রবি সিমে ১৬ টাকায় ২ জিবি ইন্টারনেট সবাই পাবে

Posted on

আসসালামু আলাইকুম ফ্রেন্ডস আশা করি সবাই ভাল আছেন। আজকে আপনাদের জন্য দারুন একটি রবি ইন্টারনেট অফার নিয়ে হাজির হলাম। রবি সিমে ১৬ টাকায় ২ জিবি ইন্টারনেট একদম ফ্রি তো দেরি না করে চলুন দেখে নেই রবি ইন্টারনেট অফারটি।

এই মাসটি হচ্ছে বিজয়ের মাস। আর এই বিজয়ের মাসে রবি আমাদের জন্য কিছু করবে না এটা কি ভাবা যায়। রবি তাদের গ্রাহকদের জন্য সব সময় কিছু না কিছু নিয়ে কাজ করতে থাকে। তাই এই বিজয়ের মাসে রবি তাদের গ্রাহকদের জন্য দারুন একটি ইন্টারনেট অফার নিয়ে আসলো। এই বিজয়ের মাসে রবি দিচ্ছে মাত্র ১৬ টাকায় ২gb ইন্টারনেট।

এই দুই জিবি ইন্টানেট অফার টি সকল রবি গ্রাহকদের জন্য প্রযোজ্য। কিন্তু এর ইন্টারনেট অফার টি একজন গ্রাহক একবার উপভোগ করতে পারবে। তো আসুন দেখে নিই রবি ইন্টারনেট অফার টি কিভাবে নিবেন।

রবিতে ১৬ টাকায় ২ জিবি ইন্টারনেট অফারটি নিতে হলে আপনাকে ১৬ টাকার উপরে আপনার রবি সিমে রেখে ডায়াল করতে হবে *২১২*৬০৬#। রবি ইন্টারনেট অফার এর থাকবে সাত দিন। তো উপভোগ করুন বিজয়ের মাসের রবি ইন্টারনেট অফার ২জিবি ইন্টারনেট ১৬ টাকায়।

রবি ইন্টারনেট অফার ২০২১

এমন সব দারুণ ইন্টারনেট অফার পেতে আমাদের ছোট্ট ShopTips24.CoM ওয়েবসাইটটিতে ঘুরে আসার দাওয়াত রইলো।

আজ এই পর্যন্তই। উপভোগ করতে থাকুন গৌরবের মাসে রবি শক্তিশালী ইন্টারনেট অফারটি। দেখা হচ্ছে নতুন কোন আর্টিকেল নিয়ে নতুন কোন পোস্টে সে পর্যন্ত ভালো থাকে সুস্থ থাকে নিজের যত্ন নিন আজকের পর্যন্তই ধন্যবাদ সবাইকে সম্পন্ন পড়ান জন্য।

The post রবি সিমে ১৬ টাকায় ২ জিবি ইন্টারনেট সবাই পাবে appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *