HomeAll Post২০২০ সালের বলিউড এর Tiger Shroff বিখ্যাত সিনেমা Baaghi 3 দেখুন একদম HD তে সাথে আমার রিভিউ ত থাকছেই।
Advertice Space with sell

Contact With facebook

২০২০ সালের বলিউড এর Tiger Shroff বিখ্যাত সিনেমা Baaghi 3 দেখুন একদম HD তে সাথে আমার রিভিউ ত থাকছেই।

সকলকে জানাই সালাম/নমষ্কার।
আজকে আপনাদের মাঝে বলিউড এর Action একটি মুভি সম্পর্কে কথা বলব আমি। অনেকেই Baaghi 3 মুভির জন্য অনেক রিকুয়েস্ট করেছেন তাদের জন্যই আজকে এই মুভি টির রিভিউ সহ দিলাম। ঘরে থাকুন সুস্থ থাকুন। পরিবারকে সুস্থ রাখুন।

Movie Name : Baaghi 3
Directed: Ahmed Khan
Released Date: 6 March 2020 (USA)
Genres: Action
Languages: Hindi
Film Stars: Tiger Shroff, Shraddha Kapoor, Riteish Deshmukh
IMDB Ratings: 1.8/10
Personal Rating : 3/10
Movie Quality: 480p/720P/1080P WEB-DL
File Size: 400MB/1.5GB/2GB

…….মুভি নিয়ে কিছু কথা……

★সিনেমায় অভিনয় করেছে বডি বিল্ডার এবং কিল ঘুসিতে অন স্ক্রিন ভিলেনকে কাবু করে ফেলা টাইগার শ্রফ, সিনেমায় ক্যাটরিনা কাইফের ভুমিকায় অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর বড় ভাই লুজার হিসেবে আছেন রিতেশ দেশমুখ এবং তাদের বাবার ভুমিকায় জ্যাকি শ্রফ।

★প্রথমে ভিলেন এবং পরে দেশ প্রেমিক খলনায়কের ভুমিকায় ছিলেন জয়দ্বীপ আহালওয়াত যে কমান্ড সিনেমা থেকে শুরু করে ডিসি কমিকের জোকার চরিত্রকে ফলো করার চেষ্টা করে কিন্তু হয়ে ওঠে না। আর নায়কের বেদম মাইর খাওয়ার জন্যে ছিল কিন্তু নাম না জানা স্ট্যান্টম্যান, কিছু ভাঙাচোরা গাড়ি হেলিকপ্টার এবং বাড়ি ঘর।

★সিনেমার বাজেট ছিল ৮৫ কোটি রুপি এবং বক্স অফিসে সিনেমাটি প্রায় ১৩৭.০৫ কোটি রুপি আয় করেছে। অর্থাৎ এক রকম ব্যবসাসফল সিনেমা। জেনে নেয়া যাক সিনেমার স্পয়লার।

★সিনেমার ডিরেক্টরের নাম আহমেদ খান। তাকে বড়ই ভালমনের মানুষ মনে হল এতকিছুর পর! এই সিনেমার কি ভাল লেগেছে জানতে চাইলে আমি বলবো সিনেমার Action এছাড়া এটাকে একটা দুর্দান্ত কমেডি মুভি মনে হয়েছে।

★মুভির Action গুলা দেখে মনে হয়েছে হলিউড এর মুভি দেখি আর কাহিনির দিক দিয়ে মনে হয়েছে বাংলা মুভি দেখেছি।

★সিনেমার শুরুতে দেখা যায় কিছু মিডিয়া পার্টনার এবং VFX কোম্পানির নাম এরপর দেখা যায় কালো একটা স্ক্রিনে কিছু লেখা ভেসে ওঠে কিছু লেখা এবং একজন অদৃশ্য ব্যাক্তি সেটা পাঠ করে শুনান,

★ধৈর্য সহকারে শুনে বুঝতে পারি সিনেমার সব ঘটনা কাল্পনিক এবং এর গল্পের সাথে কোন মৃত এবং জীবিত ব্যাক্তির মিল নেই।

★এই সিনেমা দেখার সময় বিভিন্ন কারনে আপনার মাথা গরম হয়ে যেতে পারে সো সিনেমা দেখার সময় বাসায় ডিপ ফ্রিজ থাকা জরুরি চাইলে আপনি সেখানে বসেও কুল কুল ওয়েদারে সিনেমা টি উপোভোগ করতে পারেন।

……মুভি রিভিউ…….

চলে যাওয়া যাক সিনেমার গল্পে, চিকন ছেলে বিক্রম কে বেদম ক্যালাতে শুরু করে একদল পেছন পাকা ছেলে। বেধড়ক মারপিট সহ্য না করতে পেরে বিকট আওয়াজে তার ছোট ভাই ইচড়ে পাকা রনিকে ডাক দেয়। এমন বিকট আওয়াজ আমি আমার সাউন্ড বক্সের ভলিউম কমাতে বাধ্য হই, অন স্ক্রিনে কারোর কানে সমস্যা হয়েছে কিনা সেটা জানা যায়নাই। যাইহোক দৌড়ে এসে স্লিপ করে ফ্রেমে এন্ট্রি নেয় রনি এবং সে ডায়লগ বলতে থাকে, তাকে মাইর দিলে সে কিছুই বলেনা কিন্তু তার বড় ভাইকে কেউ মাইর দিলে সে তাদের ছাড়েনা কথা শেষ হতেই পেছন পাকা ছেলে গুলোতে বিভিন্ন এ্যাঙ্গেল থেকে চিৎ কাৎ উলটে এবং উড়ে এসে উদোম ক্যালাতে থাকে রনি! এসময় ব্যাকগ্রাউন্ডে মারপিটে উত্তেজক মিউজিজ বাজতে শুনা যায় এবং কিছু মানুষকে এদিক ওদিক দৌড়াতে দেখা যায়। এমন সময় খবর আসে দুই ভাইরের বাবা পুলিশ অফিসার ওদিকে গুন্ডাদের সঙ্গে মারামারি করতে করতে এক পর্যায়ে না পেরে এবং ডিরেক্টরের চাহিদা মোতাবেক দুটো গুলি খেয়ে হস্পিটালে নেতিয়ে পড়েছেন। এ যাত্রায় রক্ষা পায় পেছন পাকা ছেলে গুলো। হস্পিটালে কিছু গুরুত্বপুর্ন কথা বলে মারা যায় সৎ পুলিশ অফিসার বাবা, কথা গুলো শুনতে আপনাকে দেখতেই হবে এই সিনেমা, এমনকি এই ফিলোসফিক্যাল বাক্য বিনিময় আপনার জীবনের মোড় ও ঘুরিয়ে দিতে পারে।

বিঃ দ্রঃ আপনাদের কিছু তথ্য দেয়ার জন্য কিছু লেখা কপি করা হয়েছে।


এবার আসুন মুভি টি ডাওনলোড করি।
লিংক এ প্রবলেম ফেইচ করলে ডাইরেক্ট সাইটে গেলে অনেক গুলা লিংক পাবেন সেখান থেকে ডাওনলোড করে নিবেন। আসা করি প্রবলেম হবে না।

1.5 GB Link Google Drived

Movie Downlod Link Click Here Google Drived

400 MB Link Direct Website

Movie Downlod Link Direct Website

কিভাবে ডাওনলোড করবেন তার ভিডিও এইখানে দেখুন। or আমাদের Fb Group এ জয়েন করে হেডিং এ নতুন ভিডিও দেয়া আছে দেখুন।

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি পেতে ঘুরে আসুন আমাদের মুভি ওয়েবসাইটে।আর ভাল লাগলে সাইট টি Bokmarks করে রাখুন


South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি সম্পর্কে জানতে ও জানাতে ভিজিট করতে পারেন আমাদের ফেইচবুক গ্রুপ

Movie Group Link Click Here

বাংলায় টিপস, ট্রিকস, গল্প, কবিতা সহ নানা বিষয়ে লেখালেখি করতে ভিজিট করে ঘুরে আসুন:

HelpBangla.com

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মনে রাখবেন সিনেমা শুধু দেখতে নেই
উপোভোগ করতে হয়।

The post ২০২০ সালের বলিউড এর Tiger Shroff বিখ্যাত সিনেমা Baaghi 3 দেখুন একদম HD তে সাথে আমার রিভিউ ত থাকছেই। appeared first on Trickbd.com.

Source:

About Author (1569)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version