HomeAll Postযারা মোবাইল রির্চাজে সংকটে ভুগছেন!! নিয়ে নিন প্রতিদিনের মোবাইল রির্চাজ ২০/৩০ টাকা,, ইনস্টান্ড পেমেন্ট (বি:দ্র: ধৈর্য্য রেখে কাজ করতে হবে)
Advertice Space with sell

Contact With facebook

যারা মোবাইল রির্চাজে সংকটে ভুগছেন!! নিয়ে নিন প্রতিদিনের মোবাইল রির্চাজ ২০/৩০ টাকা,, ইনস্টান্ড পেমেন্ট (বি:দ্র: ধৈর্য্য রেখে কাজ করতে হবে)

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।

শুরুতেই বলে রাখি অ্যাপে ইনকাম করতে হবে হলে অবশ্যই ধৈর্য্য ধরে কাজ করতে হবে। প্রতিদিন ২০/৩০ টাকা ইনকাম করতে পারবেন। এখানে প্রতিদিন ২০০/৪০০ ইনকাম করা সম্ভব না। রিচার্জের জন্য আপনি কাজ করতে পারেন। প্রতিদিন পেমেন্ট করা হয়। ইনকাম হচ্ছে আনলিমিটেড, আপনি যত বেশি সময় দিবেন তত ইনকাম। পেমেন্ট নিতে পারবেন Bikash, Recharge, Bitcoin ইত্যাদিতে পেমেন্ট করা হয়।। ৩০টাকা হলেই রির্চাজ নিতে পারবেন। একটি ফোন থেকে দুটি একাউন্ট করলে একাউন্ট ব্লক হয়ে যাবে। এখানে ৩ ধরনের কাজ স্পিন করা, সাধারন অংক করা ও নিজউ পেপার পড়া।

চলুন কাজ শুরু করি: Download Now App
১.অ্যাপ ওপেন করে Sign Up এ ক্লিক করুন
২. নাম, ইমেইল, পাচওয়ার্ড দিন এবং Accept Terms & Condition সিলেক্ট করুন
৩. Skip কীরবেন না, অবশ্যই রেফার কোড দিবেন।
🔶Refer Coad 167860🔶



এখানে আপনি স্পিন করে কাজ করতে পারবেন। এবং অংক করেও কাজ করতে পারবেন। স্পিন বা অংক করার পর ১৫ সেকেন্ড টাইম আসবে ওয়েট করুন। ব্যালেন্স অ্যাড হয়ে যাবে। আপনাকে স্পিন ও অংকের কাজ করতে করতে US or UK ভিপিএন কানেক্ট করতে হবে (Super Vpn ব্যবহার করতে পারেন)। নিজউ পড়ায় ভিপিএন ব্যবহার করা যাবে না।


এখানে নিউজ পড়ে ইনকাম। যার কোন লিমিট নেই। নিউজ লিংকে গিয়ে দেখবেন টাইম কাউন্টিং হচ্ছে আর সবার উপরে একটি অ্যাড আসবে। সেই অ্যাডে মাঝে মাঝে ক্লিক করবেন।

🔯পেমেন্ট নেয়ার উপায়…
1.Click Used Credit
2.পেমেন্ট প্রসেস দিন, রিসিভার নাম্বার দিন, টাকার পরিমান।
3.Redeem Request দিন।
*২৪ ঘন্টার মাঝে পেমেন্ট পাবেন।

💠পেমেন্ট প্রুভ 👇👇👇

অ্যাপের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেল… Click Hare সকল আপডেট পাবেন এবং আরে পেমেন্ট প্রুভ প্রয়োজন হলে এখানে পাবেন।
♻ঘরে থাকুন, সুস্থ থাকুন♻

🚫ধৈর্য্যর কোন বিকল্প নেই🚫

The post যারা মোবাইল রির্চাজে সংকটে ভুগছেন!! নিয়ে নিন প্রতিদিনের মোবাইল রির্চাজ ২০/৩০ টাকা,, ইনস্টান্ড পেমেন্ট (বি:দ্র: ধৈর্য্য রেখে কাজ করতে হবে) appeared first on Trickbd.com.

Source:

About Author (1501)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version