HomeAll Postমার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপল ১৭ এপ্রিল থেকে কম দামি আইফোনের প্রি-অর্ডার নেয়া শুরু করেছে।কম দামি আইফোনে যেসব সুবিধা দিয়েছে অ্যাপল
Advertice Space with sell

Contact With facebook

মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপল ১৭ এপ্রিল থেকে কম দামি আইফোনের প্রি-অর্ডার নেয়া শুরু করেছে।কম দামি আইফোনে যেসব সুবিধা দিয়েছে অ্যাপল

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপল ১৭ এপ্রিল থেকে কম দামি আইফোনের প্রি-অর্ডার নেয়া শুরু করেছে।কম দামি আইফোনে যেসব সুবিধা দিয়েছে অ্যাপল

মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপল ১৭ এপ্রিল থেকে কম দামি আইফোনের প্রি-অর্ডার নেয়া শুরু করেছে। ‘আইফোন এসই (২০২০)’ নামের ডিভাইসটির ডেলিভারি শুরু হবে ২৪ এপ্রিল থেকে। অনেকেরই প্রশ্ন, কী আছে এই আইফোনে? জেনে নিন নতুন সংস্করণটির স্পেসিফিকেশন, বিভিন্ন ফিচার ও মূল্য— তিন রঙ

কালো, সাদা ও লাল—তিন রঙে পাওয়া যাবে ‘আইফোন এসই (২০২০)’। আইফোনের ডিজাইন ও রঙের ক্ষেত্রে বরাবরই দক্ষতার পরিচয় দিয়ে আসছে অ্যাপল।

তিন ধরনের স্টোরেজ
আইফোন এসই তিন ধরনের অভ্যন্তরীণ স্টোরেজ সংস্করণে বাজারে পাওয়া যাবে। এগুলো হলো ৬৪, ১২৮ ও ২৫৬ গিগাবাইট অনবোর্ড স্টোরেজ সংস্করণ।

স্ক্রিন আইফোন এসই (২০২০) ডিভাইসটিতে রয়েছে ৪.৭ ইঞ্চি স্ক্রিন। তাতে হোম বাটন রাখা হয়েছে, এর মাধ্যমে টাচ আইডি কাজ করবে। এর সামনে-পেছনে গ্লাস ও পাশে অ্যালুমুনিয়াম ফ্রেম দেয়া হয়েছে।

সেরা একক ক্যামেরার আইফোন
অ্যাপলের দাবি, এটি সর্বকালের সেরা একক ক্যামেরা সেটআপসংবলিত আইফোন। ডিভাইসটির ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় ফোরকে ভিডিও ধারণ করা যাবে। সেলফির জন্য ডিভাইসটিতে আছে ৭ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা; যা ১০৮০ পিক্সেল রেজল্যুশনের ভিডিও রেকর্ডিং সমর্থন করবে।

নিজস্ব প্রসেসর চিপ
বরাবরের মতো কম দামি আইফোনেও নিজস্ব প্রসেসর চিপ ব্যবহার করেছে অ্যাপল। গত বছর বাজারে আসা আইফোন ১১, আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্স সংস্করণে এ-১৩ বায়োনিক প্রসেসর ব্যবহার করা হয়েছিল। নতুন সংস্করণেও একই প্রসেসর ব্যবহার করা হয়েছে।

পৃথক মূল্য অ্যাপল জানিয়েছে, ৬৪ গিগাবাইট স্টোরেজ ৩৯৯ ডলার, ১২৮ গিগাবাইট স্টোরেজ ৪৪৯ ডলার এবং ২৫৬ গিগাবাইটের ক্ষেত্রে ৫৪৯ ডলার গুনতে হবে।


The post মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপল ১৭ এপ্রিল থেকে কম দামি আইফোনের প্রি-অর্ডার নেয়া শুরু করেছে।কম দামি আইফোনে যেসব সুবিধা দিয়েছে অ্যাপল appeared first on Trickbd.com.

Source:

About Author (1574)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version