HomeAll Postরহস্যময় ৫টি ইউটিউব চ্যানেল Mysterious 5 YouTube channels
Advertice Space with sell

Contact With facebook

রহস্যময় ৫টি ইউটিউব চ্যানেল Mysterious 5 YouTube channels

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

রহস্যময় ৫টি ইউটিউব চ্যানেল

বন্ধুরা You Tube আপনি সবকিছু দেখতে পারবেন। এটি এমন একটি Platform যেখান থেকে আপনি অনেক কিছু শিখতে পারবেন। কিন্তু You Tube এ এমন অনেক Channel রয়েছে যে Channel সম্পর্কে কেউ বুঝতে পারেনা যে কেন এগুলো বানানো হয়েছে। আজকে এই আর্টিকেলে এমন ৫ টি অদ্ভুত এবং আশ্চর্য কর You Tube Channel সম্পর্কে জানাবো।

Number 5
Robhgien Yrgna

আপনি যদি এই Channel এর নাম উল্টো করে পড়েন তাহলে এর নাম হবে Angry Neighbor যার অর্থ রাগান্বিত প্রতিবেশি। এই অদ্ভুত ও রহস্যময় Channel টি কার এবং কোথাকার তা কেউই জানেনা। কিন্তু এটিতে যে ভিডিও আপলোড করা হয়েছে তা অনেক অদ্ভুত। এই Channel এ সাত হাজারও বেশি ভিডিও রয়েছে। আর এই ভিডিও গুলো ১ মিনিট থেকে ১৫ মিনিট পর্যন্ত। প্রতেকটি ভিডিও এর একি টাইটেল যা হলো Loud rude annoying noisy neighbours অর্থাৎ এটি যেই হোকনা কেন সে বলতে চাইছে সে তার প্রতিবেশি উপর অনেক বিরক্ত। এই সাত হাজার ভিডিও ভিতরে হালকা অদ্ভুত শব্দ ছাড়া আর কিছুই নেই। অবাক করা কথা হলো এমন সাত হাজার ভিডিও এই channel পোস্ট করেছে । এই অদ্ভুত Channel ২০১৫ সালে বানানো হয়েছিল এবং আর দুই বছর আগে এই Channel এ শেষ ভিডিও পোস্ট করা হয়েছে। ক্লিয়ারলি বুঝায় যাচ্ছে এটা যেই হোকনা কেন সে মানুষিক ভাবে অস্থির বা এই সাত হাজার ভিডিও পিছনে অন্য কোন উদ্দেশ্য ছিল।

Number 4
Global Worldwide

বন্ধুরা এটি একটি অদ্ভুত ও রহস্যময় Channel যার উদ্দেশ্য কি তা কেউ জানেন না। এই channel এ ৩৩ হাজার ও বেশি ভিডিও রয়েছে। এই Channel যদি আপনি দেখেন তাহলে এই Channel প্রতি ১৫ মিনিট পর পর নতুন ভিডিও পোস্ট করা হয় যায় কোন উদ্দেশ্যই নেই। প্রতেকটি ভিডিওতে অদ্ভুত কিছু ফুটেজ দেখা যায় আরেকটি অদ্ভুত শব্দ শুনা যায়।বন্ধুরা আরেকটি রহস্যময় ব্যাপার হলো এই Channel এর ভিডিও টাইটেল যায় কোন অর্থই নেই। এগুলোতে ইচ্ছে মতো যে কোন কিছু লেখা থাকে।

প্রতি ১৫ মিনিট পর পর কেন এমন ভিডিও আপলোড করবে এটা সত্যি অদ্ভুত একটি ব্যাপার। এমনো কিন্তু হতে পারে এটি একটি ডেস্টিং channel যা Google অপারেট করছে। তবে সত্যি বলতে কি Google এর ডেস্টিং Channel এমন হওয়ার কথা নয় এটা হয়তো অন্য কেউ করছে আর এই অন্য কেউটা কে তা কেউ জানেন না।

Number 3
Daisy Brown

বন্ধুরা এটি Daisy Brown নামের একটি মেয়ের Channel এই মেয়ে দাবি করে তার পিতা একজন বিজ্ঞানী ছিল আর তিনি একটি মস্টার বানিয়েছেন যায় নাম ছিল এলেন। পোস্ট যে আজব প্রানীটিকে দেখতে পারছেন এটা সেই মস্টার। এই মেয়ে তার বাড়িতে একাই থাকে। 2017 সালে এই Channel টি সে বানিয়েছিল। আর সে এই Channel এ এলেন নামে এই মস্টারের সাথে অদ্ভুত অদ্ভুত ভিডিও পোস্ট করে।

যেমনটা কিছু ভিডিওতে মস্টার কে সে কিছু খাওয়াচ্ছে আবার আরেকটি ভিডিওতে সেই মস্টার কে মেকাপ করছে এবং আরেকটি ভিডিওতে দেখানো হচ্ছে এই মস্টারটি আস্তে আস্তে বড় হচ্ছে কথা ও বলছে এভাবে মস্টার তার একটি ভিডিওতে মানুষের প্রশ্নের উত্তর দিচ্ছে আসলে সত্যি কথা বলতে কি এটা কোন মস্টার নয় এটি একটি পুতুল যাকে সে নিজেই নিয়ন্ত্রণ করছে।

এই Channel এর মেয়েটি মানসিক রোগে আক্রান্ত এ ধরনের মানুষ যে কোন মিথ্যা জিনিসকে সত্যি বলে বিশ্বাস করতে শুরু করে। সবচেয়ে আশ্চর্য কর বিষয় হলো এক বছর আগে তার শেষ ভিডিও পোস্ট করেছিল যায় টাইটেল ছিল ফাইনাল ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে মেয়েটি দোড়াচ্ছে। তার পর এই Channel এ আর কোন ভিডিও পোস্ট করা হয়নি।

Number 2
Helpwithadvice

বন্ধুরা এই Channel দুজন স্বামী স্ত্রীর। তারা আমেরিকার বসবাস করে তাদের দাবি তাদের আমেরিকার Government কন্ট্রোল করে এবং তাদের সমস্ত গতি বিধির উপর নজর রাখে। কিন্তু Government তাদের সাথে কেন এমনটা করবে। তাদের সব ভিডিওতে শুধু টরচার দেখানো হয়। অথবা এটা দেখানো হয় যে তারা অনেক কষ্টে রয়েছে। একটি ভিডিওতে দেখানো হয় তাদের গরু পর্যন্ত অসুস্থ। একটি ভিডিওতে দেখানো হয়েছে মাঝ রাতে কেউ একজন

এই ব্যক্তির পেটে গুসি মারছে এবং সে ওঠে গিয়েছে দেখে সেখানে কেউ নেই। তার ভিডিওতে সব সময় বলে যে সরকার তাদেরকে বাড়িতে বন্দী করে রেখেছে। যদি সত্যি এমনটা হয় তবে তাদের ইন্টারনেট ব্যবহার করার অনুমতি কিভাবে রয়েছে। এমনও হতে পারে তাদের ঘটনা গুলো সত্যি হয়তো এই স্বামী স্ত্রী সাহায্যের প্রয়োজন ২০১১ সালে বানানো এই Channel এর শেষ ভিডিওটি ৫ বছর আগে পোস্ট করা হয়েছে এই দুজনের সাথে কি হয়েছিল এবং তারা আসলে কে ছিল তা কেউ জানেন না তাই এই Channel টি এখনো একটি রহস্য হয়ে রয়েছে।

Number 1
MyDarkJournal

বন্ধুরা সর্বশেষে কথা বলবো MyDarkJournal Channel সম্পর্কে এই Channel অনেক অদ্ভুত ও অনেক বেশি রহস্যময়। এই Channel এর একটি ভিডিও নাম Smile এই ভিডিওটি অনেকে অদ্ভুত। এই channel এর সবগুলো ভিডিও স্কিপি।

আমি আপনাদের কোন ভিডিওর ছবি দেখাতে পারবো না।আপনি যদি এই channel এর টুইটার একাউন্ট দেখেন তবে সেখানে এই পুরুষ অথবা মহিলা যাই হোক না কেন সে অদ্ভুত কিছু কথা লিখে রেখেছে যায় কোন অর্থই নেই সত্যি এই Channel টি অনেক অদ্ভুত। আর যে এই Channel টি অপারেট করছে হয়তো এই ব্যক্তি ও অনেক অদ্ভুত।

বন্ধুরা অদ্ভুত ও রহস্যময় এই ৫টি Channel এর মধ্যে কোন Channel টি আপনাকে সবচেয়ে বেশি অবাক করলো কমেন্ট করে অবশ্যই জানাবেন। আর্টিকেলটি ভালো লাগলে লাইকে ক্লিক করেন। আরো এমন রহস্য ও অদ্ভুত আর্টিকেল পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।

The post রহস্যময় ৫টি ইউটিউব চ্যানেল Mysterious 5 YouTube channels appeared first on Trickbd.com.

Source:

About Author (1455)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version