HomeAll Postবিকাশ অ্যাপ থেকে একাদশ শ্রেণীর অ্যাডমিশন ফি প্রদান করলে ৩ টাকা করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও বিবিসি জানালার কোর্সে সাবস্ক্রিপশন বিনামূল্যে উপভোগ করতে পারবে।
Advertice Space with sell

Contact With facebook

বিকাশ অ্যাপ থেকে একাদশ শ্রেণীর অ্যাডমিশন ফি প্রদান করলে ৩ টাকা করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও বিবিসি জানালার কোর্সে সাবস্ক্রিপশন বিনামূল্যে উপভোগ করতে পারবে।

২০২০ শিক্ষাবর্ষের অধীনে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের কলেজগুলোতে একাদশ শ্রেণীতে ভর্তির আবেদন ফি এখন বিকাশ করতে পারবেন কোনো চার্জ ছাড়াই। সেই সাথে থাকছে সম্পূর্ণ ফ্রি-তে বিবিসি জানালার ইংরেজি কোর্স করার সুযোগ ও ৩ টাকা করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

কেবলমাত্র বিকাশ অ্যাপ দিয়ে পে বিল করলেই এই অফারটি উপভোগ করা যাবে।

অফারের সময়সীমা: ৯ আগস্ট ২০২০ থেকে ১৫ সেপ্টেম্বর ২০২০।

অফারের বিস্তারিত:

লিমিট: একটি বিকাশ একাউন্ট থেকে সর্বোচ্চ ৫০১ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করা যাবে।

ভর্তির আবেদন এবং রেজিস্ট্রেশনের সময়সূচী:

বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করার নিয়মাবলিঃ

 

যে কোনো প্রয়োজনে Facebook কে আমি

 

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন।

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

The post বিকাশ অ্যাপ থেকে একাদশ শ্রেণীর অ্যাডমিশন ফি প্রদান করলে ৩ টাকা করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও বিবিসি জানালার কোর্সে সাবস্ক্রিপশন বিনামূল্যে উপভোগ করতে পারবে। appeared first on Trickbd.com.

Source:

About Author (1838)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version