মাত্রই রিলিজ পেল Money Heist এর সিজন ৫ এর ভলিউম ১। এখুনি ডাউনলোড করে নিন!

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।

এইমাত্র রিলিজ পেলো মানি হেইস্ট সিরিজের সিজন ৫ এর ভলিউম ৫।

আমি মোটামুটি আলোচনা করে ডাউনলোড লিংক দিয়ে দিবো। পোস্টের নিচেই ডাউনলোড লিংক পেয়ে যাবেন। মানি হেইস্ট সিরিজের আগের সিজনগুলোর লিংক পেতে এখানে ক্লিক করুন

 

 

মোটামুটি রিভিউ (যা যা হতে পারে সিরিজে)

যারা সিজন ১-৪ দেখেন নি তাদের জন্য স্পয়লার থাকতে পারে।

Tokyo এর Narration: যেমনটা আমরা জানি সিজন ১ থেকেই Tokyo ঘটনাগুলি Narrate করছে বা বলছে । কিন্তু ব্যাপারটা হল তার narration style দেখে খুব সহজেই বোঝা যাচ্ছে যে সে ঘটনাগুলি আগে থেকে জানে বা ভবিষ্যতে বসে এই ঘটনাগুলি বলতেছে । কারণ তার কথাগুলির মধ্যে একটা Nostalgic Tone আছে। সিজন ১ ও ২ এ এটাকে খুব আহামরি কিছু মনে না হলেও সিজন ৩/৪ এ এসে ব্যাপারটাকে serious মনে হচ্ছে । এখানেই মূলত একটা Theory আছে যে টোকিও একমাত্র সার্ভাইভার। Bank of Spain এর এই চুরিই সবার কাল হয়ে দাঁড়িয়েছে ।

তবে এখানে প্রশ্ন হল ঘটনাগুলি সে কার কাছে বলছে? এখানে রয়েছে মূলত আরেকটি theory। বেশ কিছু সম্ভবনা রয়েছে । Nairobi এর ছেলে Axel, Denver ও Monica এর ছেলে Cincinati and the last but not the least Alicia এর ছেলে বা মেয়ে। এখানে আরেকটা দুর্বল theory হলো , সে পুলিশের কাছে  স্বীকার করতেছে।  কিন্তু এটার সম্ভবনা কম , কেননা তারা বেশিরভাগ ব্যাপারই জানে । এত বর্ণনা শোনার তাদের সময় নেই। তবে যদি এ গল্পের শ্রোতা সত্যিই Alicia এর ছেলে বা মেয়ে হয় , তবে তার মৃত্যুর ও সম্ভবনা আছে। Tokyo ই একা বেচে থাকবে এটার আরেকটা যুক্তি হলো তার একটা dialogue – but they didn’t know ,they were entering to the hell. অর্থাৎ কিন্তু তারা জানত না, তারা জাহান্নামে প্রবেশ করছিল।

এমন ও হতে পারে সে, জেলে তার জেলের সঙ্গীদের কাছে এই heist এর গল্প শোনাচ্ছে, যা আমরা কেউই চাইব না।

বেশ কিছু চরিত্রের মৃত্যু : এ পর্যন্ত প্রতিটি সিজন এই Dali দের দলে মৃত্যু হানা দিয়েছে । এবারও বেশ কিছু দেখা দিলে অবাক হওয়ার কিছু থাকবে না । তবে প্রশ্ন হল কারা মারা পড়বে । Nairobi এর মৃত্যু এর পরের দৃশ্যে Berlin Oslo আর Moscow কে দেখা যায় । ওই দৃশ্যে Nairobi নিজেও ছিল । ফ্ল্যাশব্যাক এর সিন গুলোর কোনো একটার মধ্যে প্রোফেসর, Helsinki ও Denver কে একসাথে দেখা যায় , যেখানে ওরা Julia কে দলে ঢোকানো নিয়ে আলোচনা করে। তবে কাহিনি হল দুইটা সিন একটা আরেকটার সাথে সম্পর্কযুক্ত মনে হয় । কারন তা একই দিন ইঙ্গিত করে ।

এখানেই থিওরি। Denver , প্রোফেসর , Helsinki এই season এ মারা পড়বে । সিন টা যে ডিরেক্টর এর একটা ইঙ্গিত ,এর সম্ভবনা অনেক । অনেকের মতে আবার তাদের নিজেদের মধ্যে খেলা ফুটবল ম্যাচ টা একটা হিন্ট। রেড টীম বাঁচবে । গ্রীন টীম মারা পড়বে। এই থিওরি অনুযায়ী এবার serial Bogota ,Mersilla আর Palermo . তবে এই থিওরি এর ঝামেলা হল প্রোফেসর ছিলেন রেফারি। তো তার ভবিষ্যত নিয়ে কোনো নিশ্চয়তা নেই।

