আসসালামুআলাইকুম প্রিয় দর্শক, আশা করি সবাই অনেক ভালো আছেন।
ফেসবুক এর সঠিক ব্যবহার আমাদের বাস্তব জীবনকে অনেক সহজ এবং সুন্দর করেছে কিন্তু ব্যস্ততার কারণে আমরা প্রায় সময় ফেসবুকে আসতে পারে না

এবং ফেসবুক মেসেঞ্জারের রিপ্লাই দিতে পারি না। সো আজকে আমি আপনাদেরকে বোঝাবো যেভাবে আপনার ফোনে অটোমেটিক মেসেজ রিপ্লাই সেট করে রাখতে পারেন এবং আপনি যখন ব্যস্ত থাকবেন


আপনার ফোন থেকে অটোমেটিকলি রিপ্লাই চলে যাবে। আমার মনে হয় ব্যাপারটা সবার জন্য অনেক ইন্টারেস্টিং হতে পারে।

-ওকে আপনার ফোনে অটোমেটিক মেসেজ রিপ্লাই সেট করার জন্য প্রথমে গুগল প্লে স্টোর থেকে একটা অ্যাপ ইন্সটল করে নিতে হবে। প্লে স্টোরে যাওয়ার পর সার্চ করবেন (I am Auto reply.) তাহলে সামনেই পেয়ে যাবেন অ্যাপসটি। সো অ্যাপসটি ইন্সটল করে ওপেন করে নিবেন।

অ্যাপটি ওপেন করার পর একটি পারমিশন এনেবল করতে হবে , জাস্ট তারপর ok তে ক্লিক করবেন। তারপর দেখতে পাবে ফোনটি

এনেবল পারমিশন করার জন্য I am Auto reply এটি অফ আছে জাস্ট এটাকে অন করে দেবেন, বা এলাউ করে দিবেন।তারপর ব্যাক করবেন ব্যাক করার পর এখানে


জাস্ট সিম্পলি অ্যাড অপশন এ ক্লিক করবেন তারপর এলাউ করে দিবেন। তারপর দেখতে পাবেন সেটিংস অ্যাক্টিভ রাখার জন্য নিচের দুইটি অপশন এনেবল করা আছে।

এখন মেসেঞ্জার কানেক্ট করার জন্য জাস্ট সিম্পলি ফেসবুক মেসেজ এ অপশনটি দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করবেন তাহলে এটি একটিভ হয়ে যাবে।

এখন আপনি যে মেসেজটি অটোমেটিক রিপ্লাই দিতে চান সেটি আপনাকে লিখতে হবে।

যেমন এখনে দেখতে পাবেন অটো রিপ্লাই টেক্সট আমাকে লিখে দিতে হবে আমি কি দিতে চাই। আমি জাস্ট সিম্পলি টাইপ করতেছি ( আমি এখন ব্যস্ত)। আপনি যতোটুকু লিখবেন ততটুকুই সেট হবে।

তারপর ওপরের দিকে দেখতে পাবেন অফ করা আছে ওখানে ক্লিক করে ওটাকে অন করে দিবেন।
তারপর আপনি চাইলে আপনার কাছের অন্য কোন ফোন থেকে ট্রাই করে দেখতে পারেন এটি একটিভ হয়েছে কিনা।


অন্য কোন ফোন থেকে মেসেজ আসার পর দেখতে পাবেন অটোমেটিকলি রিপ্লাই চলে যাবে। ধন্যবাদ আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য।

ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামু আলাইকুম!!❤

The post মেসেঞ্জারে যেভাবে অটো রিপ্লাই সেট করবেন? | কেউ আপনাকে মেসেজ দিলে অটোমেটিক্যালি তার কাছে মেসেজ এর রিপ্লাই চলে যাবে। appeared first on Trickbd.com.

Source: