হিন্দি সংস্করণ এর Game Of Thrones সিজন-০১ এর সকল এপিসোড!

Posted on

ওয়েব সিরিজের মধ্যে জনপ্রিয় ওয়েব সিরিজ Game Of Thrones এর সিজন-০১ এর সকল এপিসোডের হিন্দি ভাষার সংস্করণ নিয়ে আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি। এইভাবে আমি ক্রমান্বয়ে একের পর এক সকল সিজন এর ডিরেক্ট ডাউনলোড লিংক নিয়ে আগামীতে পোস্ট করে যাব। যদিও গেম অব থ্রোনস নিয়ে এর আগে সাইটে বেশকিছু পোস্ট করা আছে। তবে সেগুলো হলো ইংরেজি ভাষার সংস্করণ ও বাংলা সাবটাইটেল নিয়ে। হিন্দি ভাষার কোন সংস্করণ নিয়ে এখন পর্যন্ত পোস্ট করা হয়নি।

সিজন-০১ এর মোট এপিসোড বা পর্বের সংখ্যা ১০ (দশ) টি। সবগুলো এপিসোডেরই ব্যাপ্তিকাল ৫০-৮০ মিনিটের মধ্যে। নিম্নে সবগুলো এপিসোডের ডিরেক্ট ডাউনলোড লিংক দেওয়া হলো।

ডাউনলোড লিংক:
★ এপিসোড-০১: সিজন-০১ এর এপিসোড-০১ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
★ এপিসোড-০২: সিজন-০১ এর এপিসোড-০২ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
★ এপিসোড-০৩: সিজন-০১ এর এপিসোড-০৩ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
★ এপিসোড-০৪: সিজন-০১ এর এপিসোড-০৪ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
★ এপিসোড-০৫: সিজন-০১ এর এপিসোড-০৫ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
★ এপিসোড-০৬: সিজন-০১ এর এপিসোড-০৬ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
★ এপিসোড-০৭: সিজন-০১ এর এপিসোড-০৭ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
★ এপিসোড-০৮: সিজন-০১ এর এপিসোড-০৮ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
★ এপিসোড-০৯: সিজন-০১ এর এপিসোড-০৯ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
★ এপিসোড-১০: সিজন-০১ এর এপিসোড-১০ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

গেম অব থ্রোনস তৈরি করা হয়েছে একটি উপন্যাসের উপর ভিত্তি করে। যা মোট ০৮ (আট) টি সিজনে ভাগ করে তৈরি করা হয়েছে। প্রথম সিজনটি ২০১১ইং সালের ১৭ই এপ্রিল মুক্তি দেওয়া হয়েছিল।

কাহিনী সংক্ষেপ:

সিরিজটির কাহিনী অনুযায়ী পৃথিবীর দুইটি মহাদেশ ছিল ওয়েস্টরস এবং এসোস। এই দুইটি মহাদেশের মাঝে একটি সীমানা প্রাচীর এর মাধ্যমে ভাগ করা ছিল। পুরো ওয়েস্টরস মহাদেশটি পরিচালনার জন্য একটি কেন্দ্র বা রাজধানী ছিল। যার নাম ছিল কিংসল্যান্ড। কিংসল্যান্ডে একজন রাজা ছিল এবং ঐ রাজার অধীনে পুরো মহাদেশের অঞ্চলগুলোকে পরিচালনা বা শাসন করার জন্য আবার আলাদা আলাদাভাবে লর্ড নিয়োগ করা হয়েছিল। এই অঞ্চলগুলির মধ্যে একটি অঞ্চলের নাম হলো উইন্টারফেল। আর এই উইন্টারফেলের লর্ড এর নাম হলো নেড স্টার্ক। এই নেড স্টার্কের সাথে আবার ভালো বন্ধুত্ব ছিলো কিংসল্যান্ডের রাজা রবার্ট বারাথিওনের সাথে। রাজার হ্যান্ড অব দ্যা কিং মারা যাওয়ার ফলে তিনি তার বন্ধু নেড স্টার্ককে হ্যান্ড অব দ্যা কিং হিসেবে নিয়োগ দেন। রাজা শিকারে গিয়ে মারা যাওয়ার পর উত্তরসূরী হিসেবে তার ভাই স্ট্যানিশ ব্যারাথিওন সিংহাসনে আরোহনের বদলে রাজার কথিত ছেলে জফ্রি সিংহাসনে বসেন। আসলে তিনি কোন রাজার ছেলে ছিলেন না। তিনি ছিলেন রানী ও তার আপন ভাইয়ের কুকর্মের ফসল। যা হ্যান্ড অব দ্যা কিং নেড স্টার্ক জানতেন। যার ফলে তিনি তার বিরোধিতা করেন। এর জন্য তাকে বর্তমান রাজা জফ্রি শিরচ্ছেদ করে। এইভাবেই গেম অব থ্রোনস এর প্রথম সিজনের মোট দশটি এপিসোড সাজানো হয়েছে। আশা করি সব এপিসোডগুলি ভালো করে দেখলে আপনারা পুরো কাহিনী বুঝতে পারবেন।

গেম অব থ্রোনস এর এই প্রথম সিজনটি হিন্দি ভাষায় দেখতে থাকুন এবং ক্রমান্বয়ে পরবর্তী সিজনগুলির হিন্দি ভাষার সংস্করণের জন্য অপেক্ষা করুন।

The post হিন্দি সংস্করণ এর Game Of Thrones সিজন-০১ এর সকল এপিসোড! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *