HomeAll Postযেভাবে Trading Signal বানানো হয় এবং সিগন্যাল সেল দিয়ে হাজার হাজার টাকা ইনকাম করা হয়।আপনিও পারবেন এরকম ইনকাম করতে।[বিস্তারিত পোস্ট]
Advertice Space with sell

Contact With facebook

যেভাবে Trading Signal বানানো হয় এবং সিগন্যাল সেল দিয়ে হাজার হাজার টাকা ইনকাম করা হয়।আপনিও পারবেন এরকম ইনকাম করতে।[বিস্তারিত পোস্ট]

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আর আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।
আজকে আপনাদের জানাবো যে কিভাবে Trading এর Signal বানানো হয় হোক সেটা Paid কিংবা Free Signal.অনেকেই আছেন যারা সারাদিন Signal Signal করে এবং অন্যদের পিছনে ঘোরে Signal এর জন্য। তাই তাদের বলছি ভাই আপনি যদি Signal বানাতে পারেন তাহলে তো আর আপনাকে অন্যদের পিছনে ঘুরতে হচ্ছেনা বরং তখন আরো অন্যরা আপনার পিছনে ঘুরবে আপনার Signal নেয়ার জন্য।আর Siganl বানাতে হলে অবশ্যই আপনাকে Trading & Chart Analysis করতে জানতে হবে নাহলে পারবেন না। আর যারা Trading & Chart Analysis শিখতে চান তারা আমার আগের দুটো পোস্ট দেখে আসতে পারেন
১ম পোস্ট [Trading]
২য় পোস্ট [Trading]

চলুন আজকের পোস্টটা শুরু করা যাক। তবে আপনাকে Signal পেতে হলে অবশ্যই Chart Analysis করপত জানতে হবে।

প্রথমে আপনি যেকোন কয়েন এর Chart নিন।এরপর কয়েনে যে ধরনের Pattern Draw করা যায় সেরকম Patter Draw করুন

এরপর যদি প্রাইস কমে তাহলে নিচের দিকে কিছু Support Draw করে নিন। আর যদি প্রাইস কমে তাহলে এই সাপোর্ট এর নিচে প্রাইস নামবে না। এবং যেখানে Support আছে সেখানে দেখবেন বাম পাশে প্রাইস দেয়া থাকে।এবং সেই প্রাইসটা ধরেই সিগন্যাল দেয়া হয়।

আর যদি প্রাইস বাড়ে তাহলে এই Pattern এর ক্ষেত্রে নিচের ছবিতে যে একটা বড় দাগ আছে ঠিক ততটুকু উপরে প্রাইস উঠবে।যতুটুকু উপরেই উঠবে সেখানেও প্রাইস দেয়া থাবে। এবং সেই প্রাইস ধরেই এই সিগন্যালও দেয়া হয়।

এখন এখানের প্রথম প্রাইস কমার বিষয়টা হলো Leverage Signal এবং দ্বিতীয়টা Levarage & Spot Signal দুইটাই হবে।

আর কেউ সঠিকভাবে সময় বলতে পারবে না যে কবে প্রাইস বাড়বে কিন্তু এটা অবশ্যই বলতে পারবে যে প্রাইস বাড়বে এবং প্রাইস কত হবে।আর প্রাইস বাড়বে কিংবা কমবে সেটা বোঝার জন্য অনেক Paid Indicator রয়েছে। এগুলো দিয়ে কনফার্ম করা যায় যে প্রাইস বাড়বে নাকি কমবে। আর এভাবেই বড় বড় সিগন্যাল গ্রুপ সিগন্যাল প্রোভাইড করে থাকে। এমনকি আমি নিজেও এভাবে সিগন্যাল দিয়ে থাকি।

তাই,আপনাদের বলবো যে আপনারা আর সিগন্যালের পিছনে না ঘুরে ট্রেডিং শিখুন। তাহলে আর আপনাকে সিগন্যালের পিছনে দৌঁড়াতে হবে না এবং আপনিও সিগন্যাল সেল দিতে পারবেন।

এখন মনে হয় কেউ আর সিগন্যালের পিছনে দৌঁড়াবেন না এবং ট্রেডিংটা শিখবেন। ধন্যবাদ সবাই ভালো থাকবেন এবং ট্রিকবিডির সাথেই থাকবেন।

Contact👇👇👇

Telegram Group Join

Telegram Signal Channel

Telegram Username : @hridoy331

বিঃদ্রঃ এডমিনদের দৃষ্টি আকর্ষণ করছি যে আমার এই পোস্টে কেন রেফারেল কিংবা কোন এপ নয় যে এটা ফেক হবে। তারা নিজেরা Binance,ByBit,Bittrex ইত্যাদি Exchange Site এ নিজেরা ট্রেড করবে।আর এসব সাইট সম্পর্কে সবারই জানা আছে যে এগুলো কেমন। তাই আমার মনে হয়না যে এই পোস্টটা ট্রিকবিডির নিয়মের বাহিরের পোস্ট হয়েছে। এডমিনরা বিষয়টা বিবেচনা করে দেখবেন এবং দয়া করে পোস্টটা রিমুভ করবেন না।

The post যেভাবে Trading Signal বানানো হয় এবং সিগন্যাল সেল দিয়ে হাজার হাজার টাকা ইনকাম করা হয়।আপনিও পারবেন এরকম ইনকাম করতে।[বিস্তারিত পোস্ট] appeared first on Trickbd.com.

Source:

About Author (1524)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version