১৪ জনকে রেফার করে লুফে নিন ৫৭০০টাকা। সাথে থাকছে আনলিমিটেড রেফার করার ২টি ট্রিক। প্রতি রেফারে ৬০-৬০০ টাকা এবং একাউন্ট করলেই ১৬ টাকা ইন্সট্যান্ট রিচার্জ।

Posted on

১৪ জনকে রেফার করে লুফে নিন ৫৭০০টাকা। সাথে থাকছে আনলিমিটেড রেফার করার ২টি ট্রিক। প্রতি রেফারে ৬০-৬০০ টাকা এবং একাউন্ট করলেই ১৬ টাকা ইন্সট্যান্ট রিচার্জ।

আশা করি সবাই ভালো আছেন। টিকটকে চলছে ধামাকা রেফার ক্যাম্পেইন। প্রতি লেজিট রেফারে পাবেন ৬০টাকা এবং ১৪ জনকে রেফার করলে এক্সট্রা পাবেন ৫৭০০টাকা। তাছাড়া ৩জনকে রেফার করলে পাবেন ৪০০টাকা এবং ৬ জনকে করলে পাবেন ৭০০টাকা। তাছাড়া প্রতি রেফারে ৬০টাকা পাবেন। রেফার অবশ্যই নতুন ব্যাবহারকারী হতে হবে। 

তাই ভাবলাম আপনারা যারা খুব বেশি রেফার করতে পারছেন না তাদের সাথে কিছু ট্রিক সেয়ার করি। 

যেভাবে একাউন্ট করবেন:

১.প্লে স্টোর থেকে টিকটিক এপটি ইন্সটল করুন। 
২.এবার প্রফাইল সেকশনে গিয়ে sign-up এ ক্লিক করে মোবাইল নম্বর দিয়ে সাইন আপ করুন।

৩.সাইন আপ করা শেষে উপরে দেখানো আর্নিং সেকশন থেকে আপনার রেফার কোডটি কপি করুন এবং সেটি সেয়ার করুন। 
আপনি চাইলে আমার ইনভাইটেশন কোডটি: BD137634871 বসিয়ে আমাকেও কিছুটা হেল্প করতে পারেন এবং আপনিও ১০টাকা ইন্সট্যান্ট পেয়ে যাবেন। এর জন্য আমার কোডটি কপি করে পেস্ট করুন এবং আপনি পাবেন ১০টাকা ইন্সট্যান্ট।

আর একাউন্ট কম্পলিট করার জন্য পাবেন ৬টাকা। সব মিলিয়ে প্রথমেই পাবেন ১৬টাকা যা মোবাইল টপ আপ করতে পারবেন ইন্সট্যান্ট। 

ট্রিকস

এবার আসি কীভাবে আনলিমিটেড রেফার করবেন। মূলত ২টা ট্রিক আমি সেয়ার করব। 

১.পেইড মেথড

২.ফ্রি মেথড

পেইড মেথডঃ আপনি বিভিন্ন মাইক্রো ফ্রিল্যান্সিং সাইটে জব পোস্ট করে রেফার করিয়ে নিতে পারেন। মাইক্রোওয়ার্কার সাইট গুলোতে আপনি ১৪/২০ সেন্ট খরচ করে প্রতিটি রেফার কিনে ৬০টাকা ইনকাম করতে পারবেন। তাছাড়া নির্দিষ্ট টার্গেট পূরন হলে মানে ১৩জন হলে তো ৫৭০০টাকা এক্সট্রা থাকছেই। যদি এভাবে কাজ করাতে চান তাহলে আমি সাজেস্ট করব Picoworkers.com ওয়েবসাইটটি। এখানে প্রচুর পরিমানে বাংলাদেশী ওয়ার্কার রয়েছে। আমি নিজে এখানে নানা জব পোস্ট করে থাকি।

ফ্রি মেথডঃ

আপনারা নিশ্চয়ই ক্লাউড ফোন সম্পর্কে শুনেছেন আগে। ক্লাউড ফোন হলো একটি ভার্চুয়াল ফোন।আমি আগে ক্লাউড ফোন ব্যাবহার করে অ্যাপ টেস্টিং এর কাজ করতাম। তাছাড়া মাঝে মাঝে গেমও খেলতাম।  আপনি এই ভার্চুয়াল ফোন ব্যাবহার করে নিজে আনলিমিটেড রেফার করতে পারবেন। সেক্ষেত্রে আপনার প্রয়োজন হবে কিছু ইমেইল এড্রেস। https://cloud.geny.io একটি ক্লাউড ফোন সার্ভিস কোঃ। এখানে আপনি ১ঘন্টার জন্য ফ্রিতে অনেকগুলো ফোন ব্যাবহার করতে পারবেন। এবং ট্রায়াল শেষ হলে আবার নতুন একাউন্ট করে চালাতে পারবেন। এখানে একাউন্ট খোলা এবং ব্যাবহার করা খুব সহজ তাই স্ক্রিনশট দিলাম না। আপনি কেবল একাউন্ট করবেন এবং ইমেইল ভেরিফাই করে লগিন করলেই অনেকগুলো ফোনের লিস্ট দেখতে পাবেন। সেখান থেকে যেকোনো ফোন এ ক্লিক করলেই ফোন ওপেন হয়ে যাবে। তাছাড়া রয়েছে redfinger,Android emulator, Virtual Phone।  

ক্লাউড মোবাইল ব্যাবহার করতে অবশ্যই হাই ইন্টারনেট স্পিডের প্রয়োজন হবে। ভার্চুয়াল অ্যাপ এ অবিশ্যই ফেক অথবা গুরুত্বপূর্ণ নয় এমন ইমেইল দিয়ে গুগল প্লে স্টোরে যাবেন।

তাছাড়া আপনি আপনার ফ্রেন্ডস এবং ফ্যামিলির সাথে সেয়ার করেও কিছু টাকা পকেটে নিতে পারবেন। 

রেফার করার নিয়ম:

-আপনার প্রতিটি রেফার বাংলাদেশের হতে হবে এবং নতুন ব্যাবহারকারী হতে হবে।

-আপনার প্রথম ৫জন রেফার যদি টানা ১৫দিন ভিডিও দেখে তাহলে আপনি পাবেন ৫১০টাকা।

-প্রতি সঠিক রেফারে পাবেন ৬০টাকা 

-উপরের ক্লাউড ফোন সাইটটি কাজ না করলে অন্যান্য সাইট ব্যাবহার করুন।

উইথড্র: 

আপনি বিকক বা মোবাইল রিচার্জ করে টাকা উঠাতে পারবেন।
সর্বনিম্ন ১০টাকা হলেই উইথড্র করতে পারবেন।

যদি কোনো কিছু না বুঝেন তাহলে কমেন্ট করে জানান।
Stay Home, Stay Safe.

The post ১৪ জনকে রেফার করে লুফে নিন ৫৭০০টাকা। সাথে থাকছে আনলিমিটেড রেফার করার ২টি ট্রিক। প্রতি রেফারে ৬০-৬০০ টাকা এবং একাউন্ট করলেই ১৬ টাকা ইন্সট্যান্ট রিচার্জ। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *