বিদ্যুৎ জামওয়ালেরর নতুন Action মুভি Sanak এর রিভিউ + লিংক

Posted on

🎬 Sanak (2021)

Genre – Action,Thriller

 

Filmed By – Kanishk Varma

 

IMDb – 8.1 (variable)

 

বিবানের স্ত্রীর অপারেশনের পর হসপিটালে ছিল। হঠাৎ কয়েকজন লোক হসপিটালে ঢুকে ফায়ারিং করতে থাকে এবং রোগী, ডাক্তারদেরকে হোস্টেজ হিসেবে রাখে। বিবান এখন কিভাবে স্ত্রীকে বাচাবে..!

 

এক্সট্রা নাটক নয়, অরিরঞ্জিত নয়৷ ডিরেক্টর সাহেব বেশি সময় না নিয়ে গল্প এগিয়ে নিয়ে যান। ট্রেলারে মুভির একশন সিকুয়েন্স দেখে বোঝা যাচ্ছিল কি পরিমাণ একশন থাকতে পারে। একটু বেশিই সারপ্রাইজিং লেগেছে মুভিতে।

 

হ্যাঁ, গল্পে নতুনত্ব নেই। বেসিক স্টোরিলাইন মনে হতে পারে। খুবই প্রেডিক্টেবল। তবে গল্প যথেষ্ট স্ট্রং ছিল। একশনের সাথে ইমোশনও আছে। একশন লাভার হলে মাস্টওয়চ।

মুভির একশন সিকুয়েন্সগুলো খুব রিয়েল লেগেছে। একশন ডিজাইনিং জাস্ট অস্থির লেগেছে। তাছাড়া কিছু স্টান্ট ছিল সেগুলোও ভালো ছিল। ডিরেকশন দুর্দান্ত লেগেছে৷

স্ক্রিনপ্লে ও ভালো ছিল। প্রথমে হালকা স্লো হলেও পরে গিয়ে ফাস্ট মনে হয়েছে। মুভিতে ক্যামেরার কাজও দেখার মতো ছিল। কালার গ্রেডিং আর সিনেমাটোগ্রাফী ও দুর্দান্ত লেগেছে। ব্যাকগ্রাউন্ড মিউজিক ভালো ছিল। বিশেষ করে একশন সিনগুলোর 💥

 

বিদ্যুৎ জামওয়াল একশন সিকুয়েন্স, স্টান্ট মুভমেন্ট আর অভিনয়েও দারুণ ছিলেন।

চন্দন রয় সান্যাল জাস্ট..💥 ওনার অভিনয় আর ডায়লগ ডেলিভারি এক কথায় দুর্দান্ত লেগেছে। ভিলেন রোলে সাইকো শেডে যে চমক দেখিয়েছেন, ওনি সত্যিই প্রশংসার দাবিদার। রুকমিনী মৈত্রের বলিউডে ডেব্যু মুভি হিসেবে বেশ সাবলীল ছিলেন। ভালোই মানিয়ে নিয়েছেন। নেহা ধুপিয়া ও বেশ ভালো অভিনয় করেন। সাপোর্টিং কাস্টে সবাই ভালো ছিলেন।

 

ওভারঅল, একশন মুভি হিসেবে ভালোই ইঞ্জয়েবল ছিল। নতুন কিছু দেখতে পাবেন বা আহামরি হবে ভেবে দেখতে বসলে হতাশ হতে পারেন।

 

My Rating – 7½/10

 

ডাউনলোড লিংক: এখানে ক্লিক করুন

 

 

The post বিদ্যুৎ জামওয়ালেরর নতুন Action মুভি Sanak এর রিভিউ + লিংক appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *