বিকাশের নতুন আপডেট! ক্যাশ আউট চার্জ প্রতি হাজারে মাত্র 14 টাকা 90 পয়সা। (বিস্তারিত পোস্টে)

Posted on

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। প্রিয় বন্ধুরা আপনারা যারা বিকাশ ইউজার তাদের জন্য আজকের এই আর্টিকেল। বিকাশ বাংলাদেশের সবচেয়ে বড় কোম্পানির অন্যতম একটি কোম্পানি। যেখানে আপনারা সরাসরি বাংলা দেশের যেকোনো প্রান্ত থেকে অন্যপ্রান্তে টাকা লেনদেন করতে পারবেন।

বর্তমান সময়ে বিকাশ এর মত আরো অনেক সার্ভিস কোম্পানি রয়েছে যেমন, রকেট, নগদ, শিওর ক্যাশ, উপায় ইত্যাদি। এই কোম্পানিগুলো থেকেও বাংলাদেশের যেকোন প্রান্তে টাকা লেনদেন করা সম্ভব। বর্তমানে এই কোম্পানিগুলো এক এক সময় এক এক রকম আপডেট নিয়ে আসছে।

ডিজিটাল যত বাড়ছে ততোই মানুষের চাহিদা বাড়তে থাকছে। সব কিছুর প্রয়োজন মেটাতে এই কোম্পানিগুলো প্রতিনিয়ত নতুন নতুন আপডেট নিয়ে আসছে। এমনকি বিকাশ কম্পানি আজকে নতুন একটা আপডেট দিয়েছে। যেটা আমরা এই আর্টিকেলের মাধ্যমে বিস্তারিত জানব।

বিকাশে নতুন আপডেট?

বিকাশ কোম্পানি যে আপডেট দিয়েছে সেটা হলঃ লেনদেনের জন্য হাজারে মাত্র 14 টাকা 90 পয়সা। যদিও কিছুদিন আগে বিকাশে লেনদেন করলে প্রতি হাজারে প্রায় 20 টাকা চার্জ কাটতো। অর্থাৎ আপনি যদি বিকাশ থেকে লেনদেন করেন তাহলে, বিকাশ থেকে ক্যাশ আউট চার্জ প্রতি হাজারে প্রায় বিশ টাকা। কিন্তু এই বর্তমান সময়ে বা এখন থেকে বিকাশ একাউন্টে হাজারে ক্যাশ আউট চার্জ মাত্র 14 টাকা 90 পয়সা।

তবে তার জন্য কিছু শর্ত রয়েছে। 25000 টাকা প্রতিমাসে জন্য অফারটি প্রযোজ্য। অর্থাৎ এই মাসে যদি আপনি 25000 টাকার কম বা 25000 টাকা মত লেনদেন করেন তাহলে, প্রতি হাজারে ক্যাশ আউট চার্জ মাত্র 14 টাকা 90 পয়সা। কিন্তু যদি এক মাসে আপনি 25000 টাকার ওপরে লেনদেন করেন। তাহলে শুধুমাত্র 25000 টাকা প্রতি মাসের জন্য 14 টাকা 90 পয়সা ক্যাশ আউট চার্জ কাটবে।

আরো বেশ ভালভাবে জানার জন্য সরাসরি তাদের সাথে আপনি লাইভে চ্যাট করে জানতে পারেন। আরেকটা বিষয় সেটা হলো বিকাশ অ্যাপ্লিকেশনে আপনাকে প্রিয় নাম্বার সেট করতে হবে এই অফারটি পেতে হলে। আপনি যদি প্রিয় নাম্বার সেট না করেন তাহলে হয়তো এই অফারটি আপনার জন্য না হতে পারে। তাই এখনই অফারটি উপভোগ করতে বিকাশ অ্যাপ্লিকেশনের ক্যাশ আউট অপশন থেকে প্রিয় নাম্বার সেট করুন। তাহলে আশাকরি অফারটি আপনার জন্য প্রযোজ্য হবে।

আর্টিকেল এর শেষ কথা

প্রিয় বন্ধুরা আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। আজকের আর্টিকেলটি শুধুমাত্র বিকাশ ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। তাদের যে নতুন আপডেট সেটা আমরা আর্টিকেলে বিস্তারিত আলোচনা করেছি। এই আপডেটটি তারা প্রায় এখন থেকে দেড় ঘণ্টা আগে তাদের অফিশিয়াল ফেসবুক পেজে জানিয়ে দিয়েছে।
আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্টের মাধ্যমে জানান এখনই।

সেখান থেকেই এই তথ্যটি সংগ্রহ করে আপনাদের কাছে শেয়ার করেছেন।যদি আর্টিকেলটি ভালো লাগে অবশ্যই একটি লাইক দিবেন। আর আপনার বন্ধুদের সাথে আপডেট দিয়ে শেয়ার করতে পারেন। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

The post বিকাশের নতুন আপডেট! ক্যাশ আউট চার্জ প্রতি হাজারে মাত্র 14 টাকা 90 পয়সা। (বিস্তারিত পোস্টে) appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *