বিকাশ এজেন্ট এর সাথে সরাসরি চ্যাট কিভাবে করবেন?(নতুনদের জন্য)

Posted on

আসসালামু আলাইকুম ও রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ। আজকের আর্টিকেলটি খুবই উপকারী, বিশেষ করে যারা বিকাশ এজেন্ট এর সাথে সরাসরি কথা বলতে চান। যদিও কাজটা খুবই সাধারন তবে অনেকেই এ বিষয়টা জানে না।

বিকাশ এজেন্ট এর সাথে সরাসরি লাইভ চ্যাট কিভাবে করবেন? এই বিষয়টি নিয়ে আমাদের আজকের এই আর্টিকেলটি।আপনি যদি এ বিষয়ে জানতে চান তাহলে অবশ্যই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন। তাহলে আপনি আপনার মন খুলে বিকাশ এজেন্ট এর সাথে কথা বলতে পারেন সম্পূর্ণ ফ্রিতে।

কিভাবে বিকাশ এজেন্ট এর সাথে চ্যাট করবেন?

সর্বপ্রথম বিকাশ এজেন্ট এর সাথে কথা বলার জন্য বা চ্যাট করার জন্য, নিচের লিংকে ক্লিক করুন।
বিকাশ এজেন্ট লাইভ চ্যাট।

লিংকে ক্লিক করলেই আপনার সামনে একটি পেজ ওপেন হবে। পেজটিতে সম্পূর্ণ লোডিং হতে একটু সময় লাগতে পারে। আপনি কমপক্ষে এক মিনিট মত অপেক্ষা করবেন। নিচের ছবিটি লক্ষ্য করুন।

উপরের ছবির মত যখন আপনার পেজটি ওপেন হবে তখন সরাসরি ক্লিক করবেন নিজের ফটোর চিহ্নিত অংশে।

তারপর খানিকক্ষণ ওয়েট করবেন। যে পেজটি ওপেন হবে সেটার লোড নিতে এক মিনিট সময় লাগতে পারে। নিচের ছবির মত দেখতে পারবেন পেজটি।

এখানে আপনাকে কিছুক্ষন ওয়েট করতে হবে। কারণ বিকাশে কোন লোক রয়েছে কিনা সেটা যাচাই করা হচ্ছে। যতক্ষণ না কোন এজেন্ট দেখবে যে কেউ তার সাথে লাইভে চ্যাট করতে চাই ততক্ষণে ওয়েট করতে হবে ।

কিছুক্ষণ অপেক্ষা করার পর আপনার সামনে অটোমেটিক্যালি একটি মেসেজ চলে আসবে বিকাশের এজেন্ট থেকে। বোঝার জন্য নিচের ফটোটি ভালভাবে লক্ষ করুন।

এবার আপনি চাইলে এই সাপোর্টার এর সাথে ইচ্ছামত চ্যাট করতে পারবেন। তবে অবশ্যই মনে রাখা দরকার তাদের চাকরি তো সকল তথ্য গুলো সঠিকভাবে দিবেন। অর্থাৎ তাদের সাথে কোন চালাকি করার চেষ্টা করলে তারা আপনাকে ধরে ফেলবে।

এখন আপনি মন খুলে কথা বলতে পারবেন বিকাশ এজেন্ট এর সাথে।

আশা করি আজকের আর্টিকেলটি আপনাদের একটু হলেও ভালো লেগেছে। যদি আর্টিকেলটি ভালো লাগে অবশ্যই একটি লাইক দিবেন। এবং কেমন লেগেছে আজকের আর্টিকেলটি অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।

আজকের মত আর্টিকেলটি এখানেই শেষ করছি। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন এই আশা ব্যক্ত করে আজকের মত বিদায় নিচ্ছি,,, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

The post বিকাশ এজেন্ট এর সাথে সরাসরি চ্যাট কিভাবে করবেন?(নতুনদের জন্য) appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *