HomeBasic Postমেয়ে হয়েও কেন পোস্ট করি? আমি কি আদৌও মেয়ে নাকি ট্রিকবিডির ভিজিটরদের বোকা বানাচ্ছি।
Advertice Space with sell

Contact With facebook

মেয়ে হয়েও কেন পোস্ট করি? আমি কি আদৌও মেয়ে নাকি ট্রিকবিডির ভিজিটরদের বোকা বানাচ্ছি।

আসসালামু আলাইকুম,
আশা করছি আপনারা অনেক ভাল আছেন দোয়া করি আল্লাহ আপনাদের সবাইকে যেন সুস্থ রাখেন।
প্রথমেই ট্রিকবিডি টিমের কাছ থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি এই ধরনের পোস্ট করার জন্য।
প্রথমেই বলি পোস্টটি ধৈর্য্য ধরে সম্পূর্ণ পড়ুন তাহলে সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।


আমি অনামিকা এটা বিশ্বাস অবিশ্বাস নিয়ে চলছে তোলপাড় অনেকের মাথায় একটা প্রশ্নই ঘুরপাক খাচ্ছে, অনেকেই আবার কমেন্ট বক্সে বলেও দিচ্ছেন আসল নাকি নকল।
মানে অনামিকা কি আদেও মেয়ে নাকি ফেক আইডি, দাঁড়ান উত্তর দিব তার আগে কিছু কথা বলি।

দেখুন এ পোস্টের মাধ্যমে আমি ফেক নাকি রিয়েল সেটা প্রুফ দিতে আসি নাই, একটা কথা অনামিকা যদি ফেক ও হয় তাহলে আপনাদের প্রবলেম কোথায়?? এমন কথা বলছি কারন আমি যদি ফেক আইডি ব্যবহার করে কোন স্ক্যাম করতাম তখন আপনি বলতে পারতেন যে আপনি ফেক আইডি দিয়ে স্ক্যাম করছেন এবং আপনি ট্রিকবিডির পরিবেশ নষ্ট করছেন।
সে ক্ষেত্রে আপনাদের কথাগুলো আমি মাথা পেতে নিতাম। কিন্তু সেটা যখন আমি করছি না, মানে আমি যেহেতু কোন স্ক্যাম করছি না আপনাদের জন্য চেষ্টা করছি প্রতিনিয়ত মানসম্মত এবং ট্রিকবিডির নিয়ম অনুযায়ী পোস্ট করার জন্য।
তাহলে আপনাদের কেন এত মাথাব্যথা আমি সত্যিই মেয়ে নাকি ফেক তা জানার জন্য।
তাই আমি ছেলে অথবা মেয়ে যেটাই হোই না কেন এই বিষয়ক চিন্তা না আমার টিউটেরিয়াল অথবা পোস্ট উপভোগ করার চেষ্টা করায় আপনার জন্য উত্তম।

যাইহোক এখন আমার সম্পর্কে কিছু বলবো চাইলে বিশ্বাস করতে পারেন আবার নাও করতে পারেন সেটা পুরোটাই আপনার উপর ডিপেন্ড করছে ভাই,

তবে আপনি যদি আমার থেকে জানতে চান যে অনামিকা রিয়েল মেয়ে নাকি কোন ফেক আইডি ব্যবহার করছে সে তাহলে আমি বলবো অবশ্যই অনামিকা রিয়েল মেয়েই, আগেই বলেছি বিশ্বাস করবেন কি করবেন না সেটা আপনার উপর ডিপেন্ড করে।


তো এখন চলুন আপনাদের কিছু প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করা যাক।

আপনাদের প্রথম প্রশ্ন, মেয়ে হয়ে কেন ট্রিকবিডি তে পোস্ট করছেন এর আগে তো কোন মেয়ে ট্রিকবিডিতে পোস্ট করেনি বা দেখা যায়নি।
উত্তর: আচ্ছা ভাই ট্রিকবিডিতে কি কোথাও লেখা আছে যে আপনারা শুধু ছেলেরাই পোস্ট করতে পারবেন, মেয়েদের পোস্ট করা সম্পূর্ণ নিষিদ্ধ।
যদি লেখা দেখাতে পারেন তাহলে আমি আর কখনই ট্রিকবিডি তে পোস্ট করব না কথা দিলাম।

দেখুন আমি মাত্র দুইটা পোষ্ট করেই অথর হয়েছি , তার জন্য কথা শুনতে হয়েছে ট্রিকবিডি টিমকে, এক ভাই কমেন্টে বলেছিল আমি মেয়ের নামে ফেক আইডি খুলে নাকি ট্রিকবিডি এর নিয়ম কানুন না মেনেই নেই মাত্র দুইটা পোষ্ট করেই এত কম সময় এর মধ্যে অথর হয়েছি। আর তিনি এটাও বলেছিলেন যে এই কারণেই নাকি ট্রিকবিডি ভবিষ্যতে আর থাকবে না।
বিষয়টা আসলেই অনেক হাস্যকর, তাহলে আমি বলবো ভাইয়া আপনি একটা ফেক আইডি খুলুন না এবং ট্রিকবিডি নীতিমালা অমান্য করে দুইটা পোষ্ট করেই অথর হয়ে দেখান তো দেখি।
যদি পারেন তাহলে আমার পক্ষ থেকে ৫,০০০০ টাকার গিফট থাকবে আপনার জন্য।

