আসসালামু আলাইকুম, আশা করি সকলে ভালো আছেন । আজকে যে বিষয়টি শেয়ার করতে যাচ্ছি তা না শেয়ার করলেই নয় ।

বর্তমান সময়ের যুগপযোগী ব্যবস্যার মধ্যে একটি হচ্ছে ‘ডোমেইন এন্ড হোষ্টিং’ ব্যবসা । সততার সাথে এ ব্যবসা করতে পারলে আপনার সন্তানদের ভবিষ্যৎসহ এ ব্যবসায় কেটে যাবে । হোষ্টিং বিজনেস এ কাষ্টমারের কাছে আপনি যত পরিচিত হবেন  এবং যত ভালো সার্ভিস এন্ড সাপোর্ট দিবেন আপনার কাষ্টমার ততোই বাড়বে । বর্তমানে অনেক বেকার যুবক আছে যারা চাকরির পেছনে ছুটছেন, চাকরি না পেয়ে অনেকেই হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন । কিন্তু পযাপ্ত নলেজ না থাকায় কেউই এই যুগপযোগী ব্যবস্যার সম্পর্কে অবগত নয় । যারা এ বিষয়ে বুঝতে পেরেছেন অনেকেই এ ব্যবস্যায় নেমে পড়েছেন আবার অনেকেই ভাবছেন কিভাবে নামা যায় বা কোথা থেকে রিসেলার হোষ্টিং নিয়ে শুরু করা যায় । কিন্তু ট্রাষ্টেড কোন কোম্পানী বা রিসেলার অফার না পাওয়ায় অনেকেই হয়তো আটকে রয়েছেন । তাদের জন্যই আজকের পোষ্ট টি খুবই গুরুত্বপূর্ণ  ।

A2HOSTBD নামক বাংলাদেশী একটি ওয়েব হোষ্টিং এই অফারটি তাদের অফিশিয়াল ওয়েবপেজ এ পাবলিশ করেছে । তাদের অফারটি নিম্নরূপঃ
Storage : Unlimited SSD
cPanel : 200 cPanel 
WHM : Yes
Nameserver : Private Nameserver
License : Genuine cPanel Verified

এই প্যাকেজটির রেগুলার মূল্য 19999 টাকা । অফারে এই প্যাকেজটি ১বছরের জন্য পাবেন 5999 টাকায় । কুপন কোডঃ RESELLER100

অর্ডার লিংকঃ https://a2hostbd.com/reseller-hosting/

চাইলে সিঙ্গাপুর, লন্ডন, ইউএসএ যেকোন লোকেশন রিসেলার হোষ্টিং নিতে পারবেন ।

আরেকটি কথা যা না বললেই নয়, চাইলে আপনার সাইটের সমস্ত সেটাপ এই কোম্পানীর কাছে থেকে করে দিতে পারবেন । এই কোম্পানী তাদের রিসেলারদের সার্থে ফ্রি WHMCS সেটাপ সহ, ফ্রি ওয়েব হোষ্টিং সাইট ডিজাইন সহ করে দিয়ে থাকে ।

এবং তাদের এই রিসেলার হোষ্টিং সম্পূর্ণ জেনুইন এবং সিপ্যানেল লাইসেন্স ভেরিফাইড । সো চিন্তামুক্ত তাদের সার্ভিস ব্যবহার করতে পারবেন । তাদের সার্ভারে কোন ডাউনটাইম নেই । যেকোন সমস্যায় বা যেকোন সহায়তায় তাদের সাপোর্টে কথা বলে খুব সহজে সমাধান পেয়ে যাবেন ।

এ বিষয়ে আরো কোন প্রশ্ন থাকলে সরাসরি তাদের ওয়েবসাইটের লাইভ চ্যাটে অথবা তাদের হটলাইন নম্বরে যোগাযোগ করুন ।

Reseller Hosting

 

ধন্যবাদ ।

The post রিসেলার হোষ্টিং এ ৭০% ছাড় ! যারা ডোমেইন এবং হোষ্টিং ব্যবস্যা শুরু করতে চাচ্ছেন তাদের জন্য বিশাল সুযোগ(Time limited) appeared first on Trickbd.com.

Source: