হ্যালুইন ডিলস ? মাত্র ২ ডলারে ১ বছরের জন্য হোস্টিং নিয়ে নিন | USA ও Singapore লোকেশন সার্ভার এর হোস্টিং

Posted on

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি দারুণ একটি হোস্টিং অফার। এটি বিগিনার বা প্রোফেশনাল সকলের জন্য সেরা একটি ডিলস হবে আশা করি।

HosterPlan এই হ্যালুইন ২০২১ উপলক্ষে এই স্পেশাল অফারগুলো দিচ্ছে। আপনাদের জ্ঞাতার্থে জানিয়ে রাখি Hosterplan ২০২১ সালের “Top 10 Shared Hosting” এ্যাওয়ার্ড পেয়েছে Hoastadvice থেকে। এছাড়া তারা আন্তর্জাতিক মার্কেটে সুনামের সাথে সার্ভিস দিচ্ছে। Hosterplan সাধারণত NVMe SSD এবং ক্লাউড স্টোরেজ বেজড হোস্টিং কোম্পানি।

চলুন এবার আমরা জেনে আসি তাদের Halloween offer 2021 সম্পর্কে।
Hosterplan তিনটি আলাদা হোস্টিং ক্যাটাগরিতে অফার করছে ৭০%, ৬৫% এবং ৫০% ডিসকাউন্ট।

প্রথম ক্যাটাগরিটি বিগিনারদের স্পেশাল ভাবে ডিজাইন করা হয়েছে। এখানে তারা গুরুত্ব দিয়েছে বাজেট প্রাইসিং এবং সর্বোচ্চ রিসোর্সের উপর। বিগিনার লেভেলে কেও শিখতে যেয়ে যাতে রিসোর্স লিমিটে আটকে না যায় এজন্য তারা সকল প্লানে আনলিমিটেড সাব ডোমেইন, ইমেইল একাউন্ট, ডাটাবেজ এবং অন্যান্য প্রয়োজনীয় সকল কিছু সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছে। এই হোস্টিং প্লান গুলো USA লোকেশন সার্ভারের। এই প্লান গুলোতে আপনি ৭০% ডিসকাউন্ট পাবেন কুপন কোড HLHPB এ্যাপলাই করলে। নিচে দেখুন মাত্র ১৭৪ টাকাতে আমি 500 mb এর প্লানটি অর্ডার করতে পারছি ১ বছরের জন্য, যেটির রেগুলার মূল্য ৫৮০ টাকা।

দ্বিতীয় বা Pro Web Hosting প্লান গুলো মূলত সাজানো হয়েছে প্রফেশনালদের জন্য। এখানে আপনি যেকোনো প্লান ১ বছরের জন্য অর্ডার করলে পাবেন ৬৫% ডিসকাউন্ট। কুপন কোডঃ HLHPPRO । আপনি ব্লগিং, বিজনেস সাইট, কোম্পানি সাইট বা এমন যেকোনো ধরনের ওয়েবসাইট বানাতে এই প্লান গুলো থেকে হোস্টিং নিতে পারেন। এখানে আপনি যেমন পরিমাণ পে করবেন ঠিক ততটাই বা তার চেয়ে যাতে বেশি কিছু পান সেটির ব্যাপারে Hosterplan সতর্কতা অবলম্বন করেছে। নিচের স্ক্রিনশটে দেখতে পাচ্ছেন প্লান এবং প্রাইসিং গুলো কিভাবে করা হয়েছে।

সর্বশেষ Hosterplan তাঁদের সিঙ্গাপুর লোকেশনের ওয়েব হোস্টিং এ ৫০% ডিসকাউন্ট। HLHPSG কুপন কোড ব্যবহার করে অর্ডার করলে এই ডিসকাউন্ট পাবেন। অর্ডার এর আগে জেনে নিন Singapore Web Hosting কাদের জন্য সেরা পছন্দ। যাদের সাইটের ৮০% এর বেশি ভিজিটর বাংলাদেশের ও দক্ষিণ এশিয়ার তাদের জন্য সব চেয়ে সেরা Singapore Web Hosting। এছাড়া বাংলাদেশী BDIX Hosting এর সেরা বিকল্প এই সিঙ্গাপুর লোকেশনের হোস্টিং। সিঙ্গাপুর লোকেশনের ডাটা সেন্টার গুলো আমাদের দেশের ডাটা সেন্টার থেকে অত্যন্ত উন্নত এবং নেটওয়ার্কিং সিস্টেমও অনেক শক্তিশালী।

এবার আমরা দেখে নেই কিভাবে অর্ডার করবেন

প্রথমে আপনি যে ক্যাটাগরির হোস্টিং কিনতে চান সেটিত যান। অফার পেজের লিংক – এখানে ক্লিক করুন

এবার আপনার পছন্দের হোস্টিং প্লান অর্ডার করার জন্য ক্লিক করুন Order Now এ  ।

আপনার পুরাতন যদি কোনো ডোমেইন থাকে তাহলে সেটি “I will use my existing domain and update my nameservers” লিখা তৃতীয় বক্সে লিখুন আর যদি নতুন ডোমেইন কিনতে চান তাহলে প্রথম বক্সে কাঙ্ক্ষিত ডোমেইন নেম লিখুন। অন্য রেজিস্ট্রারে থাকা আপনার পুরাতন ডোমেইন ১ বছর রিনিউ সহ Hosterplan এ ট্রান্সফার করতে চাইলে দ্বিতীয় বক্সে ডোমেইন নেম লিখুন।

Order Summary এর পাশে থাকা Choose Billing Cycle থেকে Annually সিলেক্ট করুন এবং Continue এ ক্লিক করে পরবর্তী পেজে যান।

এবার নিচের স্ক্রিনশটে দেখানো Apply Promo Code বক্সে উপরে দেওয়া প্লান অনুযায়ী সংশ্লিষ্ট কুপন কোড বসিয়ে Validate Code এ ক্লিক করুন। অতপর Continue দিন।

এখন আপনাকে আপনার প্রয়োজনীয় তথ্য দিয়ে একাউন্ট খুলতে হবে এবং কোন মেথডে পেমেন্ট করতে চাচ্ছেন সেটি সিলেক্ট করে দিবেন। আর Terms and condition এ টিক মার্ক দিয়ে দিবেন।

পরবর্তী পেজে আপনি পেমেন্ট করার অপশন পাবেন। পেমেন্ট কম্পিলিট করলে তাৎক্ষণিক আপনার সার্ভিস এক্টিভ হয়ে যাবে।

আরও কিছু তথ্যঃ
এই অফার গুলো Hosterplan এর নতুন ইউজারদের জন্য এবং একজন গ্রাহক একবারই অর্ডার করতে পারবেন।

আশা করি সবার ভালো লেগেছে পোস্টটি। কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। 

The post হ্যালুইন ডিলস ? মাত্র ২ ডলারে ১ বছরের জন্য হোস্টিং নিয়ে নিন | USA ও Singapore লোকেশন সার্ভার এর হোস্টিং appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.