পাগলাটে Tatiana/Alicia থিওরি : Berlin এর last wife Tatiana , যে কিনা দুটি প্ল্যান এর কথাই ভালো করে জানে এবং  Alicia নাকি একই ব্যক্তি !
তাদের দুজনের চেহারার অদ্ভুত মিলই এই থিওরি এর পিছের যুক্তি। যদিও ক্রেডিট অনুযায়ী দুটি চরিত্র দুজন প্লে করেছে, কিন্তু তাও এই যুক্তিটি যথেষ্ট শক্তিশালী। তাদের দুজনকেই প্রায় একই সময়ে পরিচিত করা হয়েছিলো। যদি সত্যিই দুজন একই ব্যাক্তি হয়, তবে নিশ্চিত Alicia এর গর্ভবতী হওয়া মিথ্যা। কারণ, Berlin ৩ বছর আগেই মারা গেছে এবং খুব সম্ভাব্য যে ১ম heist এর আগেই তাদের তালাক হয়ে গেছে। এখন এমনও হতে পারে এটা Berlin এর বাচ্চা না।

লক্ষনীয় ব্যাপার হলো Alicia এর husband Geŕman, Germany এর রাজধানী berlin. কিন্তু তাও ব্যাপারটা বিশ্বাসযোগ্য না, কেননা Raquel, Alicia কে আগে থেকেই চিনত। কাহিনি এমন হতে পারে যে, Alicia undercover হিসেবে Tatiana সেজে Berlin এর প্ল্যান জানে, তবে কোনো কারণে সে এটা ফাঁস করে না। হতে পারে Tatiana আসলেই Alicia. Berlin এর মৃত্যুর জন্য সে Dali দের দায়ী মনে করে…. তাই সে প্রতিশোধ নিতে আসছে। (যদিও এটা খোঁড়া যুক্তি)

Alicia যদি Tatiana না হয়: যদি Alicia ও Tatiana একজন না হয়, তাহলে কাহিনি মূলত আরও জটিল হবে। কেননা Berlin এর চারটা বউ এর মধ্যে এই একটা বউ কে হুদাই এতো সময় নিয়ে দেখাতো না। সেই ক্ষেত্রে সম্ভবনা আছে যে সে পুলিশ কে সাহায্য করবে। কারণ সে এই heist এর পুরা প্লান জানে, এমনকি পালানোর প্ল্যানও। যেটা কিনা heist এর সব সদস্য ও জানে না। তবে এমন হতেই পারে যে, Tatiana -ই বাইরে থেকে পালানোর প্ল্যান পরিচালনা করবে। কিন্তু এতো সহজ সরল গল্প আমরা প্রত্যাশা করতে পারি না কারন যখন প্রোফেসর জানতে পারে যে Tatiana পুরো ঘটনা জানে, তখন সে Berlin কে জিজ্ঞেস করে যে, Tatiana যদি বিশ্বাসঘাতকতা করে, তখন কি হবে। Berlin বলেছিল, “In the right circumstances anyone would betray someone” অর্থাৎ সঠিক পরিস্থিতিতে যে কেউ কারো সাথে বিশ্বাসঘাতকতা করবে। এই Dialogue টাই একটা হিন্ট দেয় যে, Tatiana -র কাহিনি যথেষ্ট interesting হচ্ছে।

Alicia এর কণ্ঠে Bella Ciao : এখন Alicia এর দিকে আসি। Alicia এমনিতেই পুলিশ ডিপার্টমেন্ট এর ১২ টা বাজিয়ে দিয়েছে, সিজন ৪ এর শেষে দেখা যায় যে সে প্রোফেসর কে খুঁজে ফেলেছে। এখন তার সম্ভাব্য কাজ হলো সে প্রোফেসর কে ধরবে, ধরে ওর আগের অবস্থা ফিরে পাবে। তবে, ঘটনাটাতে যে বড় রকমের টুইস্ট আসবে এটা বোঝা গেছে তখন, যখন সিজন ৪ এর শেষে ক্রেডিট দেখানোর সময় Alicia Sierra এর কণ্ঠে Bella Ciao শোনা যায়।

Bella ciao গানটা Dali দের থিম সং। এ জায়গায় অনেকগুলি থিওরি আছে। সে প্রোফেসর কে জয়েন করতে বলবে। যদিও প্রোফেসর কোনোদিন তাকে দলে ভিড়াতে চাইবে না। সে Nairobi এর উপর গুলি চালিয়েছে। এখানে আরেকটা থিওরি হলো যে, প্রোফেসর এর উপর গুলি তাক করার সময়েই Alicia Sierra এর ওয়াটার ব্রোক করবে। প্রোফেসর তার labour এ সাহায্য করবে, ওই সময়েই Alicia মারা যাবে। sসিজন ৪ এর শেষ হওয়ার পরে Twitter এ এই থিওরি খুবই জনপ্রিয় ছিল। কিন্তু ব্যাক্তিগতভাবে আমার কাছে এই থিওরি বলিউড এর কথা মনে করিয়ে দেয়। আমার মনে হয় না এটা আদৌ সম্ভব। তার চেয়ে professor আর Alicia এর একসাথে কাজ করার সম্ভাবনাই বেশি।

Alicia – Tatiana বোন : Alicia আর Tatiana এর চেহারার মিলের কারন হিসেবে বলা যায়, তারা দুজন হয়তো বোন। যদি সত্যিই তারা বোন হয়, তাহলে দুই বোন দুই পক্ষে থাকতে পারে।মানে কেউ একজন পুলিশ কে সহায়তা করবে, কেউ বা প্রোফেসর কে। তবে এমনও হতে পারে যে দুই বোনই পুলিশ। Tatiana হয়তো আন্ডারকভার এজেন্ট।

Berlin – Alicia যমজ ভাইবোন: Professor এবং Berlin সৎ ভাই। তাদের মা এক তবে বাবা ভিন্ন। প্রোফেসর এর মা যে রোগে মারা গিয়েছিলো, Berlin ও একই আক্রান্ত ছিল। একটা থিওরি আছে যে, Berlin ও Alicia যমজ ভাইবোন। এটার পিছে যথেষ্ট যুক্তি আছে। চরিত্রের এ মিলই এর মূল কারণ। Alicia আর Berlin দুজনের মধ্যেই এক প্রকার হিংস্রতা রয়েছে। তাদের ইগো তে আঘাত হলে তারা যেকোনো কিছু করতে পারে। যেমন প্রথম heist এ Berlin, Monica কে মারার আদেশ দেয়। সে এটার পরিণতি ভেবে দেখেনি। Alicia এর মধ্যেও এ ব্যাপারটা রয়েছে। Nairobi কে গুলি চালানোর মধ্যে দিয়ে যা প্রকাশ পায়।

তাছাড়া হাস্যকর হলেও সত্যি , Rio এর প্রতি Berlin ও Alicia এর এক প্রকার বিরক্তি রয়েছে । প্রথম heist এর সময় Berlin , Rio কে নির্যাতন করছিলো , পরে Alicia ও প্রায় একই কাজ করেছিল । আলাদা পথে থাকলেও হয়তো তার ভাইয়ের প্রতি তার একটা মায়া ছিল , যার কারণে তার Dali দের প্রতি এত ঘৃণা । Nairobi এর ফ্ল্যাশব্যাক সিজন ২ তে মরে যাওয়ার পরেও সিজন ৩ ও সিজন ৪ এ Berlin এর উপস্থিতি ফ্ল্যাশব্যাক এর মাধ্যমে ছিল । Nairobi এর চরিত্র গুরুত্ব বিবেচনা করে থিওরি আছে যে Tokyo এর স্মৃতিপট ফ্ল্যাশব্যাক এর মাধ্যমে Nairobi এর উপস্থিতি সিজন ৫ এ থাকতে পারে।


 

Dual Audio (Hindi dubbed) Download Links

480p: Direct Download Link

720p: Direct Download Link

1080p: Download Link Here

ফাইল জিপ আকারে রয়েছে। জিপ ফাইল এক্সট্র্যাক্ট করে দেখতে পারবেন। এরজন্য ZArchiver এপ ইউজ করতে পারেন।

[Links Credit: Mlwbd, FreeDriveMovies]

আরো ডাউনলোড লিংক আসছে। এড করে দিবো পরে। আর সিরিজের পূর্ণাঙ্গ রিভিউ এড করে দেবো এই পোস্টের সাথেই।


ডাউনলোড করার জন্য যেসব লিংকে গুগল একাউন্টে লগিন করার প্রয়োজন পড়ে সেক্ষেত্রে গুগল একাউন্টে লগিন করে নিবেন। এরপর গুগল ড্রাইভে ফাইলটি নিয়ে সেখান থেকে ডাউনলোড করে নিবেন। কোনো ডাউনলোড লিংকে ডাউনলোড অপশনে ক্লিক করার পর অন্য কোনো লিংক বা পেইজে নিয়ে গেলে আবার ব্যাক করে আগের পেইজে এসে অর্থাৎ ডাউনলোড পেইজে এসে পুনরায় ডাউনলোড এ ক্লিক  করবেন।  আর যাদের গুগল একাউন্টে লগিন করলে ড্রাইভ হ্যাক হওয়ার ভয় আছে তারা  এই লিংকে ক্লিক করে পোস্টটি পড়ে নিবেন। অথবা যে গুগল একাউন্ট আপনি ইউজ করেন না বা আপনার কাছে তেমন গুরুত্বপূর্ণ নয় সেই একাউন্টে লগিন করে নিবেন। আশা করছি ভয় কেটে যাবে। আমি ইউজারদের কথা বিবেচনা করেই লিংক দিয়ে থাকি। কাজেই কোনো হ্যাকিং লিংক প্রোভাইড করার প্রশ্নই আসে না।

 

সুলভ মূল্যে ডিজিএম/ডিলার/রিসেলার/রিটেইলার হয়ে রেগুলার দামের চেয়ে অনেক কম দামে সকল সিমের অফার পেতে ও বিক্রি করে অনলাইন ইনকাম করতে যোগাযোগ: Facebook Page (সীমিত সময়ের জন্য) বিস্তারিতঃ এখানে ক্লিক করুন। ট্রিকবিডি থেকে এসেছেন বললে আরো কম দামে একাউন্ট পাবেন!!!

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

 

 

 

The post মাত্রই রিলিজ পেল Money Heist এর সিজন ৫ এর ভলিউম ১। এখুনি ডাউনলোড করে নিন! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *