HomeUncategorized✅💥 সেলফি সেন্ট্রিক স্মার্টফোন নির্মাতা অপ্পো অবিশ্বাস্য দামে মোট ছটি ক্যামেরা সহ লঞ্চ হল 5G ফোন Oppo A92s 📳✅
Advertice Space with sell

Contact With facebook

✅💥 সেলফি সেন্ট্রিক স্মার্টফোন নির্মাতা অপ্পো অবিশ্বাস্য দামে মোট ছটি ক্যামেরা সহ লঞ্চ হল 5G ফোন Oppo A92s 📳✅

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

সেলফি সেন্ট্রিক স্মার্টফোন নির্মাতা অপ্পো অবিশ্বাস্য দামে মোট ছটি ক্যামেরা সহ লঞ্চ হল 5G ফোন Oppo A92s

সেলফি সেন্ট্রিক স্মার্টফোন নির্মাতা অপ্পো আরও একটি স্মার্টফোন চীনে লঞ্চ করলো। এই ফোনের নাম Oppo A92s। কয়েকদিন আগেই এই ফোনের ছবি সামনে এসেছিল। অপ্পো এ৯২এস এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এই ফোনে মিডিয়াটেক ডিমেন্সিটি ৮০০ ৫জি চিপসেট, কোয়াড রিয়ার ক্যামেরা, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ফোনটি সাদা ও কালো রঙে পাওয়া যাবে। আসুন Oppo A92s এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo A92s দাম :

অপ্পো এ৯২এস চীনে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,১৯৯ ইউয়ান (প্রায় ২৩,৭০০ টাকা)। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৭,০০০ টাকা)।

Oppo A92s স্পেসিফিকেশন :

অপ্পো এ৯২এস ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের সাথে ৬.৫৭ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং রেজুলেশন ১০৮০x২৪০০ পিক্সেল। পাঞ্চ হোল ডিজাইনের সাথে এই ফোনে ডুয়েল সেলফি ক্যামেরা রয়েছে, এই দুটি ক্যামেরা হল ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৪৭১ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ২.০ গিগাহার্টজ, অক্টা কোর মিডিয়াটেক ডিমেন্সিটি ৮০০ ৫জি চিপসেট ব্যবহার করা হয়েছে। এছাড়াও Oppo A92s ফোনে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক কালারওএস ৭ অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রধান ক্যামেরা হলো ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৬৮ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৭। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এতে এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনের সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এতে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি।


The post ✅💥 সেলফি সেন্ট্রিক স্মার্টফোন নির্মাতা অপ্পো অবিশ্বাস্য দামে মোট ছটি ক্যামেরা সহ লঞ্চ হল 5G ফোন Oppo A92s 📳✅ appeared first on Trickbd.com.

Source:

About Author (1069)

This author may not interusted to share anything with others

4 responses to “✅💥 সেলফি সেন্ট্রিক স্মার্টফোন নির্মাতা অপ্পো অবিশ্বাস্য দামে মোট ছটি ক্যামেরা সহ লঞ্চ হল 5G ফোন Oppo A92s 📳✅”

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version