বিকাশ, রকেট, নগদ, ইসলামি ব্যাংক সহ অন্যান্য ব্যাংকের হেল্পলাই নাম্বারে ফ্রি কল করুন আনলিমিটে।

Posted on

কেমন আসছেন সকলেই? আসাকরি সকলেই ভাল আছেন। আজকে আমি আপনাদের বলব, কিভাবে আপনারা বিকাশ, রকেট, নগদ, ইসলামি ব্যাংক এর হেল্প লাইন নাম্বারে কল করে আনলিমিটেড সময় নিয়ে ফ্রিতে কথা বলতে পারবেন। এদের হেল্পলাইন নাম্বার সমুহঃ
বিকাশ- 16247
রকেট- 16216
নগদ- 162167
ইসলামি ব্যাংক- 16259
ডাচ বাংলা ব্যাংক- 16216

বিষেশ গুরুত্বপূর্ণ সময়ে যখন আপনারা এই সকল নাম্ভারে কল করতে যান, তখন সিমের মিনিট প্যাক বা অন্য কোন রিচার্জ অফার কাজ করে না। প্রতি মিনিটে ১.৭৮ টাকা চার্জ করা হয়। এজন্য বেশি সময় নিয়ে বিস্তারিত কথা বলা সম্ভব হয় না। আবার কখনো কখনো কাষ্টমার প্রতিনিধি ব্যাস্ত থাকলে কল রিসিভ হতে অনেক সময় লাগে। এক্ষেত্রে অনেকের কল রিসিভ হওয়ার আগেই ব্যালেন্স শেষ ৷ আপনারা যারা এই পোষ্ট টা পরতেছেন, ইতোমধ্যে তাদের জন্য ঐ সকল সমস্যা চলে গেছে। এখন থেকে আপনারা যেকোনো সময় উক্ত ব্যাংকের হেল্প লাইন নাম্বার গুলোতে ফ্রিতে আনলিমিটেড ক্লিয়ার ভয়েস এ কথা বলতে পারবেন। এজন্য আপনাদের পরিচিত এপ Amber IT Ip phone এপ টি ব্যবহার করতে হবে। এই এপ থেকে আপনারা এই সকল নাম্বারে ফ্রি কথা বলতে পারবেন।

যাদের Amber IT Ip এপ টি নেই তারা এখানে ক্লিক করে এপ টি ডাউনলোড করে নিন। তারপর আপনার মোবাইল নাম্বার দিয়ে Login/Sign-up এ ক্লিক করুন। পূর্বে একাউন্ট থাকলে লগিন হয়ে যাবে। আর নতুন ইউজার হলে আইডি এর ফ্রন্ট পার্টের ছবি দিয়ে রেজিস্টার করলেই হবে।

The post বিকাশ, রকেট, নগদ, ইসলামি ব্যাংক সহ অন্যান্য ব্যাংকের হেল্পলাই নাম্বারে ফ্রি কল করুন আনলিমিটে। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *