আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি । যাই হোক আমি বেশি কথা বাড়াতে চাই না সরাসরি পোস্টের কথাতে চলে আসতে চায় ।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদেরকে একটি ওয়েব সাইটের যে কোন পেজের সম্পূণ ছবি নেওয়া শেখাতে যাচ্ছি । আশা করি সকলে আমার আজকের পোস্টটি পড়বেন । ভালো লাগলে কমেন্ট করবেন ।

আমরা অনেকেরই একটি ওয়েবসাইটের হোমপেজের সম্পূণ ছবি নেওয়ার প্রয়োজন পড়ে । আপনাদের অনেকের মনে হতে পারে যে একটি ওয়েবসাইটে প্রবেশ করে স্ক্রিনশট নিলেই তো হয়ে যাবে । আসলে কথাটা এরকম নয় । অনেক সাইট রয়েছে যেসকল সাইটের একটি পেজের সমস্ত কিছু স্ক্রিনশটের মাধ্যমে নেওয়া যায় না । তো এসকল সাইটের ছবি নেওয়ার উপায় নিয়ে আমার আজকের পোস্ট ।

তো এর জন্য নিচের নিচের পদ্ধতি গুলো অনুসরণ করুন :-

১। প্রথমে sstraker. wapkiz.com লিংকে প্রবেশ করুন ।

২। সাইটটিতে প্রবেশ করে “input”-এর “url” অপশনে যে সাইটের ছবি বা স্ক্রিনশট নিতে চান সেই সাইটের লিংক দিন । যেমন :-trickbd.com

৩। তারপর “width & height” অপশনে সাইটের কতটুকু সাইযের ছবি নিতে চান তা লিখে দিন এবং যে আকারে ডাউনলোড করতে চান তা সেলেক্ট করুন । যেমন :- 350 & 500 এবং .png ।

৪। তারপর “submit” অপশনে ক্লিক করুন ।

৫। তারপরের পেজে “output” অপশনে পেয়ে যাবেন সাইটটের ছবি । যেমন ট্রিকবিডির ছবি দেখতে পেরেছি আমি ।

৬। এখন ছবিটি ডাউনলোড করার জন্য ছবির উপর ক্লিক করুন এবং ডাউনলোড করে নিন ।

তো আশা করি সকলে বুঝতে পেরেছেন । ভালো লাগলে কমেন্ট করবেন ।

The post যেকোন ওয়েবসাইটের পূণাঙ্গ ছবি ডাউনলোড করা শিখে নিন আর যে কোন ওয়েবসাইটের ছবি ডাউনলোড করুন খুব সহজেই appeared first on Trickbd.com.

Source: