HomeAll Postযাদের ফোনে HFR Mode নেই তারা কিভাবে Mobile Legends [Dragon Tamer] আপডেটে HFR Mode পাবেন
Advertice Space with sell

Contact With facebook

যাদের ফোনে HFR Mode নেই তারা কিভাবে Mobile Legends [Dragon Tamer] আপডেটে HFR Mode পাবেন

mlbb hfr mode dragon tamer
আমরা যারা Mobile Legends খেলি তাদের অনেকের মধ্যে একটা সমস্যা থাকে আর তা হলোঃ HFR Mode (High Frame Rate) থাকে না বা আগে ছিলো কিন্তু নতুন Update আসার পর চলে গিয়েছে। যার ফলে অনেকে ঠিকমতো খেলতে পারছে না বা অনেকে হয়তো খেলাই ছেড়ে দিয়েছেন। HFR না থাকলে গেমটা খেলতে যে কি বিরক্তিকর লাগে তা আমি ভালো করে জানি। আর তার সাথে যদি Toxic, Negative টিম পরে তাহলে কোন কথাই নেই এক কথায় Defeat নিশ্চিত।
তাই আজকে আমি আপনাদের কথা চিন্তা করে এ সমস্যার সমাধান নিয়ে এলাম। এই উপায়ে আপনাদের যাদের মোবাইলে HFR আসে না তাড়া খুব সহজে HFR Enable করতে পারবেন। তবে এটা Android 10 এ সাপোর্ট করবে কিনা তা বলতে পারবো না, আপনারা ট্রাই করে দেখতে পারেন।
তো বন্ধুরা টিউটোরিয়াল টা অনেক বড় তাই আমি এখানে দেখাতে পারবো না, ভিডিওতে দেখাতেই আমার ১০ মিনিট লেগেছে। তাই বন্ধুরা একটু কষ্ট করে নিচের লিংক থেকে ভিডিওটা দেখে নিন।
আর এই কাজে দুইটা Apps লাগবে নিচের লিংক থেকে আগে ডাউনলোড করে নিন।

1. HFR CAO
2. MLBB V2

ডাউনলোড করা হয়ে গেলে এবার নিচের ভিডিওটা দেখে নিন। আশা করি ১০০% সমাধান করতে পারবেন। কারন আমার ভিডিওতে অনেকেই কমেন্ট করেছে যে এটা তাদের মোবাইলে কাজ করেছে।

পরবর্তীতে নতুন আপডেট আসলে আমি আবার সেই আপডেটের জন্য HFR টিউটোরিয়াল শেয়ার করবো, তাই অবশ্যই আমার চ্যানেলটা SUBSCRIBE করে রাখবেন। কোনকিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করে জানান।

Mobile Legends এবং Gaming সম্পর্কে নতুন নতুন আপডেট পেতে আমার ওয়েবসাইটে ঘুরে আসতে পারেন।

  • Click Here
  • The post যাদের ফোনে HFR Mode নেই তারা কিভাবে Mobile Legends [Dragon Tamer] আপডেটে HFR Mode পাবেন appeared first on Trickbd.com.

    Source:

    About Author (1838)

    This author may not interusted to share anything with others

    Leave a Reply

    Related Posts

    Switch To Desktop Version