HomeAll Postস্যামসাং আরও একটি ফোল্ডিং স্মার্টফোন নিয়ে আসছে।৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসবে ফোল্ডিং ফোন Samsung Galaxy Fold 2, দাম ও হবে সস্তা
Advertice Space with sell

Contact With facebook

স্যামসাং আরও একটি ফোল্ডিং স্মার্টফোন নিয়ে আসছে।৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসবে ফোল্ডিং ফোন Samsung Galaxy Fold 2, দাম ও হবে সস্তা

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

স্যামসাং আরও একটি ফোল্ডিং স্মার্টফোন নিয়ে আসছে।৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসবে ফোল্ডিং ফোন Samsung Galaxy Fold 2, দাম ও হবে সস্তা

গতবছর থেকেই স্মার্টফোনের ডিজাইনে আমরা পরিবর্তন দেখেছি। ওয়াটারড্রপ নচ, পাঞ্চ হোল ডিসপ্লে সহ বিভিন্ন ডিসপ্লে ফোন বাজারে এসেছে। এছাড়াও ফোল্ডিং ফোন ও লঞ্চ করেছে Samsung, Motorola এর মত কোম্পানি। যা এইমুহূর্তে ব্যাপক জনপ্রিয়। জনপ্রিয়তার কারণে অন্যান্য কোম্পানি ও ফোল্ডিং ফোনের উপর কাজ করছে। এদিকে নতুন রিপোর্ট অনুযায়ী, স্যামসাং আরও একটি ফোল্ডিং স্মার্টফোন নিয়ে আসছে। এই ফোনের নাম Galaxy Fold 2 । এই ফোন ধামাকাদার ফিচারের সাথে লঞ্চ হবে।

গতকাল @DSCCRoss নামে একজন টুইটার ব্যবহারকারী এই ফোন সম্পর্কে কিছু তথ্য শেয়ার করেছে। এই ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। আবার এতে S Pen সাপোর্ট দেওয়া হবে। এছাড়াও গ্যালাক্সি ফোল্ড ২ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও ১৬ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা ও ১২ মেগাপিক্সেলের আরও একটি ক্যামেরা থাকবে। উন্নত ফটোগ্রাফির জন্য এখানে ডুয়েল অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশান দেওয়া হতে পারে।

কয়েকদিন আগেই জানা গিয়েছিলো স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ২ ফোনের দাম সস্তা হবে। এই ফোনটি গতবছরে লঞ্চ হওয়া Samsung Galaxy Fold এর থেকে ১০০ ডলার কমে আসবে বলে। আপনাকে জানিয়ে রাখি গ্যালাক্সি ফোল্ডের দাম ছিল ১,৬৪,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ১২ জিবি র‍্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজের।

Samsung Galaxy Fold ফিচার :

এই ফোনে ৭.৩ ইঞ্চি ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে দেওয়া হবে যার ৪.২:৩। ফোনটিকে ফোল্ড করার পর ৪.৬ ইঞ্চি ডিসপ্লে দেখা যাবে,যার আসপেক্ট রেশিও ২১:৯। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর থাকবে। ফলে এই ফোনে ফাইভজি নেটওয়ার্ক সাপোর্ট করবে। ফোনটিতে ১২ জিবি র‍্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হবে।

এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। ক্যামেরার কথা বললে ফোনটির ভিতর দিকে এফ/২.২ অ্যাপারচারের সাথে ১০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে এছাড়াও ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হবে। সেলফির জন্য এই ফোনে পাবেন এফ/২.২ অ্যাপারচারের সাথে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এছাড়াও ফোনের বাইরের ডিসপ্লে বা বড়ো ডিসপ্লের সাথে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। যেখানে থাকবে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ও এফ/২.৪ অ্যাপারচারের সাথে ১২ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা।এই ফোনে পাবেন ৪৮৩০ এমএএইচ ব্যাটারি।


The post স্যামসাং আরও একটি ফোল্ডিং স্মার্টফোন নিয়ে আসছে।৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসবে ফোল্ডিং ফোন Samsung Galaxy Fold 2, দাম ও হবে সস্তা appeared first on Trickbd.com.

Source:

About Author (1861)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version