আর হ্যাঁ আরেকটা কথা আপনার দের পার্সোনালি যদি কারো কাছে মনে হয় যে না আসলে মেয়েদের ট্রিকবিডি তে পোস্ট করা যাবেনা বা উচিত না,
তাহলে বলব কেন যাবেনা সেটা প্লিজ আমাকে কমেন্ট করে জানাবেন।

আপনাদের দ্বিতীয় প্রশ্ন- আপনি মেয়ে হয়েও কেন ট্রিকবিডিতে লিখছেন সাধারণত মেয়েদের তো টেকনোলজি বিষয়ে কোন ইন্টারেস্ট থাকে না, তাহলে আপনার কেন পোস্ট করার ইচ্ছা হল।
উত্তর: দেখুন এখন আমার বর্তমান বয়স প্রায় বিশ বছর ছই ছই, এবং আমার বয়স যখন মাত্র ১৫ বছর ছিল তখন থেকেই আমি প্রযুক্তি কে অনেক পছন্দ করতাম।
সারাক্ষণ ইউটিউবে বা বিভিন্ন ওয়েবসাইটে টেকনোলজি বিষয়ে নানা রকম ভিডিও দেখতাম,
আর তখন আমার কোন ফোন ছিল না যখন আব্বু ফোন বাসায় রেখে যেত কিংবা গোসল করতে যেত মানে এককথায় যখনই আব্বুর ফোনটা হাতে নেওয়ার একটু সুযোগ পেতাম।
তখনই ইউটিউবে টেকনোলজি বিষয়ে নানা ভিডিও দেখতাম যেমন কিভাবে ফেসবুক অ্যাকাউন্ট খুলতে হয় কিভাবে একটি ওয়েবসাইট তৈরি করতে হয় এবং অ্যান্ড্রয়েডের জন্য কোন অ্যাপ ব্যবহার করলে কি সুবিধা পাওয়া যায় ইত্যাদি ইত্যাদি।
তারপর আমার বয়স যখন ১৭ তখন আমি আমার নিজের জন্য একটা স্মার্ট ফোন পায়,
এবং এভাবে করেই বিভিন্ন জায়গা থেকে প্রযুক্তি বিষয়ে জ্ঞান অর্জন করি। আর কেন যে আমার এই বিষয়ে এতটা ইন্টারেস্ট সেটা আমি নিজেও বলতে পারিনা।
তো এভাবেই মূলত এই বিষয়ে আমার ইন্টারেস্ট তৈরি হয় আশা করছি উত্তর পেয়েছেন।

৩, প্রশ্ন আপনি কি সত্যিই মেয়ে তো নাকি মেয়ের নাম ব্যবহার করে ট্রিকবিডির ইউজারদেরকে বোকা বানাচ্ছেন?
উত্তর: আমি ছেলে নাকি মেয়ে এটা চিন্তা না করে আমার কনটেন্ট গুলো উপভোগ করলেই আপনি বুদ্ধিমান।🙃 বাই দ্যা ওয়ে আমি সত্যি একজন নারী।

পোস্ট টি মানানসই করার জন্যে নিচে আমার আরও কিছু ইনফরমেশন দিলাম।


আমার পরিবারে কতজন সদস্য এবং কে কে আছে??? উত্তর- আমি আম্মু আব্বু এবং আমার একটা ছোট ভাই এবং এটাই আমার ফ্যামিলি।
আমার বাসা কোথায়???
অবশ্যই ঢাকা, গুলশান, বনানীর কোন একটা জায়গায়।

আমার পেশা কি???
অবশ্যই আমি একজন স্টুডেন্ট এবং পাশাপাশি ট্রিকবিডির লেখক।😎


আমার ফেভারিট ইউটিউবার???
হ্যাঁ আমি তহিদ আফরিদি কে অনেকদিন ধরে ফলো করি এবং তিনি আমার ফেভারিট ইউটিউবার।
আমার ফেবারেট ওয়েবসাইট। অবশ্যই TrickBD.Com

বিঃদ্রঃ অনেকে আবার বলতে পারেন পোস্টের মধ্যে আবার আপনার ফটো দিছেন কেন? 🙄 মনে রাখবেন পোস্টটি শুধুমাত্র মানানসই করার স্বার্থে ছবি গুলো ব্যবহার করা হয়েছে।

এই ছিল আমার সম্পর্কে কিছু তথ্য, এ ধরনের পোস্ট করা ঠিক নয় তবে আপনাদের এত পরিমান কমেন্ট ছিল তার জন্য বাধ্য ছিলাম পোস্টটি করার জন্য।

যাই হোক এখন নিশ্চয় আপনি আপনার সকল প্রশ্নের উত্তর পেয়েছেন,
আর হ্যাঁ অনেকে আমাকে যেভাবে সাপোর্ট করছেন ভবিষ্যতে এভাবেই সাপোর্ট করে যাবেন আশা করি, আপনার সাপোর্ট আমার পরবর্তী পোস্টের অনুপ্রেরনা।

সবাই ভালো থাকুন আগামীকালের পোষ্টের জন্য অপেক্ষা করুন, আল্লাহ হাফেজ।

The post মেয়ে হয়েও কেন পোস্ট করি? আমি কি আদৌও মেয়ে নাকি ট্রিকবিডির ভিজিটরদের বোকা বানাচ্ছি। appeared first on Trickbd.com.

Source:

About Author (2345)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version