HomeAll Postমাত্র ১৫ মিনিটে নিজেই তৈরী করে নিন একটি অসাধারণ ডিজাইনের পিটিসি ওয়েবসাইট । ( ৪০০০৳ মূল্যের স্ক্রিপ্ট ফ্রি )
Advertice Space with sell

Contact With facebook

মাত্র ১৫ মিনিটে নিজেই তৈরী করে নিন একটি অসাধারণ ডিজাইনের পিটিসি ওয়েবসাইট । ( ৪০০০৳ মূল্যের স্ক্রিপ্ট ফ্রি )

অনেকদিন ধরে অনলাইনে ঘুরা ফেরা করছেন কিন্তু পিটিসি ওয়েবসাইট চেনেন না এমন মানুষ খুব কমই পাওয়া যাবে । কারণ পিটিসি ওয়েবসাইট খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট । পিটিসি ওয়েবসাইটে একই সাথে ওয়েবসাইটের মালিক এবং ইউজার গণের আরনিং হয় ।

পিটিসি ওয়েবসাইট কি ?

পিটিসি ওয়েবসাইট যার আর এক নাম Pay Per Click ওয়েবসাইট । অতএব আপনার ক্লিকের উপর নির্ভর করে পিটিসি ওয়েবসাইটের মালিক টাকা পেমেন্ট করবে আপনাকে । এই ধরনের ওয়েবসাইটে নানান কম্পানির এডস ব্যবহার করা হয় । এবং সেই এডস গুলোতে ইউজারদের দিয়ে ক্লিক করিয়ে নেই যার ফলে সাইটের মালিক টাকা পায় এবং সেই টাকার কিছু ভাগ ইউজারদেরকে দেই । এই পুরা পক্রিয়াটাই হলো মূলত PTC .

 

আজকে আমি আপনাদেরকে একটি পিটিসি ওয়েবসাইট তৈরী করা শেক্ষাবো । মানে আপনি হবেন এই পিটিসি সাইটের মালিক, এবং আপনার ওয়েবসাইটে নানান কম্পানির এডস বসিয়ে টাকা আয় করতে পারবেন । সাথে সেই টাকার কিছু ভাগ ইউজারদেরকেউ দিবেন যারা আপনার সাইটে কাজ করেছে ।

 

প্রয়োজনীয় উপকরণঃ

ওয়েবসাইট্টি তৈরী করতে আপনার ৫ টি জিনিস প্রয়োজন হবে ।

১/ হোস্টিং ( যেকোনো হোস্ট সাইট থেকে কিনতে পারবেন )

২/ ডোমেইন ( এটিও নানান ওয়েবসাইট থেকে কিনতে পারবেন )

৩/ স্ক্রিপ্ট ( এটা আমি ফ্রিতে দিয়ে দিব )

৪/ একটু জ্ঞান ( যেটা আশা করি সকলের আছে )

৫/ একটু ধর্য ( এটা জানি না সবার আছে কি )

 

এই ৪টি জিনিস যদি আপনার কাছে না থাকে তাহলে জোগাড় করুন আর যদি থাকে তাহলে নিচে আসুন… ১টি আমি দিয়ে দিচ্ছি ।

ডেমো দেখুনঃ

Website : See Demo

 

এখন…

সর্বপ্রথম আপনার হোস্টিং এর সি-প্যানেলে প্রবেশ করুন । আপনি যেই হোস্টিং কম্পানি থেকে হোস্টিং কিনবেন সেখান থেকে আপনাকে একটি সি-প্যানেল দেওয়া হবে ।

 

সি-প্যানেলের ফাইল ম্যানেজারে প্রবেশ করুন ।

এরপর আপনি যে, ডোমেইনে ওয়েবসাইট তৈরী ক্রতে চান সেটির নামে একটি ফোলডার পাবেন সেই ফোল্ডারে গিয়ে আপলোডে ক্লিক করুন ।

 

 

এবার এখানে ক্লিক করে স্ক্রিপ্টটি ডাউনলোড করে নিন এবং তারপর Script টি Extract করুন । তারপর Files এ গিয়ে Files Folder টি ZIP ফাইল এ Compress করুন । এবং তারপর ZIP ফাইলটি আপলোড করে দিন ।

আপ্লোড হয়ে গেলে সি-প্যানেলে আবারো Extract করুন । এবং তারপর একটি ডাটাবেইজ তৈরী করে স্ক্রিপ্টটি ইন্সতল করে নিন । ব্যাস ওয়েবসাইত তৈরী হয়ে যাবে ।

 

তাছাড়া আপনাদের জন্য ভিডিও তৈরী করে রেখেছি চাইলে ভিডিও দেখতে পারেন…

 

ভিডিও দেখুন

 

আশা করি আজকের পোস্টা আপনাদের কাছে ভালো লাগবে ? আর হ্যা কথাউ বুঝতে না পারলে অবশ্যয় কমেন্ট করুন ইনশা আল্লাহ বুঝিয়ে দিব ।

 

 

হ্যালো ভাইয়া, এরকম আরো অনেক ভিডিও পেতে আমার চ্যানেলটি আবশ্যয় সাবস্ক্রাইব করবেন । আমি প্রতিদিন আপনাদের জন্য ভিডিও আপলোড করব ,। ইনশাআল্লাহ আমার চ্যানেলে সাবস্ক্রাইব করে পাশে থাকুন আমি আপনাদেরকে ওয়েব ডেভোলোপমেন্ট এবং ওয়েব ডিজাইন শিক্ষিয়ে দিব আমি যতো জানি । ছোট ভাইয়ার চ্যানেলটি থেকে একটু ঘুরে আসুন ভাইয়া…

 

SUBSCRIBE MY YOUTUBE CHANNEL

The post মাত্র ১৫ মিনিটে নিজেই তৈরী করে নিন একটি অসাধারণ ডিজাইনের পিটিসি ওয়েবসাইট । ( ৪০০০৳ মূল্যের স্ক্রিপ্ট ফ্রি ) appeared first on Trickbd.com.

Source:

About Author (1567)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version