একাউন্ট করে KYC করলেই পাচ্ছেন 10 USDT এবং 5 BMEX টোকেন

আসসালামু আলাইকুম,

আজকে যে উপহারটি নিয়ে আসলাম সেটি হল BitMex Exchenger এর। BitMex হল Binance, KuCoin, MEXC , BitMart এর মত ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জার সাইট। তারা তাদের নতুন নেটিভ টোকেন BMEX লঞ্চ করেছে। তাদের সাইটের এবং টোকেন এর প্রশ্নের জন্য এয়ার্ড্রপ এর আয়োজন করেছে। নতুন পুরাতন সকল মেম্বার যারা একাউন্ট করে KYC করবে তারা সবাই পাবে 10 USDT এবং 5 BMEX টোকেন।BMEX টোকেন এর দাম বাড়তে পারে তো কেউ মিস দিবেন না। আর সাথে 10 ডলার তো পাচ্ছেনই। আপনারা অ্যাকাউন্ট খুলে রাখেন। এরপরে কিভাবে উইথড্র দিবেন সব প্রসেস ই আমি দেখিয়ে দিব।

অ্যাকাউন্ট খুলতে ক্লিক করুন এই লিংকে

আপনারা চাইলে তাদের ভেরিফাইড টুইটার একাউন্টে গিয়ে দেখতে পারেন। ফেব্রুয়ারি মাসের 1 তারিখে তারা সবার একাউন্টে এয়ারড্রপ দিবে

 

আশা করি আপনারা একাউন্ট খুলতে পারবেন।
১. প্রথমে উপরের লিঙ্কে গিয়ে ইমেইল এবং পাসওয়ার্ড দিবেন তারপরে আপনার ইমেইল বক্সে একটি লিংক আসবে সেটিতে ক্লিক করে আপনার একাউন্ট ভেরিফাই করে নিবেন।
২. তারপর এই লিঙ্কে ক্লিক করে কেওয়াইসি প্রসেস শুরু করবেন।

৩. প্রথমে আপনার দেশ সিলেক্ট করবেন এবং আপনার আইডি কার্ডের ফ্রন্ট এবং ব্যাক পার্ট সাবমিট করবেন। তারপরে আপনার ব্রাউজারের ক্যামেরার অনুমতি চাইলে অনুমতি দিবেন এবং স্ক্রিনে যে লেখাগুলো পড়তে বলবে সেই লেখা গুলো পড়বেন এবং লেখাগুলো পড়ার আগে ভিডিও অপশন চালু করে দিবেন। এরপরে ভিডিও সেন্ড করে নেক্সট প্রসেসে যাবেন। এরপরে আপনার অ্যাড্রেস এর প্রুফ চাইলে আপনার ব্রাউজারের লোকেশন অন করে দিবেন।

ব্যাস হয়ে গেল আপনার KYC . একটু ঝামেলার হলেও অ্যাপ্রুভ হতে সময় লাগে মাত্র 3 থেকে 5 মিনিট। এর মধ্যেই আপনার সব কাজ হয়ে যাবে। তাই অফারটি কেউ মিস দিবেন না। আর কেওয়াইসি প্রসেস টা কঠিন লাগলে ইউটিউবে সার্চ করবেন তাহলেই পেয়ে যাবেন।

 

NOTE: এই অ্যাপের মাধ্যমে আপনি দৈনিক 300 টাকা ইনকাম করতে পারবেন না। মাত্র 2 ঘন্টা সময় দিয়ে দিনে 500 টাকা ইনকাম করতে পারবেন না। অ্যাপ থেকে রেফার করে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন না। এইটা একটি ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জার সাইট। আপনি অ্যাকাউন্ট খুললে শুধুমাত্র 10 USDT এবং 5 BMEX টোকেন পাবেন। অবশ্যই কেওয়াইসি কমপ্লিট করা লাগবে ‌‌‌‌। যারা ক্রিপ্টোকারেন্সি তে কাজ করেন তারা আশা করি অনেক আগে থেকেই বুঝতে পেরেছেন।  এটা একটা এয়ারড্রপ মাত্র। কেউ অফারটি মিস দিবেন না।

 

কেউ কিছু না বুঝতে পারলে টেলিগ্রামে যোগাযোগ করুন: t.me/esrabon

 

আজকের মত এ পর্যন্তই। ধন্যবাদ।
 

The post মাথানষ্ট অফার। একাউন্ট করে KYC করলেই পাচ্ছেন 10 USDT এবং 5 BMEX টোকেন। appeared first on Trickbd.com.

Source: