বাংলালিংক ফ্রি মেগাবাইট কিভাবে উঠাবেন ও ব্যবহার করবেন?

Posted on

আমার গত পোস্টে অনেকে উপকৃত হয়েছেন. কিন্তু সেখান থেকে পাওয়া বাংলালিংক ফ্রি মেগাবাইট উঠানোর প্রক্রিয়া টা একটু কঠিন আছে, সেজন্য এই পোস্টটি করা.    মেগাবাইট গুলো ব্যালেন্স নিতে পারলে আপনি সহজে সব ব্যবহার করতে পারবেন ——– কথা না বাড়িয়ে শুরু করি.

সম্ভবত কেউ আগের পোস্টে রিপোর্ট করেছে যে তারা নাকি মেগাবাইট পাচ্ছে না বা রেফার হচ্ছে না…….. যদি না হয় ভাই তাহলে আমি এতগুলো মেগাবাইট কিভাবে পেলাম? বা আমরা রেফারাল এতগুলো কিভাবে হল? POST খুঁজে পাচ্ছি না এখন.. যাই হোক..

 

অফারটি পাওয়ার জন্য MY BL অ্যাপস এ থাকা এরকম REFER NOW তে ক্লিক করুন.

 

 

এখানে ক্লিক করার পরে দেখতে পাবেন যে আপনার কতগুলো রেফারাল যুক্ত হয়েছে- সেখানে থাকা Refferal History অথবা CLAIM MY REWARDS যেকোনো এক জায়গাতে ক্লিক করুন.

এখানে আপনারা সমস্ত রেফারাল করা তালিকা গুলো দেখতে পাবেন. প্রত্যেকটা REFFERRAL = 500 MB করে পাবেন এবং তার ডান পাশে লেখা COLLECT এ ক্লিক করে আপনি মেগাবাইট গুলো নিতে পারবেন তিনি কারও সঙ্গে কংগ্রাচুলেশন Congratulation. অতঃপর আপনার MYBL বাংলালিনক সফটওয়্যার এর হোমপেজে গেলে নিচের মত আপনার দেওয়া 500 মেগাবাইট দেখতে পারবেন এবং USE করতে পারবেন Holytune, iQA ইত্যাদি ও দেখতে পারবেন. প্রতি 500 মেগাবাইট এর মেয়াদ থাকবে 4 দিন করে এবং আপনি ইচ্ছা করলে তা 6 মাস  ধরে নিতে পারবেন, আবার একদিনে সবগুলো নিতে পারবেন.

[ একটি (.com.bd = E-Commerce) ওয়েবসাইট বিক্রয় হবে যার লিংক এবং সংক্ষিপ্ত বিবরণ এই  www.Nikti.Com.Bd = Meyad 2 Year, but ekno 1 year ache. 2020 a Kena hoyese. FB Page ache jar 50k Like,  FULL DESIGN WITH ELEMENTOR PRO, only agrohi bekti doya kore message din Facebook page a (CLICK).] many many thanks.

The post বাংলালিংক ফ্রি মেগাবাইট কিভাবে উঠাবেন ও ব্যবহার করবেন? appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *