❤️”২৪ ঘন্টায় কোরআন শিখি”- ১০ মিনিট স্কুলের প্রশংসনীয় কোর্স

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। চলুন আজকের পোস্ট শুরু করি। মহান আল্লাহ মানবজাতির প্রতি এক নিয়ামত হিসেবে কোরআনকে নাজিল করেছেন। ইসলামের পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থাকে ধারণ করতে হলে কোরআন জানার কোনো বিকল্প নেই। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য যে আমরা অনেকেই এখনও কোরআন তিলাওয়াত করতে জানি না।

আমরা অনেকেই মনে করে থাকি কোরআন শেখা অনেক কঠিন এবং সময়সাপেক্ষ; যার ফলে আমাদের ভেতরে কাজ করে খানিকটা ভয় এবং সংশয়। কিন্তু আমরা কি জানি, বাংলা ভাষার মাধ্যমে সহজে কোরআন শেখার অনেকগুলো পদ্ধতি রয়েছে?

তবে এ নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ নেই। এখন ঘরে বসেই সহজ ব্যাখ্যার মাধ্যমে সহীহ্ ও শুদ্ধভাবে আপনাকে কোরআন তিলাওয়াত শেখাতে টেন মিনিট স্কুলে চলে এলো ‘২৪ ঘন্টায় কোরআন শিখি’ কোর্স। অভিজ্ঞ শিক্ষকের তত্ত্বাবধানে এখন ঘরে বসেই আপনার কোরআন শিক্ষা হয়ে উঠবে অত্যন্ত সহজ ও আকর্ষণীয় ইনশাআল্লাহ।

কোর্সটি আপনাকে যেভাবে সহায়তা করবে: –
১. দ্রুত সময়ে সহজভাবে কোরআন শিখতে সাহায্য করবে
২. আরবি হরফ মুখস্থ না করে বৈশিষ্ট্যের মাধ্যমে শেখাবে
৩. সহজ ও সাবলীল ভাষায় কোরআনের ব্যাখ্যা শেখাবে
৪. কোরআন শিক্ষাজনিত ভয় দূর করবে।

কোর্সের মূল্য ৯০০০(নয় হাজার) টাকা হলেও বর্তমান ৯০% বিশেষ ছাড়ে পাছেন মাত্র ৯০০(নয় শত) টাকায়।

কোর্স লিংকঃ ২৪ ঘন্টায় কোরআন শিখি

দেখুন ভাই আমরা যারা ছাত্র আছি এই করোনাকালীন সময়ে স্কুল কলেজ বা বিশ্ববিদ্যালয় বন্ধ রয়েছে। সামনে আসছে রমজান মাস। এই অবসর সময়কে কাজে লাগিয়ে কোরআন শিখে নিতে পারলে আমাদের নিজেদেরই লাভ।

এখন হাতে প্রচুর সময় আছে বলেই আমার লেখাটি পোড়ছেন।ভাই হয়তো একদিন ভালো চাকরি বা ব্যবসা করবে কিন্তু হাতে সময় থাকবে না। তখন হয়তো আপসোস করবেন হায় রে তখন যদি কোরআন শিখে নিতাম।

আল্লাহ তায়ালা আমাদের সবাইকে কোরআন শেখার তাওফিক দান করুক আমিন।

আমার সাইটঃ বিকল্প বিদ্যালয়

The post ❤️”২৪ ঘন্টায় কোরআন শিখি”- ১০ মিনিট স্কুলের প্রশংসনীয় কোর্স appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *