যেকোন ইউটিউব ভিডিও ভিন্ন ভিন্ন ফরমেটে কনভাট করে ডাউনলোড করুন খুব সহজেই [পব ৩]

Posted on

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি । যাই হোক আমি বেশি কথা বাড়াতে চাই না সরাসরি পোস্টের কথাতে চলে আসতে চায় ।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদেরকে ইউটিউব ভিডিও কনভাট করে ডাউনলোড করা শেখাব । তবে আজকে ৩য় পব । আশা করি সকলে আমার আজকের পোস্টটি পড়বেন । ভালো লাগলে কমেন্ট করবেন ।

আমি আগেই বলেছি যে আমি আপনাদেরকে আজ ইউটিউব ভিডিও কনভাট করে ডাউনলোড করা শেখাব । তবে আজকে তৃতীয় পাট । প্রথম পাটে ছিল সাইটে রেজিস্ট্রেশন । দ্বিতীয় পাটে ছিল সরাসরি কনভাট করে ডাউনলোড । আর আজ তৃতীয় পাটে থাকছে ইউটিউব ভিডিও সাউন্ড বাড়িয়ে ও কেটে কেটে ডাউনলোড করা । দ্বিতীয় পবটি দেখতে নিচে লেখা দ্বিতীয় পব অপশনে ক্লিক করুন ।

দ্বিতীয় পব

প্রথম পবটি দেখতে নিচের লেখা প্রথম পব অপশনে ক্লিক করুন ।

প্রথম পব

তো আজ আমি ইউটিউব ভিডিও কেটে কেটে ও সাউন্ড বাড়িয়ে ডাউনলোড করা শেখাব । এই ট্রিকটি মেলানোর আগে অবশ্যয় প্রথম পব ও দ্বিতীয় পব দেখে নিবেন ।

Then follow this step:-

» প্রথমে video.2yxa.mobi লিংকে প্রবেশ করুন ।

» তারপর ভিডিও সাচ করুন ।

» যে ভিডিও ডাউনলোড করতে চান তার উপর ক্লিক করুন ।

» তারপর স্ক্রোল করে একেবার শেষের দিকে আসুন । এখন যে ফরমেটে ডাউনলোড করতে চান সেটি নিধারণ করুন এবং যে সাইযে ডাউনলোড করতে চান তাও সেলেক্ট করুন । যেমন :- জাভা ফোনের জন্য ফরমেট 3gp এবং স্ক্রিন সাইয 176*144 । তারপর ok অপশনে ক্লিক করুন ।

» তারপর Sound অপশনে ১শত থাকবে তার পরিবতে ৪শত লিখুন এবং নিচে ভিডিওটির কত মিনিট থেকে কত মিনিট ডাউনলোড করতে চান তা লিখুন যেমন ভিডিওটি প্রথম থেকে দশ মিনিট পযন্ত ডাউনলোড করতে 00:00 থেকে 10:00 । তারপর কনভাট অপশনে ক্লিক করুন । বড় ভিডিও এভাবে কেটে কেটে ডাউনলোড করতে পারেন ।

» তারপর রিফ্রেস করতে থাকুন ।

» তারপর কনভাট করা হয়ে গেলে ডাউনলোড অপশনে ক্লিক করুন ।

একটা ভাই ডাউনলোড প্রুফ চাইছিলেন । তো নিচের ছবি থেকে দেখে নিতে পারেন । প্রথমটা দেখুন সম্পন্ন হয়েছে ।

যে কোন প্রয়োজনে ইমেইল করুন । আমার ইমেইল [email protected]

The post যেকোন ইউটিউব ভিডিও ভিন্ন ভিন্ন ফরমেটে কনভাট করে ডাউনলোড করুন খুব সহজেই [পব ৩] appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *