HomeAll Postব্যাংক ডাকাতি নিয়ে নির্মিত ৫টি সেরা সিনেমা! দেখার লিংক সহ।
Advertice Space with sell

Contact With facebook

ব্যাংক ডাকাতি নিয়ে নির্মিত ৫টি সেরা সিনেমা! দেখার লিংক সহ।

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই?
বিশ্বের সবথেকে সুরক্ষিত ব্যাংক আধুনিক সকল নিরাপত্তা সরঞ্জাম দিয়ে বোঝাই ব্যাংকের প্রত্যেকটি অংশে,
কিন্তু হাই সিকিউরিটির ওই ব্যাংকে হতে চলেছে ডাকাতি কিভাবে? কেউই বলতে পারে না, আজ চলুন জেনে আসা যাক ব্যাংক ডাকাতি নিয়ে নির্মিত সেরা পাঁচটি সিনেমার কথা।
চলুন শুরু করা যাক থাকুন শেষ মুহূর্ত পর্যন্ত!


১। Den Of Thieves
একদিকে লসএঞ্জেলসের কাউন্ট শরীফ ডিপার্টমেন্টের একটি এলিট ইউনিট দা রেগুলাটরস আর অন্যদিকে সেনাবাহিনী থেকে অবসর নেওয়া একদল ক্রিমিনাল গ্যাং এরা উভয়েই মুখোমুখি হয় ,
তখন কিরমিনাল গ্যাংয়ের লিডার ex-military ম্যান লে মেরি ম্যান প্যারোলে মুক্তি পায় জেল থেকে তারপর তারা প্ল্যান করে দেশের সব থেকে সুরক্ষিত রিজার্ভ ব্যাংক ডাকাতি করার।

কিন্তু তার রেগুলাটরস এর মাতাল লিডার নিক ও বায়ার কোনভাবেই ডাকাতি সফল হতে দিবে না ব্যাংক হাইস্ট এর টানটান উত্তেজনা,
এলিট ইউনিট বনাম ex-military ম্যান দের স্ক্রিল শো আর জেরার্ড বাটলার তার সেরা চরিত্র অ্যাকশন অ্যাভাটারে কোন কিছুরই কমতি নেই দারুণ এই সিনেমাটিতে।


২। Baby Driver
অ্যাকশন সিনেমা ট্রেডি হবে না এটাই যেন নিয়ম হয়ে গেছে কিন্তু বেবি ড্রাইভার প্রমান করে দিয়েছেন যে দারুন গল্প আর প্রেজেন্টেশন চাইলে ধুমধুমার অ্যাকশন সিনেমা কেউ সমালোচক প্রিয় ও একই সাথে দর্শকপ্রিয় করে তুলতে পারে।

বেবি ড্রাইভার এর গল্পটা বেবিকে নিয়ে যে কিনা গানে ফাস্ট বিটের মিউজিক গুঁজে দিলে গাড়ি নিয়ে দারুন সব কেলমা দেখাতে পারে, তাকে রেসে হারানো কিংবা গাড়ি দিয়ে বিট করা তখন প্রায় অসম্ভব হয়ে পড়ে।
আদাকে মূলত ব্যবহার করেই শহরের স্বনামধন্য ডাকাত ডক তার মেপে প্লান করে ডাকাতি গুলো সফলভাবে কমপ্লিট করে! কিন্তু বেবি চাচ্ছিল এই জীবন থেকে বের হতে পারবেনা যতক্ষণ ডকের বলে দেওয়া শেষ ডাকাতি টা সে করছে।
কিন্তু এই ডাকাতি করতে গিয়ে বেবির জীবন যেন ওলটপালট হয়ে গেল টানটান উত্তেজনা হাই স্পিড রেসিং ভাঙচুর একশন আর গতিময় স্ক্রিপ্টে সবকিছুর পারফেক্ট ব্লেন্ড যেন এই বেবি ড্রাইভার যারা মিস করেছেন তারা এখনই দেখে ফেলুন।


৩। Hell or high water
ব্যাংক ডাকাতির সাথে ওয়েস্টার্ন মিক্স করলে স্বাদটা দারুণই হবার কথা হেল ওর হাই ওয়াটার কে তাই শুধু সুস্বাদু বলা যায় না বরং বলা যায় ওয়ান অফ দ্যা ফাইনেস্ট,
দুই ভাইয়ের গল্প এটি ওয়েস্টেকস এ বর্গেস ব্যাংকের কাছে দিয়ে দিতে হবে টাকা শোধ করতে না পারায়।
কিন্তু কেন তারা তাদের একমাত্র সম্বলকে এই ব্যাংকে হাতে তুলে দিবেন? তাই তারা সিদ্ধান্ত নেন যে এই ব্যাংকটিতেই তারা ডাকাতি করবে।

দুই ভাইয়ের মধ্যে একজন সাদামাটা সরল আর অন্য জন যেন পাগলা ঘোড়া মাত্র জেল থেকে বের হয়েছে, তারা কি পেরেছিল ব্যাংক ডাকাতি করতে নাকি এক বুড়ো পুলিশ অফিসার তার বুড়ো হাড়ের ভেলকি দেখিয়ে পাকড়াও করতে পেরেছিল এই দুইজনকে।
অস্কার পাওয়া সেরা সব অভিনেতাদের অভিনয় দেখলে চোখে লেগে যাবে আপনার অস্কারে বেস্ট পিকচার সহ অনেক নমিনেশন ভাগিয়ে নেওয়া এই সিনেমা সত্যি মুগ্ধ করার মত সুন্দর।
https://youtu.be/9eoJ95s_PU4


৪। Inside Man
এক শহরের এক নামিদামি ব্যাংক ডাকাতি চলছে ভেতরে হোস্ট আটক, হায়েস্ট এর মাস্টারমাইন্ড ডাল ডন রাসেল খুব ডিটেল ও নিখুঁতভাবে ডিজাইন করেছেন কোন উপায় নেই এই ডাকাতি রুখে দেওয়ার।
কিন্তু ডিটেকটিভ যে কোন উপায়েই হোক হোস্টেস দের নিরাপত্তা নিশ্চিত করতে চান তিনি কথাবার্তা শুরু করেন ডাল ডনের সাথে তারই মধ্যে বাগড়া বাধাই একজন প্রকার যার কারণে পুরো ঘটনাটি খারাপের দিকে মোড় নিতে থাকে,
দারুন ইনসাইড মেন্ট সিনেমাটি আপনাকে ফোনের সঙ্গে বেঁধে রাখতে সম্ভব।
পরিচালকের চেয়ারে আসেন গুণী পরিচালক স্পাইকলি আর অভিনয় করেছেন ডেনজেল ওয়াশিংটন এর মতন নামিদামি অভিনেতারা।


৫। Fast Five
ডাকাতি কত স্টাইলিশ ভাবে করা যায় ডাকাতি কিভাবে দিনে-দুপুরে করা যায় শুধু টাকায় নয় পুরো ভোল্ট নিয়ে যদি ডাকাত দল রা দৌড় লাগাই তাহলে কেমন হবে?
বিশ্ব বিখ্যাত মুভি সিরিজ ফাস্ট এন্ড ফিউরিয়াস এর পঞ্চম পর্ব ঠিক এইরকম এক গল্প নিয়ে বানানো, ফাস্ট এন্ড ফিউরিয়াস সবসময় রেসিং নিয়ে ছিল মূলত কিন্তু পঞ্চম পর্বে এসে এটা প্যারাডাইম শিফট হয়।

ডোমার ব্র্যান্ড তার দলকে সঙ্ঘবদ্ধ করে একের পর এক মিশনে যেতে থাকে তার শুরুটা হয় ফাস্ট ফাইভ এ এসে রিও ডি জেনেরিওতে তবে এই ডাকাতি কে ডাকাতি বল ঠিক হবে না।
কারণ যার টাকা চুরি করা হচ্ছে সে নিজেই মাফিয়া ।
অন্যদিকে ডমে দলটির পিছনে লেগে আছে ব্রাজিলের ডাকাবুকো ফেডারেল এজেন্ট লোকস আপ্প একদিকে পুলিশ অন্যদিকে মাফিয়া মাঝখানে তাদের মাস্টার প্ল্যান।
টানটান উত্তেজনার এই সিনেমাটি দর্শককে একবারের জন্যও চোখের পলক ফেলতে দেবে না, আমার সাজেস্ট থাকবে এই সিনেমাটি না দেখে থাকলে মিস করবেন না।
কারণ সবথেকে উপভোগ্য সিনেমায় হবে এটি।

শেষ করছি আজকের এই পর্ব এই তালিকার বাইরে ও বেশ কিছু ভালো ভালো ব্যাংক ডাকাতি নিয়ে সিনেমা হয়েছে তবে আমার কাছে এই পাঁচটি সিনেমায় সবথেকে ভালো লেগেছে তার জন্যই রিভিউ দিলাম।

গুগল গিফট কার্ড কিনুন বিকাশ দিয়ে! Facebook/Bltrick

কমেন্টে জানান আপনার মতামত শেয়ার করে বন্ধুদের মধ্যে ছড়িয়ে দিন, ভাল থাকুন সবাই আল্লাহ হাফেজ।

The post ব্যাংক ডাকাতি নিয়ে নির্মিত ৫টি সেরা সিনেমা! দেখার লিংক সহ। appeared first on Trickbd.com.

Source:

About Author (1838)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version