HomeAll Postহুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার কিছুদিন আগে Honor 9X Lite লঞ্চ করেছিল। এবার পিছনে তিনটি ক্যামেরা ও ৪ জিবি র‌্যাম সহ লঞ্চ হল Honor 20E
Advertice Space with sell

Contact With facebook

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার কিছুদিন আগে Honor 9X Lite লঞ্চ করেছিল। এবার পিছনে তিনটি ক্যামেরা ও ৪ জিবি র‌্যাম সহ লঞ্চ হল Honor 20E

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার কিছুদিন আগে Honor 9X Lite লঞ্চ করেছিল। এবার পিছনে তিনটি ক্যামেরা ও ৪ জিবি র‌্যাম সহ লঞ্চ হল Honor 20E

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার কিছুদিন আগে Honor 9X Lite লঞ্চ করেছিল। এবার কোম্পানিটি আরও একটি বাজেট ফোন Honor 20E। এই ফোনটি অনার ৯এক্স লাইট এর তুলনায় কম দামে এসেছে। অনার ২০ই ফোনে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা, ৪ জিবি র‌্যাম ও অক্টা কোর প্রসেসর। আসুন Honor 20E এর ফিচার ও দাম সম্পর্কে জেনে নিই।

Honor 20E দাম:

এই ফোনটি আপাতত ইতালিতে লঞ্চ হয়েছে। অনার ২০ই কেবল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ বিকল্পের সাথে এসেছে। ফোনটির দাম হয়েছে ১৮০ ইউরো ( ১৪,৮০০ টাকা)। ফোনটি কেবল কালো ও নীল রঙে উপলব্ধ। আশা করা যায় ফোনটি শীঘ্রই অন্যান্য মার্কেটে লঞ্চ হবে। আপনাকে জানিয়ে রাখি অনার ৯ এক্স লাইট এর দাম রাখা হয়েছে ১৯৯ ইউরো, যা প্রায় ১৬,৫০০ টাকার সমান। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। 

Honor 20E স্পেসিফিকেশন:

ডুয়েল সিমের এই ফোনে ৬.২১ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০x২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। অপারেটিং সিস্টেমের কথা বললে এখানে অ্যান্ড্রয়েড পাই ভিত্তিক EMUI ৯.১ পাবেন। ফোনটি অক্টা কোর কিরিন ৭১০ এফ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও এতে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা ২৪ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৩,৪০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।


The post হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার কিছুদিন আগে Honor 9X Lite লঞ্চ করেছিল। এবার পিছনে তিনটি ক্যামেরা ও ৪ জিবি র‌্যাম সহ লঞ্চ হল Honor 20E appeared first on Trickbd.com.

Source:

About Author (1499)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version