মেডিকেল থ্রিলার ব্রেইন pdf বই (চমৎকার একটি বই)

Posted on

মেডিকেল থ্রিলার ব্রেইন pdf বই রিভিউঃ
মেডিকেল থ্রিলার ব্রেইন’ বইটি মেডিকেল থ্রিলার এর জনক খ্যাত লেখক রবিন কুক এর লেখা অসাধারন একটি থ্রিলার বই । রবিন কুক এর লেখা মানেই থ্রিলার মেডিকেল থ্রিলার ব্রেইন বইটিও এর ব্যতিক্রম নয় ।

অসাধারন একটি থ্রিলার বই এটি, বইটি পাঠকদের নিকট জনপ্রিয় হয়েছিল দেখে তা বাংলাতে অনুবাদ করে প্রকাশ করা হয়েছে। বইটি অনুবাদ করেছেন প্রিন্স আশরাফ, তিনি সাতক্ষিরা এর বাসিন্দা। তিনি সায়েন্স ফিকশন , থ্রিলার ও অতিপ্রাকৃত গল্প লিখে ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছেন পাঠক সমাজে ।

এছাড়াও তিনি দেশের জনপ্রিয় সকল পত্র পত্রিকাতে নিয়মিত লিখে যাচ্ছেন । তার অনুবাদ করা মেডিকেল থ্রিলার ব্রেইন বইটি প্রথম প্রকাশিত হয় ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে । বইটি প্রকাশিত হয় ঝিনুক প্রকাশনী থেকে এবং এর প্রকাশক নুরুল ইসলাম, প্রচ্ছদ করেছেন নিয়াজ চৌধুরী তুলি । ভয়াবহ এক রােমাঞ্চকর কাহিনীর একটি বই এই মেডিকেল থ্রিলার ব্রেইন ।বইটির প্রধান দুইটি চরিত্র প্রেমিক প্রেমিকা মার্টিন ফিলিপস এবং ডেনিস সাঙ্গার । তারা পেশায় দুইজনই চিকিৎসক, তারা প্রচন্ড ভয়ের মধ্যে রয়েছেন।

কারন তাদের চোখের সামনে ঘটে যাচ্ছে নানা চাঞ্চল্যকর ঘটনা । তাদের ধারনা মারাত্নক কোন একটি ভুল হচ্ছে মেডিকেল গবেষনা কেন্দ্রে যেখানে তারা চাকরি করেন । এখানে এক আকর্ষনীয় তরুণী মারা গেল অপারেশন ডেস্কে । এবং সবচেয়ে অবাক করা বিষয় তার মাথার খুলি থেকে তার ব্রেইন সরিয়ে ফেলা হয়েছে, এছাড়াও আরাে দেখা যায় যে হাসপাতালে আসা বেশ কয়েকজন তরুনী একই রকম সমস্যায় ভুগছে , তারা সকলেই যৌনতাড়িত হয়ে পড়ছে।

দুইজনই আবিষ্কার করেন চিকিৎসা বিজ্ঞানের জগত কিভাবে টেকনােলজির শক্তির জন্য উন্মত্ত হয়ে পড়েছে।

তারা এইসব নিয়ে ঘাটাঘাটি করে দেখতে গিয়ে আবিষ্কার করেন অনেক ভয়ংকর কাহিণী।
তারা দুইজন পড়ে যান বিশাল বিপদের মাঝে।
তারা কি পারবেন এই ভয়াবহ রহস্যের সমাধান করতে ?
জানতে হলে পড়তে হবে রােমাঞ্চকর এ উপন্যাসটি ।

বইয়ের নামঃ মেডিকেল থ্রিলার ব্রেইন
বইয়ের লেখকঃ রবিন কুক
অনুবাদ লেখকঃ প্রিন্স আশরাফ
পৃষ্ঠা সংখ্যাঃ ২৩৩ টি।
বইয়ের ধরনঃ থ্রিলার বই
পিডিএফ সাইজঃ ১২ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ
Read Online / Download

The post মেডিকেল থ্রিলার ব্রেইন pdf বই (চমৎকার একটি বই) appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *