HomeAll Postভিভো-র সাব ব্র্যান্ড iQOO চীনে তাদের নতুন ফোন লঞ্চ হল 5G ফোন iQOO Neo 3 ফিচার জানলে মুগ্ধ হবেন
Advertice Space with sell

Contact With facebook

ভিভো-র সাব ব্র্যান্ড iQOO চীনে তাদের নতুন ফোন লঞ্চ হল 5G ফোন iQOO Neo 3 ফিচার জানলে মুগ্ধ হবেন

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

ভিভো-র সাব ব্র্যান্ড iQOO চীনে তাদের নতুন ফোন লঞ্চ হল 5G ফোন iQOO Neo 3 ফিচার জানলে মুগ্ধ হবেন

ভিভো-র সাব ব্র্যান্ড iQOO চীনে তাদের নতুন ফোন লঞ্চ করলো। এই ফোনের নাম iQOO Neo 3। ফ্ল্যাগশিপ এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও আইকিউওও নিও ৩ তে মিলবে ফাইভজি সাপোর্ট, ১৪৪ হার্জ ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। আশা করা যায় করোনার প্রকোপ কমলেই এই ফোনকে লঞ্চ করা হবে। আসুন iQOO Neo 3 এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

iQOO Neo 3 দাম :

চীনে আইকিউওও নিও ৩ চারটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম RMB ২,৬৯৮, যা প্রায় ২৯,০০০ টাকার সমান। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ৩২,০০০ টাকা এবং ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ৩৫,৫০০ টাকা। শেষ স্টোরেজ বিকল্প অর্থাৎ ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম প্রায় ৩৬,৫০০ টাকা। ভিভো-র চীনা ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে।

iQOO Neo 3 ফিচার, স্পেসিফিকেশন :

আইকিউওও নিও ৩ আপনাকে অফার করবে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্জ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এতে HDR10 সাপোর্ট দেওয়া হয়েছে। ফোনটিতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১০ বেসড আইকিউওও ইউআই। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর আছে, এর সাথে এড্রেনো ৬৫০ জিপিইউ দেওয়া হয়েছে। আবার ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ উপলব্ধ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

সিকিউরিটির জন্য এতে পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও ফোন যাতে অতিরিক্ত গরম না হয় সেজন্য সুপার লিকিউড কুলিং ফিচার ব্যবহার করা হয়েছে। ফোনটি 5G ও 4G ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য আইকিউওও নিও ৩ ফোনে মিলবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। আবার ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন। কানেক্টিভিটির কথা বললে এতে ওয়াই-ফাই ৬, এলটিই, ব্লুটুথ ৫.১ ও ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ।


The post ভিভো-র সাব ব্র্যান্ড iQOO চীনে তাদের নতুন ফোন লঞ্চ হল 5G ফোন iQOO Neo 3 ফিচার জানলে মুগ্ধ হবেন appeared first on Trickbd.com.

Source:

About Author (1487)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version