যারা কম্পিউটার দিয়ে গান DJ করতে চান তাদের জন্য বেস্ট একটি সফটওয়্যার FL Studio 12 ডাউনলোড করে নিন।

Posted on

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি ।

আজ আমি আপনাদের সামনে হাজির হলাম FL studio 12 for PC । আগের পোস্টে আমি দিয়েছি fl studio mobile 3.6.19 ।যারা মোবাইল দিয়ে গান DJ করতে চান না তাদের জন্য PC software টি বেস্ট হবে।  যারা একটু remix প্রেমিক তাদের জন্য হেল্পফুল হবে আশা করি। FL studio অনেক আছে কিন্তু বেশি ভাগ trial version এই জন্য আমি অফিসিয়াল FL studio 12 নিয়ে হাজির হলাম। FL studio অনেক গুলো version আছে তার মধ্যে  12 version টি বেস্ট মনে হয়েছে তাই শেয়ার করছি।  আশা করছি এই সফটওয়্যারটি নিয়ে কোন সমস্যা হবে না যদি হয় অবশ্যই আমাকে জানাবেন।   trickbd তে আরো অনেক পোস্ট আছে দেখে আসতে পারেন। তো বেশি কথা বলছি না software এর কিছু স্কিনসর্ট এবং কিভাবে ইনস্টল করতে হবে সব দেখিয়ে দিচ্ছি সালে থাকুন।

App download 

প্রথমে ফাইলটি zip করা থাকবে unzip করে দিবেন।  এবং ইনস্টল করার একটা টেস্ট ফাইল পেয়ে যাবেন।  আমরা setup ডাবল ক্লিক করবো এই রকম ইন্টার পেইজ আসবে next করে দিবো।

এবার I agree তে ক্লিক করবো।

এখন next করে দিবো।

এখন চাইলে আপনি ইচ্ছে মতো components সিলেক্ট করতে পারবেন আমি ডিফল্ট রাখছি।

Softwareলোকেশন চাইলে কাস্টমাইজ করতে পারবেন আমি ডিফল্ট রাখছি।

এখন আমরা ইনস্টল ক্লিক করবো।

দেখতে পাচ্ছে আমার ইনস্টল হচ্ছে কিছু সময় লাগবে ইনস্টল হতে ।আর হ্যাঁ যেই ড্রাইভে ইনস্টল করছেন সেই ড্রাইভে ৩ GB spaces খালি রাখতে হবে।

ইনস্টল হলে এইরকম একটি পেইজ দেখতে পাবো এইটা আমরা ইনস্টাল করে নিবো।

এখন আমরা FL studio রান করবো।

এই যে আমাদের FL studio অনেক গুলো ডেমু গান দেওয়া আছে ।

দেখতে পাচ্ছে একটি গান randing হচ্ছে খুব ফাস্ট রেন্ডার হয়।  তো আর বেশি কিছু বলছি না ।PC জন্য কোন software লাগলে কমেন্ট  করে জানাবেন আশা করছি সেটি নিয়ে আপনাদের সামনে হাজির হবো লেখায় কোন ভুলক্রটি হলে ক্ষমাদৃষ্টিতে দেখবেন আল্লাহ্ হাফেজ।

Facebook

YouTube

Telegram

 

The post যারা কম্পিউটার দিয়ে গান DJ করতে চান তাদের জন্য বেস্ট একটি সফটওয়্যার FL Studio 12 ডাউনলোড করে নিন। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.