও যান তবে তা এডে ভরা ও অনেক বাফারিং করবে।

আপনার এই সমস্যার সমাধান আমার এই পোস্টে। তাহলে চলুন জেনে নেওয়া যাক কিভাবে লাইভ দেখবেন।

১. Without App


Bangladesh Vs Australia T20 Live Streaming যদি আপনি কোন প্রকার অ্যাপ ছাড়া দেখতে চান তাহলে এই পয়েন্টটি আপনার জন্য। অ্যাপ ছাড়া লাইভ দেখার ২টি উপায় আছে। তার মধ্যে একটি হলো ইউটিউব এবং আপরটি হলো লাইভ স্ট্রিমিং লিংক বা ওয়েবসাইট থেকে।

ইউটিউব থেকে যদি আপনারা লাইভ স্ট্রিমিং দেখতে চান তাহলে তা অনেক সময় খুজে পাবেন না। কেননা, এসব কারণ লাইভ স্ট্রিমিং করলে কপিরাইট খেতে হয়। তাই ইউটিউব থেকে লাইভ স্ট্রিমিং দেখতে পাওয়ার সম্ভাবনা অনেক কম।

দ্বিতীয় উপায় হলো ওয়েবসাইট থেকে দেখা। ওয়েবসাইট থেকে আপনি সহজে লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। বেশ কিছু ওয়েবসাইট এ নিয়ে আছে। তবে কিছু কিছু ফ্রি আবার কিছু কিছু ওয়েবসাইটে সাবস্ক্রিপশন কিনতে হয়।

আমি নিচে একটি লিংক দিচ্ছি। এখান থেকে অনেক সহজে লাইভ খেলা উপভোগ করতে পারবেন। কোন কারণে, কোন সার্ভার যদি ডাউন হয়ে যায় তবে এই সাইটে সার্ভার আপডেট অনেক তাড়াতাড়ি করা হয়ে থাকে এবং কোন প্রকার এডও নেই। বাফারিং ফ্রি ছাড়া স্ট্রিমিং দেখতে নিচের সাইটে ভিজিট করুন –

Ban Vs Aus T20 Live Streaming 2021

যাই হোক এখানে থেকে সহজে লাইভ স্ট্রিমিং কোন প্রকার অ্যাপ ছাড়া দেখতে পারবেন। এবার আসি অ্যাপের মাধ্যমে কিভাবে লাইভ স্ট্রিমিং দেখবেন।

২. অ্যাপের মাধ্যমে


অ্যাপের মাধ্যমে লাইভ স্ট্রিমিং আপনি চাইলে দেখতে পারেন। এনিয়ে অনেক জনপ্রিয় অ্যাপ রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য ও জনপ্রিয় কিছু অ্যাপ নিচে আপনাদের সাথে তুলে ধরা হলো –

১. মাই জিপি


মাই জিপি গ্রামীণফোন অপারেটরের অফিশিয়াল একটি অ্যাপ্লিকেশন। এই অ্যাপের মাধ্যমে অনেক সহজে Ban Vs Aus এর লাইভ খেলা উপভোগ করতে পারবেন। এজন্য প্রথমে, মাই জিপি অ্যাপে লগিন করুন। এরপর Sports সেকশনে যান। স্পোর্টস সেকশনে যাওয়ার পর প্রথমে Ban Vs Aus এর ব্যানার দেখতে পারবেন। ওখানে ক্লিক করে লাইভ খেলা উপভোগ করুন।

২. Toffee


Toffee বাংলালিংক অপারেটরের একটি মিডিয়া উপভোগ করার অ্যাপ্লিকেশন। এই অ্যাপের মাধ্যমেও আপনি Ban Vs Aus এর লাইভ খেলা উপভোগ করতে পারবেন। শুধু Ban Vs Aus নয়! আরো অনেক লাইভ টিভি লাইভ এই অ্যাপের মাধোমে দেখা সম্ভব।

তবে, অনেককে বলতে শুনেছি TOFFEE তে নাকি বাফারিং হয়। যদিও আমি নিজে Toffee ব্যবহার করে দেখেনি।

৩. Bioscope


বায়োস্কোপ সকলের কাছে পরিচিত একটি অ্যাপ্লিকেশন। এই অ্যাপের মধ্যে অনেকগুলো লাইভ টিভি চ্যানেল যুক্ত আছে। তার মধ্যে থেকে খেলা দেখার চানেল থেকে আপনি লাইভ খেলা উপভোগ করতে পারবেন।


Promotion

আপনি কি একজন ফ্রি ফায়ার প্লেয়ার? আপনার গিল্ডের জন্য নাম খুঁজতেছেন? তাহলে অবশ্যই পোস্ট দুইটি দেখে নিবেন –


এই ছিল আজকের পোস্ট। আশা করছি আপনার ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট করে আপনার মতামত জানাতে পারেন।

The post বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ মোবাইলে দেখবেন যেভাবে appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *