২ টি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম নিয়ে নিন একদম ফ্রি । নাল বা ক্রাক ফাইল নয়

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি ২ টি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। এটি কোনো নাল বা ক্রাক ফাইল নয়।
সরাসরি এনভাটো এলিমেন্ট থেকে নেওয়া। যে দুটি থিম শেয়ার করবো তার মধ্যে একটি পোর্টফলিও / অফিসের ওয়েবসাইটের জন্য এবং আরেকটি হোটেল বা রুম বুক সার্ভিস এর ওয়েবসাইটের জন্য। আশা করি আপনাদের কাজে আসবে।

Picozo – Coworking and Portfolio WordPress Theme
এই থিমটি দিয়ে আপনি অফিস ভাড়া দেওয়া,  আপনার বিজনেস বা ক্রিয়েটিভ সার্ভিসের ওয়েবসাইট বানাতে পারবেন । এছাড়া নিজের পার্সোনাল পোর্টফলিও ওয়েবসাইট ও বানাতে পারবেন এই থিম দিয়ে।

  ডেমো দেখুন        |          ডাউনলোড করুন

Fleurdesel – Hotel Booking WordPress Theme
আপনি এই থিমে 9 টি রুম লেআউট, 5 ইভেন্ট ডিজাইন, 4 ব্লগ স্টাইল এবং আপনার হোটেলের জন্য প্রয়োজনতাই পেজ যেমন যোগাযোগ, গ্যালারী, রেস্তোঁরা, সুস্বাস্থ্য এবং স্পা, বিবাহের মতো অন্যান্য আরও কিছু রেডি পেজ পাবেন।
প্রফেশনাল Awebooking 3.0 রয়েছে Fleurdesel থিমে , এছাড়া এতে আপনাকে পুরোপুরি কার্যকরী বুকিং ফর্ম তৈরি করতে সহায়তা করার জন্য অনেক প্রিমিয়াম এবং দুর্দান্ত সব ফিচার রয়েছে। সুতরাং, আপনার সম্ভাব্য গ্রাহকরা
একটি ক্লিক করেই আপনার প্রতিষ্ঠানের অতিথি হয়ে উঠতে পারেন। সফল হোটেল ওয়েবসাইট তৈরি করতে চান এমন লোকদের জন্য এই থিম সেরা পছন্দ।

 ডেমো দেখুন      |          ডাউনলোড করুন

__________________
থিম তো নিলেন এবার ওয়েবসাইট বানাতে তো ডোমেইন হোস্টিং লাগবে। চিন্তা নেই। এই ঈদে Hosterplan এ চলছে দারুন অফার , মাত্র ৫৯৯ টাকায় ডট কম ডোমেইন, ১১০ টাকায় ডট কো ডোমেইন সহ আরও অনেক ডোমেইনের অফার আছে।

আর হোস্টিং এ ৫০% ডিস্কাউন্ট আবার সাথে ফ্রি তে একটা ডট কম ডোমেইন। অদের আরও অফার দেখতে এখানে ভিজিট করতে পারেন।

ধন্যবাদ মনোযোগ দিয়ে পোস্ট টি পড়ার জন্য।

The post ২ টি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম নিয়ে নিন একদম ফ্রি । নাল বা ক্রাক ফাইল নয় appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *